হোমবলিউড

সমুদ্র সৈকতে নীল বিকিনিতে লাস্যময়ী উর্বশী রাউতেলা! দেখে নিন ভাইরাল ছবি

এই ছবিতে উর্বশীকে মালদ্বীপে সমুদ্রের ধারে সময় কাটাতে দেখা যাচ্ছে। এই ছবিতে নীল সমুদ্রের ধারে ছবির জন্য লাস্যময়ী এক পোজ দিয়েছেন উর্বশী রাউতেলা। নীল রঙের বিকিনিতে মোহময়ী উর্বশীকে দেখে নিন।

  | March 04, 2020 12:15 IST (নয়াদিল্লি)
Urvashi Rautela

নীল বিকিনিতে উর্বশী রাউতেলার ছবি ভাইরাল

Highlights

  • উর্বশী রাউতেলার বিকিনি ছবি ভাইরাল
  • মালদ্বীপের সমুদ্রের ধারে অভিনেত্রী
  • সোশ্যাল মিডিয়াতে ভাইরাল এই ছবি

বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা (Urvashi Rautela) সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলেছেন। না, কোনও সিনেমার পোস্টার বা দৃশ্যে নয় সোশ্যাল মিডিয়াও স্বল্পবসনা এক ছবি (Urvashi Rautela Photos) পোস্ট করে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। সম্প্রতি উর্বশী রাউতেলা নিজের ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন যা এখন বেশ ভাইরাল। এই ছবিতে উর্বশীকে মালদ্বীপে সমুদ্রের ধারে সময় কাটাতে দেখা যাচ্ছে। এই ছবিতে নীল সমুদ্রের ধারে ছবির জন্য লাস্যময়ী এক পোজ দিয়েছেন উর্বশী রাউতেলা। ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করেছেন অভিনেত্রী (Urvashi Rautela Instagram)। নীল রঙের বিকিনিতে মোহময়ী উর্বশীকে দেখে নিন একবার।


অভিনেত্রী উর্বশী রাউতেলার এই ছবি অনুরাগীদের মন জয় করেছে এবং ফ্যানরা তাঁদের প্রতিক্রিয়াও ব্যক্ত করেছেন। এছাড়াও উর্বশীর একটি জিমের ভিডিও ইন্টারনেট শোরগোল ফেলেছে। এই ভিডিওতে উর্বশীকে স্ট্রেচিং করতে দেখা যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় উর্বশীর ভিডিও মানেই তা এখন ভাইরাল।


সম্প্রতি উর্বশী রাউতেলার গান “এক ডায়মন্ড দা হার লেদে ইয়ার” মুক্তি পেয়েছে। এই গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ পছন্দ করছেন মানুষ। এর আগে উর্বশী রাউতেলাকে ‘পাগলপন্তি' সিনেমায় দেখা গিয়েছে। এই চলচ্চিত্রে তার সঙ্গে অভিনয় করেন পুলকিত সম্রাট, অনিল কাপুর, জন আব্রাহাম, ইলিয়ানা ডি ক্রুজ এবং কৃতী খারবন্দা।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com