হোমবলিউড

৮১ বছরেও চরম ফিট! শাড়ি পরেই পুশ আপ করে জন্মদিন পালন করলেন মিলিন্দ সোমনের মা

  | July 06, 2020 11:13 IST (নয়াদিল্লি)
Usha Soman

মিলিন্দ সোমনের মা ঊষা সোমানের বয়স ৮১

ঊষা সোমন শাড়ি পরেই পুশ-আপ করছেন। মিলিন্দ সোমন লিখেছেন: “৩ জুলাই, ২০২০। লকডাউন জন্মদিনে ৮১ টি চমৎকার বছর উদযাপিত।"

মিলিন্দ সোমনের মা ঊষা সোমানের বয়স ৮১। সম্প্রতি ৮১ তম জন্মদিন তিনি উদযাপন করেছেন পুশ-আপ করে! মিলিন্দ সোমন প্রায়ই মায়ের ফিটনেস পোস্ট শেয়ার করেন। মিলিন্দ ঊষা সোমনের লকডাউন জন্মদিনের অনুষ্ঠানের কিছু ঝলক ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। ঊষা সোমনের জন্মদিন ছিল ৩ জুলাই এবং পরিবারের তিনজনে মিলে, ঊষা, মিলিন্দ এবং অঙ্কিতা পার্টিও করেছেন জমিয়ে। পার্টিতে রয়েছে ১৫ টি পুশ-আপ, একটি সুস্বাদু কেক এবং নিখাদ ভালোবাসা। ঊষা সোমন শাড়ি পরেই পুশ-আপ করছেন। মিলিন্দ সোমন লিখেছেন: “৩ জুলাই, ২০২০। লকডাউন জন্মদিনে ৮১ টি চমৎকার বছর উদযাপিত। ১৫ টা পুশ-আপ, অঙ্কিতার তৈরি করা একটি গুড় ভ্যানিলা বাদাম কেক। জন্মদিনের শুভেচ্ছা, আই। হাসতে থাকো! "

মিলিন্দ সোমান একটি হ্যাশট্যাগে নিজের মাকে “ফিটনেস আসক্ত” হিসাবে উল্লেখ করেছন। ফিটনেস ফ্রিক শিল্পা শেঠি লিখেছেন, “অসাধারণ! কী অনুপ্রেরণামূলক!” “উনি অবিশ্বাস্য!", লিখেছেন অর্জুন রামপাল। আপনিও দেখুন:


3rd July 2020. 81 amazing years celebrated with birthday in lockdown. Party with 15pushups and a jaggery vanilla almond cake baked by @ankita_earthy happy birthday Aai keep smiling !! . . . #livetoinspire #keepmoving #neverstop #FitnessAddict #love #health #happybirthday


A post shared by Milind Usha Soman (@milindrunning) on


এপ্রিলে অঙ্কিতা কোনওয়ার ঊষা ​​সোমানের সঙ্গে এক-পায়ে বক্স জাম্পের ভিডিওটি শেয়ার করেন। শাশুড়িকে সম্বোধন করে অঙ্কিতা লিখেছিলেন: “যদি আমি কোনও দিন ৮০ বছর বেঁচে থাকি তবে আমার একমাত্র ইচ্ছা আমি যেন তোমার মতো ফিট থাকতে পারি। তুমি আরও অনেককে অনুপ্রাণিত করো।"



গত বছর মাতৃ দিবসে, ঊষা সোমন পুশ-আপ করার সময় ছেলেকেও বেশ কঠিন প্রতিযোগিতায় ফেলে দিয়েছিলেন। তিনি একসঙ্গে ১৬ টা পুশ আপ করেন। মিলিন্দ টুইটারে লিখেছেন, “কখনও দেরি হয় না। আমার মা ঊষা সোমান। ৮০ বছর বয়সী তরুণী! প্রতিদিনকেই মাতৃ দিবস করে তুলুন।” ২০১৬ সালে, ঊষা সোমান তার ছেলের সঙ্গেই মহারাষ্ট্রে শাড়ি পরে খালি পায়ে ম্যারাথন দৌঁড়ন।







মিলিন্দ সোমান মডেল-অভিনেতার পাশাপাশি এখন ম্যারাথন রানারও। মিলিন্দ সোমান এবং অঙ্কিতা কোনওয়ার কয়েক বছর ডেটিংয়ের পরে ২০১৮ সালে বিয়ে করেন। মিলিন্দকে শেষ দেখা গিয়েছিল অ্যামাজন প্রাইম ওয়েব সিরিজ ফোর মোর শটস প্লিজের দ্বিতীয় সিজনে! শাড়িতেই প্ল্যাঙ্কস এবং পুশ-আপে অভ্যস্ত মিলিন্দের মা, দেখে নিন নিজেই।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com