হোমবলিউড

Box Office Collection: প্রথম দিনেই কোটির ঘরে পা বরুণ-শ্রদ্ধার 'Street Dancer 3D'-র

প্রথম দিন, প্রথম শো-তেই বাজিমাত Varun Dhawan আর Shraddha Kapoor-এর Street Dancer 3D-র।

  | January 25, 2020 09:09 IST (নয়া দিল্লি)
Street Dancer 3d Box Office Collection

Street Dancer 3D Box Office Collection Day 1: শুরুতেই কোটির ঘরে ব্যবসা

Highlights

  • শুরুতেই ভালো ব্যবসা স্ট্রিট ড্যান্সার 3ডি
  • প্রথম দিনে কোটির ঘরে ছবি
  • ছবি দেখে খুশি দর্শক

প্রথম দিন, প্রথম শো-তেই বাজিমাত Varun Dhawan আর Shraddha Kapoor-এর Street Dancer 3D-র। নাচ নিয়ে ছবি হওয়ায় দুই অভিনেতাই মন খুলে নেচেছেন। এবং তাঁদের নাচ, তাঁদের রসায়ন দর্শকদের পছন্দ হয়েছে। ফলে, প্রথম দিনেই ১০ থেকে ১১ কোটি টাকা ঘরে তুলেছে ছবি। এমনটাই জানিয়েছে বক্স অফিস ইন্ডিয়া ডট কম ওয়েবসাইট। আশা, শনি, রবি পরপর দু'দিন ছুটি থাকায় আরও ভালো ব্যবসা করবে ছবিটি। 

সাবধান শহরবাসী! 'Bob Biswas' আবার কলকাতায়...




একই দিনে মুক্তি পেয়েছে Street Dancer 3D আর Kangana Ranaut-এর Panga। সিনে মহল্লার মনে হয়েছিল, 'পঙ্গা' এগিয়ে থাকবে 'স্ট্রিট ড্যান্সার ৩ ডি'র থেকে। ট্রেড অ্যানালিসিস্টদের মতে, সমানে সমানে টক্কর চলছে দুটি ছবির মধ্যে। স্ট্রিট ড্যান্সার ৩ ডি-র গল্প অনেকটা এই রকম---এনআরআই সহজ (বরুণ ধাওয়ান) ভারত থেকে প্রচুর অর্থ নিয়ে লন্ডনে ফিরে এসে ড্যান্স অ্যাকাডেমি খোলেন। সহজের বড় ভাই (পুনীত) নাচের প্রতিযোগিতার ফাইনাল রাউন্ডে আহত হয়ে হেরে যায়। সেই হারা বাজি জেতার স্বপ্ন দেখে সহজ। কী করে? 

Katrina-র বিয়ে দিলেন অমিত-জয়া? সঙ্গী ৩ সুপারস্টার!

এদিকে সহজের বান্ধবী মিয়া বা Nora Fatehi-র সঙ্গে টক্কর লাগে ইনায়েত বা শ্রদ্ধা কাপুরের। নাচ, নাচের প্রতিযোগিতা, লড়াই, তার থেকে প্রেম-ভালোবাসার কথা এই ছবির বিষয়। ছবিতে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন Prabhu Deva। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com