হোমবলিউড

বলিউডে ‘বাতাসে বহিছে প্রেম’! বান্ধবী নাতাশার সঙ্গে দেখুন বরুণ ধাওয়ানকে

অনেক বছর ধরেই ডেটিং করছেন নাতাশা ও বরুণ। একই স্কুলে পড়াশোনা করেছিলেন বরুণ ও নাতাশা, তবে অভিনেতা আগে বলেছিলেন যে তারা মোটেও ডেটিং করছেন না।

  | April 28, 2019 09:29 IST (নিউ দিল্লি)
Varun Dhawan

মুম্বাইতে বরুণ ধাওয়ান ও নাতাশা দালাল

Highlights

  • বরুণ জানিয়েছেন নাতাশাকে শীঘ্রই বিয়ে করবেন তিনি
  • কলঙ্ক সিনেমাতে শেষ দেখা গিয়েছে বরুণকে
  • স্ট্রিট ডান্সার এবং কুলি নং 1 রিমেকে দেখা যাবে তাঁকে

বলিউডে এখন আকাশে বাতাসে প্রেম। নানা তারকার প্রেমজীবনের শুরু বা প্রেম পরবর্তী জীবন শুরুর আভাস মিলছে। শুক্রবার সন্ধ্যায় অভিনেতা বরুণ ধাওয়ানকেও (Actor Varun Dhawan) দেখা গেল প্রেমের আবহে। বান্ধবী নাতাশা দালালের (Natasha Dalal)হাতে হাত ধরে কোলাবাতে তাজমহল প্যালেস থেকে বেরিয়ে আসতে দেখা যায় অভিনেতা বরুণকে। ট্রাউজার্স, শার্ট এবং একটি ওয়েস্টকোটে ফর্মাল লুকেই সেজেছিলেন বরুণ। নাতাশা একটি ম্যাচিং শারারার সঙ্গে বেগুনি রঙের দারুণ টিউনিক পরেছিলেন। গত রাতেই একজন বন্ধুর প্রাক বিবাহ সঙ্গীত অনুষ্ঠানে বরুণ ও নাতাশা উপস্থিত ছিলেন। সম্প্রতি কলঙ্ক সিনেমায় কাজ করেছেন বরুণ ধাওয়ান। বন্ধুর বিয়ের অনুষ্ঠান থেকে বান্ধবীর সঙ্গে তাঁকে বেরোতে দেখেই চিত্র সাংবাদিকদের কবলে পড়েন এই জুটি। বরুণের কাছেই সবসময় ছিলেন নাতাশা।

 আংটি রহস্য! বয়ফ্রেন্ডের রোহমানের সঙ্গে এনগেজমেন্ট সেরেই ফেললেন সুস্মিতা!

এখানে দেখুন বরুন ধাওয়ান এবং নাতাশা দালালের ছবি:

j9ihamb8


b9n1jvsg

সম্প্রতি বরুণ ধাওয়ান জানিয়েছেন, শীঘ্রই নাতাশা দালালকে বিয়ে করতে পারেন তিনি। অনেক বছর ধরেই ডেটিং করছেন নাতাশা ও বরুণ। একই স্কুলে পড়াশোনা করেছিলেন বরুণ ও নাতাশা, তবে অভিনেতা আগে বলেছিলেন যে তারা মোটেও ডেটিং করছেন না। বরুণ ধাওয়ান বলেন, “আমি তো নাতাশাকে চিনতাম, আমরা একসঙ্গেই স্কুলে পড়েছিলাম। আমরা শুধুই বন্ধু ছিলাম, তখন মোটেও ডেটিং করতাম না, কিন্তু সেই সময় থেকেই ও আমার স্বপ্নগুলোকে সমর্থন করত এবং এখনও একই। এটা আমার তরফেও সমান হতে হবে।” 

একে অপরের পরিবারের আলাপ সেরেই ফেললেন ফারহান আখতার ও শিবানী দাণ্ডেকার

আলিয়া ভাট, সোনাক্ষী সিনহা, আদিত্য রায় কাপুর, মাধুরী দীক্ষিত ও সঞ্জয় দত্তের সঙ্গে বরুণ ধাওয়ানের কলঙ্ক, বক্স অফিসে তেমন সাফল্য পায়নি। ১৫০ কোটির বাজেটের এই সিনেমা ভারতের বক্স অফিসেই ১০০ কোটির চিহ্ন স্পর্শ করতে ব্যর্থ হয়েছে।

রেমো ডি'সুজা পরিচালিত একটি 3 ডি নাচের চলচ্চিত্র স্ট্রিট ডান্সারের চিত্রগ্রহণে এখন ব্যস্ত বরুণ ধাওয়ান। বরুণ ধাওয়ানের বাবা ডেভিড ধাওয়ানের সঙ্গে কুলি নং 1 সিনেমার রিমেকেও কাজ করবেন বরুণ। সিনেমাটিতে সারা আলি খানও অভিনয় করবেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement