হোমবলিউড

বছরের প্রথম ব্লকব্লাস্টার সিনেমা! আজই ১০০ কোটির বেঞ্চমার্ক ছোঁবে ভিকির ‘উড়ি’?

থিয়েটারে নয় দিন কাটিয়ে উড়ি বর্তমানে দাঁড়িয়েছে ৯১.৮৪ কোটির অঙ্কে। আজই ১০০ কোটির বেঞ্চমার্ক ছাড়াবে বলে আশা করা হচ্ছে।

  | January 21, 2019 11:31 IST (নিউ দিল্লি)
Uri Box Office Collection

ভিকি কৌশলের 'উড়ি'র একটি দৃশ্য

Highlights

  • ৯১.৮৪ কোটির ব্যবসা করেছে উড়ি
  • দ্বিতীয় শনিবারেও ১৩.২৪ কোটির ব্যবসা
  • আজই ১০০ কোটির ঘরে ঢুকে পড়বে ভিকি কৌশলের এই সিনেমা

ভিকি কৌশলের উড়ি: দ্য সার্জিকাল স্ট্রাইক বক্স অফিসে অসাধারণ সাফল্যের মুখ দেখছে। আদিত্য ধর পরিচালিত এই চলচ্চিত্র দ্বিতীয় শনিবারেও ১৩.২৪ কোটি টাকার ব্যবসা করেছে, যা সিনেমার মুক্তির প্রথম শনিবারের ব্যবসার চেয়েও বেশি। বলিউডের বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ টুইট করেছেন, থিয়েটারে নয় দিন কাটিয়ে উড়ি বর্তমানে দাঁড়িয়েছে ৯১.৮৪ কোটির অঙ্কে। আজই ১০০ কোটির বেঞ্চমার্ক ছাড়াবে বলে আশা করা হচ্ছে। তিনি লিখছেন, “উড়ি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক বক্স অফিসে দশম দিনে (আজ) ১০০ কোটির ব্যবসা করে ফেলবে বলেই আশা করা হচ্ছে। দ্বিতীয় শনিবার প্রথম শনিবারের চেয়েও (১২.৪৩ কোটি টাকা) বেশি ব্যবসা করেছে এবং দ্বিতীয় শুক্রবারের প্রায় দ্বিগুণ (৭.৬৬ কোটি টাকা) ব্যবসা হয়েছে এই শনিবার। মোট ৯১.৮৪ কোটি টাকার ব্যবসা হয়েছে এখনও।”

ইউটিউবে নিজের শো 'If I Could Tell You Just One Thing' নিয়ে হাজির প্রিয়াঙ্কা চোপড়া!

 

 

উড়ির বেস ক্যাম্পে ২০১৬ সালের সন্ত্রাসী হামলার পর পাকিস্তানে ভারতীয় সেনাবাহিনী দ্বারা পরিচালিত সার্জিক্যাল স্ট্রাইকে উপর ভিত্তি করে তৈরি এই সিনেমা হল ২০১৯ সালের প্রথম ‘ব্লকবাস্টার'। তরণ আদর্শ আরও টুইট করেছেন যে, ‘উড়ি: দ্য সার্জিকাল স্ট্রাইক ৫০ কোটির বেঞ্চমার্ক ইতিমধ্যেই ছাড়িয়ে গিয়েছে। পঞ্চম দিনে ৫০ কোটি, অষ্টম দিনে ৭৫ কোটি, এবং দশম দিনে ১০০ কোটি। উড়ি কেবল ২০১৯ সালের প্রথম ১০০ কোটির ব্যবসা করা সিনেমাই নয়, এবছরের প্রথম ব্লকবাস্টারও।”

 

উড়ি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক বক্স অফিসে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে। এনডিটিভির সমালোচনায়, চলচ্চিত্র সমালোচক শৈবাল চ্যাটার্জী এই সিনেমাটিকে ৫ টির মধ্যে ২ টি স্টার দিয়েছেন এবং লিখেছেন: "ভিকি কৌশলের উপস্থিতির জন্য একমাত্র রক্ষা পেল.. উড়ি: দ্য সার্জিকাল স্ট্রাইক সিনেমাটি একেবারেই দাঁড়াল না। দুটি স্টার পাবে- এক, সিনেমার প্রযুক্তিগত সাফল্যের জন্য, দ্বিতীয়টি তাঁর মূল অভিনেতার জন্য।"

কিরণ নয়, প্রাক্তন স্ত্রী রিনার সঙ্গে ডিনারে গেলেন আমির খান

উড়িতে অভিনয় করেছেন, ইয়ামী গৌতম, কীর্তি কুলকার্নি, মোহিত রায়না, পরেশ রাওয়াল, স্বরূপ সম্পত। আদিত্য ধরের পরিচালনায় রনি স্ক্রুওয়ালা এই সিনেমা তৈরি করেছেন। অনুপম খেরের দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইমমিনিস্টার সিনেমার সঙ্গে বক্স অফিসে লড়াই চলছে উড়ির।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement