হোমবলিউড

'Uri' Trailer: ২০১৬’র সার্জিক্যাল স্ট্রাইক মনে করিয়ে দিচ্ছে ভিকি কৌশলের উরি

জম্মু ও কাশ্মীরের উরি বেস ক্যাম্প আক্রমণের পর, পাকিস্তানে ২০১৬ সালের সার্জিক্যাল অ্যাটাকই এই সিনেমার মূল গল্প

  | December 05, 2018 17:40 IST (New Delhi)
Vicky Kaushal

উরি সিনেমার একটি দৃশ্যে ভিকি কৌশল

Highlights

  • ইন্টেলিজেন্স অফিসারের ভূমিকায় ইয়ামি গৌতম
  • ২০১৬ সালে পাকিস্তানের বিরুদ্ধে সার্জিক্যাল স্ট্রাইককে ঘিরেই মূল গল্প
  • এই সিনেমার পরিচালক আদিত্য ধর

বুধবার মুক্তি পেল ভিকি কৌশল ও ইয়ামি গৌতম অভিনীত উরি'র ট্রেলার। ভিকি কৌশলের দুর্দান্ত অ্যাকশনে ঠাসা এই ট্রেলারেই বোঝা যাচ্ছে জম্মু ও কাশ্মীরের উরি বেস ক্যাম্প আক্রমণের পর, পাকিস্তানে ২০১৬ সালের সার্জিক্যাল অ্যাটাকই এই সিনেমার মূল গল্প। ভিকি কৌশল এই সিনেমায় সেনা অফিসারের ভূমিকা পালন করছেন যিনি এই সার্জিক্যাল অ্যাটাকের নেতৃত্ব দেন। ট্রেলার শুরুই হচ্ছে গল্পের একটি সংক্ষিপ্ত ভূমিকা দিয়ে: "১৮ সেপ্টেম্বর, ২০১৬ সালে ১৯ জন নিরস্ত্র ভারতীয় সৈন্য কাশ্মীরের উরি বেস ক্যাম্পে শহীদ হন।" এরপরেই ভিকি কৌশলের চরিত্র সামনে আসে। অনৈতিক এই আক্রমণের প্রতিশোধ গ্রহণের অঙ্গীকার করেন ভিকি এবং তাঁর সিনিয়রকে যেকোনো জায়গায় তাঁর বদলি করার অনুরোধ জানান। ইয়ামি গৌতম এই সিনেমায় একজন গোয়েন্দা কর্মকর্তা। যাকে সন্দেহভাজনকে জিজ্ঞাসাবাদ করতে দেখা যায় ট্রেলারে। উরি সিনেমায় এছাড়াও দেখা যাবে পরেশ রাওয়াল, কীর্তি কুলহারি এবং মোহিত রায়নাকে। এই সিনেমা দিয়েই বলিউডে অভিষেক হবে মোহিত রায়নার।

বিয়েতে লেহেঙ্গা স্টিলেটো খুলে স্নিকার্স পরে নাচলেন দীপিকা পাডুকোন

দেখুন উরি'র ট্রেলার:


সম্প্রতি নেটিফ্লিক্সের ‘লাস্ট সিরিজে'র একটি গল্পে ভিকি কৌশলকে পরিচালনা করেন করণ জোহর। তিনি উরি'র ট্রেলার দেখে ভিকির অভিনয়ের ক্ষমতা পর্যালোচনা করে টুইট করেছেন: "লোম খাড়া করা ট্রেলার। তুমি ট্রেলারেই দুর্দান্ত। পুরো দলকে অভিনন্দন। অসাধারণ সাফল্য পেতে চলেছে উরি।"

উরি সম্পর্কে বলতে গিয়ে ভিকি কৌশল আগে সংবাদ সংস্থা আইএনএকে বলেছিলেন, "এই সিনেমায় কাজ করার অভিজ্ঞতা সত্যিই চমৎকার ছিল। আমার কেরিয়ারের সংক্ষিপ্ত সময়ের মধ্যে, উরি আমার জন্য সবচেয়ে শারীরিকভাবে কঠিন চলচ্চিত্র ছিল। আমরা সত্যিই কঠোর পরিশ্রম করেছি এই সিনেমার জন্য।"

জিরো সিনেমার মেরে নাম তু গান দেখালো এখনও রোমান্সের রাজা শাহরুখই

কাবুল এক্সপ্রেস এবং বুন্দ'এর মতো চলচ্চিত্রের লেখক আদিত্য ধর পরিচালিত উরি ১১ জানুয়ারি, ২০১৯ সালে মুক্তি পাবে।

 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement