হোমবলিউড

কিংকং-এর খপ্পরে ঊর্বশী রওতেলা! নেট বিশ্বের মন্তব্য 'টেক ইট ইজি'...

অভিনেত্রী একটি শিম্পাঞ্জিকে স্পর্শ করার চেষ্টা করছেন। তবে শিম্পাঞ্জি যখন তাঁকে দেখছে বা ধরতে যাচ্ছে ওমনি তিনি ভয়ে পালানোর চেষ্টা করছেন।

  | March 08, 2020 14:26 IST (নয়া দিল্লি)
Urvashi Rautela

টেক ইট ইজি ঊর্বশী!

Highlights

  • ঊর্বশী রওতেলার ভিডিও ভাইরাল
  • কিংকং-এর হাত থেকে নিজেকে বাঁচাতে ব্যস্ত
  • সোশ্যালে আসতেই ভাইরাল ভিডিও

বলিউড অভিনেত্রী উর্বশী রওতেলা (Urvashi Rautela) আজকাল সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। অভিনেত্রীকে প্রায়ই তাঁর ইনস্টাগ্রামে ছবি এবং ভিডিও শেয়ার করতে দেখা যায়। সদ্য ভারী মজার একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। ভিডিও দেখাচ্ছে, অভিনেত্রী একটি শিম্পাঞ্জিকে স্পর্শ করার চেষ্টা করছেন। তবে শিম্পাঞ্জি যখন তাঁকে দেখছে বা ধরতে যাচ্ছে ওমনি তিনি ভয়ে পালানোর চেষ্টা করছেন। অভিনেত্রীর এই ভিডিও-ও সোশ্যালে ভাইরাল। মালদ্বীপ থেকে এই ভিডিও শেয়ার করেছেন উর্বশী।

চুমুর পরে চুমু ভাগ্নীকে, সোশ্যালে আসতেই ভাইরাল 'মামু' সলমন


A post shared by URVASHI RAUTELA ????????Actor???????? (@urvashirautela) on


আসল মজা অন্যখানে। উর্বশী পুরোটাই শুট করেছেন নকল শিম্পাঞ্জি নিয়ে। তাকে জায়েন্ট স্ক্রিনে ছুঁতে চেষ্টা করেছেন। যেই কিংকং তাঁর দিকে ফিরে দেখেছে তখনই তিনি সে ভয়ে পালিয়ে যাযওয়ার অভিনয় করেছেন। ভিডিওটি শেয়ার করার সময়, অভিনেত্রী ক্যাপশনে 'কিংকং' লিখেছেন।

বড় দুর্ঘটনা 'রাধে'র সেটে, গুরুতর আহত রণদীপ হুডা

সম্প্রতি ঊর্বশী রওতেলার ‘এক ডায়মন্ড দা হার লেদে ইয়ার' গান প্রকাশিত হয়েছে। এই গান সোশ্যাল প্রশংসিত। এর আগে তাঁকে ‘পাগলপন্তি' ছবিতে দেখা গেছে। মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন পুলকিত সম্রাট, অনিল কাপুর, জন আব্রাহাম, ইলিয়ানা ডি'ক্রুজ এবং কৃতি খারবান্দা।






বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com