হোম

Viral: ভাইফোঁটা নিলেন বুম্বাদা, অনলাইন ফোঁটা দিলেন কোন নায়িকা?

  | October 29, 2019 17:06 IST (কলকাতা)
Prosenjit Chatterjee

বুম্বাদাকে ফোঁটা পল্লবী চট্টোপাধ্যায়ের

এদিন সকাল থেকে খোলা থাকে বুম্বাদার (Prosenjit Chatterjee) বাড়ি উৎসবের দরজা। অনেকেই এদিন টলিউডের 'ইন্ডাস্ট্রি'কে ফোঁটা দিতে আসেন।

'ভাইয়ের কপালে দিলাম ফোঁটা, যমের দুয়ারে পড়ল কাঁটা'... ভাইফোঁটা (Vai Dooj 2019) এলেই প্রতিবছর এই কামনা সমস্ত বোনেদের। দাদা-ভাই, দিদি-বোন সেলিব্রিটি হলেও এই প্রার্থনা কিন্তু বদলায় না এই বিশেষ দিনে। যেমন, প্রসেনজিৎ-পল্লবী চট্টোপাধ্যায় (Pallabi Chatterjee)। প্রতিবছর সমস্ত ব্যস্ততা সরিয়ে ভাইফোঁটার দিন শুরু করেন বোন মাকুর হাতের ফোঁটা (Vai Dooj) নিয়ে। এদিন সকাল থেকে খোলা থাকে বুম্বাদার (Prosenjit Chatterjee) বাড়ি উৎসবের দরজা। অনেকেই এদিন টলিউডের 'ইন্ডাস্ট্রি'কে ফোঁটা দিতে আসেন। আর ভাইফোঁটা মানেই ডায়েটিং ভুলে বুম্বাদার সিঙারা খাওয়া। আর কী কী খান এইদিন তিনি? জানবেন, তবে তার আগে দেখুন পোস্ট:



'ছোটবেলায় ভাইফোঁটার আনন্দ দ্বিগুণ ছিল চট্টোপাধ্যায় পরিবারে। তখন মামাবাড়িতে ভাইফোঁটা হয়।' স্মৃতিমেদুর পল্লবী জানিয়েছেন, 'তখন মামার বাড়িতে দাদা আর আমাকে নিয়ে মা রত্না চট্টোপাধ্যায় আগের দিন চলে যেতেন। সেখানে সমস্ত ভাইবোন মিলে ফোঁটা দেওয়া হত। ফোঁটা শুরু হত দিদাকে দিয়ে। দিদা তাঁর ভাইদের পরপর বসিয়ে ফোঁটা দিতেন। তারপর দিতেন মা আর মাসিরা। সবশেষে আমরা। মনে আছে, প্রচণ্ড হুল্লোড়, হইচইয়ের মধ্যে দিয়ে সবার ফোঁটা শেষ হত। এই উপলক্ষ্যে ভিয়েন বসত। নানা রকম মিষ্টি তৈরি হত। খাওয়াদাওয়া ঢালাও। এখন কাজের চাপে সবাই ব্যস্ত। তবে এই একটা দিন বুম্বাদা মোটামুটি সব খান। আর ডিশে সিঙারা না থাকলেই দাদার মুখ ভার।  আরও একটি বিষয় নিয়ে ভীষণ আগ্রহী থাকি আমরা। কী উপহার একে অন্যকে দেব! আমি তো মুখিয়ে থাকি দাদার থেকে কী পাব, তাই নিয়ে।'


অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষকে অবশ্যকে অনলাইনে ভাইফোঁটা দিয়ে সন্তুষ্ট থাকতে হয়েছে। ভাই ওম কানাডায়। ফলে, স্কাইপে ভাই আর দিদি মুখোমুখি হয়ে ফোঁটা দিয়েছেন নিয়েছেন। ফোঁটা দেওয়ার পর দিদি ঋদ্ধিমার আশীর্বাণী, তোর সব স্বপ্ন সত্যি হোক ভাই। সঙ্গে কানাডা থেকে উপহার পাঠানোর আবদার জানাতেও ভোলেননি।


দুই দিদির হাত থেকে ফোঁটা নেন পরিচালক রাজ চক্রবর্তীও। শ্বশুর-শাশুড়িকে সঙ্গে নিয়ে এই আনন্দে সামিল ছিলেন শুভশ্রীও। আরবানার নতুন সংসারে ভাইফোঁটার আয়োজন করেছিলেন রাজশ্রী।

Subho vaifota to all

A post shared by srabanti chatterjee fc ???????????? (@srabanti_the_princess) on


ভাইকে ফোঁটা দেন শ্রাবন্তী সিং-ও।

❤️

A post shared by Vikram Chatterjee (@vikramchatterje) on


দিদির হাত থেকে ফোঁটা নেন অভিনেতা ভাই বিক্রম চট্টোপাধ্যায়ে। মেগা ফাগুন বউ-এর জনপ্রিয়তা, ভাইফোঁটা--- সব মিলিয়েমিশিয়ে আবার ছন্দে ফিরছেন বিক্রম।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement