হোমটলিউড

মঞ্চের নেপথ্যের কারিগরদের সম্মান জানাতে বিশেষ পুরস্কার সভার আয়োজন উষা উথুপের

  | September 19, 2018 21:13 IST (কলকাতা)
Usha Uthup

উষা উথুপ (ছবি সৌজন্য: সোশাল মিডিয়া)

উষা উথুপ সাংবাদিক সম্মেলনে জানিয়েছেন, এর মধ্যে তিনটি হল বিশেষ পুরস্কার। একটি হচ্ছে 'হল অফ ফেম' পুরস্কার

ভারতীয় পপ আইকন উষা উথুপ আয়োজন করতে চলেছেন 'স্টেজক্রাফট পুরস্কার' অনুষ্ঠানের। এই পুরস্কার তাঁদের জন্য যারা যে কোনও রকম বিনোদন অনুষ্ঠানের নেপথ্যে কাজ করেন। সেই সমস্ত প্রযুক্তিবিদদের জন্য নির্ধারিত এই শোয়ের মুখ টলিউডের সুপারস্টার প্রসেনজিত চট্টোপাধ্যায়। এই বছর 16 টি পুরস্কার বিভাগ রয়েছে। উষা উথুপ সাংবাদিক সম্মেলনে জানিয়েছেন, এর মধ্যে তিনটি হল বিশেষ পুরস্কার। একটি হচ্ছে 'হল অফ ফেম' পুরস্কার। পুরস্কারের বিভাগের মধ্যে থাকছে, সেরা ইভেন্ট সেট ডিজাইনার, সেরা সাউন্ড ইঞ্জিনিয়ার (স্টেজ), সেরা কোরিগ্রাফার, সেরা মেকআপ শিল্পী, সেরা কস্টিউম ডিজাইনার, সেরা থিয়েটার প্রযোজনা, সেরা ইভেন্ট পরিচালক, সেরা ইভেন্ট ম্যানেজার, বিশেষ পুরস্কার এবং বিশেষ জুরি রিকগনিশন অ্যাওয়ার্ড, মঙ্গলবার বিশদে জানিয়েছেন উষা উথুপ।

উষা বলেন, "যারা নিরন্তর মঞ্চের নেপথ্যে থেকে পরিশ্রম করে চলেছেন যাতে মঞ্চের অনুষ্ঠানটুকু ভালো হয় এই পুরস্কার তাঁদের স্বীকৃতি দিতেই।” স্টেজক্রাফট ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা উষা উথুপ জানান যে, পুরস্কার বিতরণী অনুষ্ঠান হবে 22 সেপ্টেম্বর 2018। সেই দিনই ‘হল অফ ফেম’ সম্মানের প্রাপকের নামও ঘোষণা হবে। প্রসেনজিত চট্টোপাধ্যায় বলেন, "আমাদের অবশ্যই এই কারিগরদের প্রাপ্য সম্মান দিতেই হবে।” এই পুরস্কারের বিচারকমণ্ডলীতে আছেন, তবলিয়া তন্ময় বোস, নৃত্যশিল্পী অনুশ্রী শংকর, অভিনেতা ব্রাত্য বসু এবং ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পাল।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com