হোমটিভি

ভ্যাবাচ্যাকা খাওয়াতে আবারও আসছেন বিশ্বনাথ-সায়ন

  | September 25, 2018 23:08 IST (কলকাতা)
Bhyabachaka 2

ভ্যাবাচ্যাকা খাওয়াবেন যারা - সায়ন ও বিশ্বনাথ।

ভ্যাবাচ্যাকা 2-তে কী হয় আর কী না হয়, জানতে হলে আগামী 30শে অক্টোবর থেকে প্রতি রবিবার রাত 9টায় চোখ রাখতে ভুলবেন না স্টার জলসা ও স্টার জলসা HD-তে।

একঘেঁয়ে জীবনে হাঁপিয়ে গিয়েছেন? ওদিকে টিভিতেও সিরিয়ালের নানা রকম সমস্যা দেখতে ভাল লাগে না? বিনোদনের এমন কিছু মাধ্যম চাই যা দেখে প্রাণখুলে হাসতে পারবেন? চিন্তা নেই। আপনাদের অপেক্ষার অবসান হবে খুব শীঘ্রই। স্টার জলসায় আগামী 31শে সেপ্টেম্বর থেকে আসছে ভ্যাবাচ্যাকা 2। 

ভ্যাবাচ্যাকা প্রথম সিজনের অভুতপূর্ব সাফল্যের পর দ্বিতীয় সিজন হাজির করতে চলেছে স্টার জলসা কর্তৃপক্ষ। স্টার জলসা ও স্টার জলসা মুভিজের ইভিপি এবং চ্যানেল হেড সাগ্নিক ঘোষ জানিয়েছেন, "এই শোটা স্টার জলসার বিভিন্ন ধারাবাহিকের একঘেঁয়েমি থেকে মুক্তি দেবে দর্শকদের এবং এর অনন্য কন্টেন্ট ও উন্নত প্রোডাকশন দর্শকদের মনে আলাদা স্থান তৈরি করবে।" 

প্রথম সিজনের মতোই দ্বিতীয় সিজনেও সঞ্চালক হিসাবে দেখা যাবে বিশ্বনাথ ঘোষ ও 'হ্যাপি টু ডিস্টার্ব' খ্যাত আরজে সায়ন ঘোষকে। নতুন সিজনে থাকবে একের পর এক চমক। গায়ক শিলাজিৎ ঘোষ, উজ্জয়িনী দাশগুপ্ত, লগ্নজিতা চক্রবর্তী এবং স্টার জলসার বিভিন্ন ধারাবাহিকের বিখ্যাত চরিত্র যেমন জবা, শিউলি ও অন্যান্য মানুষদের নিয়ে সম্পূর্ণ নতুন অবতারে শুরু হবে ভ্যাবাচ্যাকা 2।

হাসি ঠাট্টার পাশাপাশি অনুষ্ঠানে অংশগ্রহণকারীদের জন্য বিভিন্ন খেলা ও উপহারের আয়োজন করা হবে। তবে আগের বারের মতোই সহজে সে সব খেলা শেষ করতে দেওয়া হবে না প্রতিযোগীদের। মাঝপথেই তাদের মনোযোগ নষ্ট করার মতো হাজারটা উপাদানও মজুত রাখা হবে। ভ্যাবাচ্যাকা 2-তে কী হয় আর কী না হয়, জানতে হলে আগামী 30শে অক্টোবর থেকে প্রতি রবিবার রাত 9টায় চোখ রাখতে ভুলবেন না স্টার জলসা ও স্টার জলসা HD-তে।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement