হোমবলিউড

গোবিন্দ’র জুতোয় পা গলাতে চলেছেন বরুণ ধাওয়ান

বলিউড হাঙ্গামার রিপোর্ট অনুযায়ী, বরুণের লুকটি ১৯৯৫ সালের সিনেমায় গোবিন্দর লুকের থেকে একেবারেই আলাদা রকম ভাবে তৈরি করা হবে। কুলি সিনেমায় অমিতাভ বচ্চন পরেছিলেন লাল রঙের ইউনিফর্ম। কুলি নম্বর ওয়ান সিনেমায় গোবিন্দকেও সেই একই পোশাকে দেখা গিয়েছিল। তবে বরুণের পোশাক সম্ভবত তেমনটা হবে না।

  | April 16, 2019 21:25 IST (নিউ দিল্লি)
Varun Dhawan

Highlights

  • সিনেমার দু’টি গান পুনর্বার ব্যবহার করা হবে
  • বরুণের কুলি লুকটি গোবিন্দর লুকের থেকে আলাদা হবে
  • ১৭ এপ্রিল মুক্তি পাবে বরুণ অভিনীত কলঙ্ক সিনেমাটি

বরুন ধাওয়ান এবং সারা আলি খান ফের ট্রেন্ডিং তালিকার শীর্ষে। শোনা যাচ্ছে ‘কুলি নম্বর ওয়ান' সিনেমায় একসঙ্গে দেখা যাবে বরুণ ও সারাকে। বলিউড হাঙ্গামা নিজেদের রিপোর্টে এমনটাই জানিয়েছে। খবরটা একবার প্রকাশ পাওয়ার পরেই দাবানলের মতো ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে। এই প্রোজেক্টটির সঙ্গে যুক্ত একটি সূত্র বলিউড হাঙ্গামাকে জানিয়েছে, ডেভিড ধাওয়ান এ সম্পর্কে আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করবেন বরুণের জন্মদিনে (এপ্রিল ২৪)। কুলি নম্বর ওয়ান সিনেমায় মুখ্য ভূমিকায় ছিলেন গোবিন্দ ও করিশ্মা কাপুর। শোনা যাচ্ছে সিনেমার রিমেকে পুরনো সিনেমার দু'টি গানও ফের ব্যবহৃত হবে— হুসন হ্যায় সুহানা এবং ম্যায় তো রাস্তে সে যা রাহা থা। ওই সূত্রটি জানিয়েছে, ‘‘আমরা পরিকল্পনা করেছি রিমেকে আসল দু'টি গানই থাকবে। কারণ গানগুলো আজও সমান ভাবে জনপ্রিয়।''

‘‘আমাকে খুশি করো, কাজ পাবে,'' কোন অভিনেত্রীকে শুনতে হয়েছিল এ কথা

কুলি নম্বর ওয়ান ছিল রাজুর (গোবিন্দ) গল্প। একজন কুলি প্রেমে পড়ে এক বড়লোক জমিদার হোসিয়ারিচাঁদের (কাদের খান) মেয়ে মালতীর (করিশ্মা কাপুর)। রাজু মেয়েটিকে বিয়ে করার জন্য শ্বশুরের সামনে নিজেকে বড়লোক সাজিয়ে উপস্থাপনা করে। এই পরিকল্পনায় সে সঙ্গে নেয় এমন একজন ঘটককে যে আগে থেকেই হোসিয়ারিচাঁদের উপরে খাপ্পা ছিল।

বলিউড হাঙ্গামার রিপোর্ট অনুযায়ী, বরুণের লুকটি ১৯৯৫ সালের সিনেমায় গোবিন্দর লুকের থেকে একেবারেই আলাদা রকম ভাবে তৈরি করা হবে। কুলি সিনেমায় অমিতাভ বচ্চন পরেছিলেন লাল রঙের ইউনিফর্ম। কুলি নম্বর ওয়ান সিনেমায় গোবিন্দকেও সেই একই পোশাকে দেখা গিয়েছিল। তবে বরুণের পোশাক সম্ভবত তেমনটা হবে না। ওই বিশেষ সূত্রটি বলে, ‘‘মুম্বইয়ের মাতুঙ্গা স্টেশনের কুলিদের দেখেছেন? একদম বরুনের মতোই জিনস আর টি-শার্ট পরে দেখা যায় তাদের।


এ বার মহাভারতের একটি বিশেষ চরিত্রে ভিকি কৌশল

এর আগে বরুণ ধাওয়ান ‘জুড়ুয়া' সিনেমার রিমেকে কাজ করেছেন। সেই সিনমারও পরিচালনা করেছিলেন তার বাবা ডেভিড ধাওয়ান। তিনি ছেলেকে ‘ম্যায় তেরা হিরো' সিনেমাতেও পরিচালনা করেছেন। আপাতত বরুণ ধাওয়ান ‘কলঙ্ক' সিনেমার মুক্তির অপেক্ষায় রয়েছেন। আগামী বুধবার মুক্তি পাবে ‘কলঙ্ক'।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement