হোমবলিউড

সঞ্জয় লীলা বানসালির কোন বিখ্যাত সিনেমার গানের সাথে নাচলেন অভিনেত্রী?

বলিউডের অভিনেত্রী উর্বশী রৌতেলা (Urvashi Rautela) বলিউডের জগতে নিজের দাপট দেখতে না পারলেও সোশ্যাল মিডিয়ায় (Social Media) তিনি নিজের একটা বিশেষ স্থান করে নিতে সক্ষম হয়েছেন

  | February 11, 2019 14:53 IST (নিউ দিল্লি)
Urvashi Rautela

উর্বশী রৌতেলা (Urvashi Rautela) সোশ্যাল মিডিয়ায় বিশেষ স্থান করেছেন

Highlights

  • উর্বশী ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন
  • নিজের ফিটনেসের জন্য উর্বশী খুবই প্রসিদ্ধ
  • তিনি কিক মারার একটি ভিডিও শেয়ার করেছেন

বলিউডের অভিনেত্রী উর্বশী রৌতেলা (Urvashi Rautela) বলিউডের জগতে নিজের দাপট দেখতে না পারলেও সোশ্যাল মিডিয়ায় (Social Media) তিনি নিজের একটা বিশেষ স্থান করে নিতে সক্ষম হয়েছেন। উর্বশী প্রায়ই নিজের ফটো বা ভিডিও ইন্সটাগ্রামে পোস্ট করে থাকেন। সম্প্রতি তিনি নিজের ফটো পুনরায় সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন, তাতে তিনি খুবই হট দেখাচ্ছেন। উর্বশী রৌতেলা (Urvashi Rautela) এই ছবিতে হালকা আকাশী রঙের একটা ল্যাহেঙ্গা পরেছেন। এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় খুবই জনপ্রিয়তা অর্জন করেছে।  

 

উর্বশী রৌতেলা (Urvashi Rautela) ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন, তাতে তাকে নাচতে দেখা যাচ্ছে। নিজের  ফিটনেসের জন্য উর্বশী খুবই প্রসিদ্ধ। বলিউডের যে সমস্ত অভিনেত্রীরা খুবই ফিট, তাদের মধ্যে উর্বশী অন্যতম। সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে নিজের যে ভিডিও পোস্ট করেছেন, তাতে তাকে নিজের স্কুল জীবনের দিন গুলি স্মরণ করতে দেখা যাচ্ছে। সেই সাথে তিনি সঞ্জয় লীলা বানসালির বিখ্যাত সিনেমার গানের সাথে নাচ করছেন।  


 

 

জিমে কিভাবে শরীর চর্চা করেন, তার ভিডিও শেয়ার করেছেন উর্বশী (Urvashi Rautela), তিনি কিক মারার একটি ভিডিও শেয়ার করেছেন। যাতে তার ফিটনেস দেখে আপনিও অবাক হয়ে যাবেন।  উর্বশী তার নিজের থেকে প্রায় বয়সে তিন গুণ  বড়ো সানী দেওলের হাত ধরে বলিউডের জগতে পা রেখেছিলেন।  তার প্রথম সিনেমার নাম হল 'সিংহ সাহেব দয়া গ্রেট ', এই সিনেমায় তিনি সানীর স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছিলেন। তবে 'হেট স্টোরি 4'-এ সর্বপ্রথম তার বোল্ডনেস ধরা পড়েছিল। 

 

 

উর্বশী রৌতেলা (Urvashi Rautela) মাত্র 15 বছর বয়স থেকেই মডেলিং জগতে পা রেখেছিলেন। সেই সাথে মিস ইউনিভার্সে তিনি ভারতের প্রতিনিধিত্ব করেছিলেন।  তিনি হানি সিংহের মিউজিক ভিডিও 'লাভ ডোজ'-এর দ্বারা নিজের পরিচিতির আলাদা মাত্রা গড়ে তুলেছেন। 

 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com