হোমবলিউড

বিদ্বেষ মূলক বিবৃতির জন্য পাক অভিনেত্রীর সমালোচনার স্বীকার হলেন অভিনেত্রী স্বারা ভাস্কের

‘লাহোর সব শহরকেই হার মানায়’ আগে করা তাঁর এই বক্তব্যের কারণেই সমালোচিত হয়েছেন স্বারা ভাস্কের।

  | June 04, 2018 16:09 IST (নিউ দিল্লী)
Veere Di Wedding Swara Bhasker

ভীরে দি ওয়েডিং এর প্রমোশনে তোলা স্বারা ভাস্কেরের ছবি

Highlights

  • সম্প্রতি এক সাক্ষাৎকারে স্বারা পাকিস্তান কে 'ব্যর্থ রাষ্ট্র' বলেছেন
  • 'আর কিছু বলার প্রয়োজন আছে?' লিখেছেন উরয়া
  • ভীরে দি ওয়েডিং-র নির্দিষ্ট দৃশ্যের জন্য স্বারা কে ট্রোল করা হয়েছে
2015 সালে ‘ ভীরে দি ওয়েডিং’ খ্যাত অভিনেত্রী স্বারা ভাস্কের পাকিস্তানে যান। পাক অভিনেত্রী উরয়া হোকানে সপ্তাহ শেষে তাঁর ট্যুইটার অ্যাকাউন্টে পোস্ট করে জানান যে , সেখানে দেওয়া এক সাক্ষাৎকারে পাকিস্তান সম্পর্কে স্বারা বলেন ‘লাহোর সব শহরকেই হার মানায়’ । এদিকে সম্প্রতি ভীরে দি ওয়েডিং এর প্রচারে এক ভারতীয় সংবাদ মাধ্যম কে দেওয়া সাক্ষাৎকারে পাকিস্তান সম্পর্কে স্বারার মন্তব্য, ‘ব্যর্থ রাষ্ট্র’।পাক অভিনেত্রী স্বারার এই দুটি বক্তব্যের ভিডিও পোস্ট করে লিখেছেন,” এর চেয়ে বেশি কি কিছু বলার দরকার আছে?’ 
 
উরয়া তাঁর পোস্টে লিখেছেন,স্বারা ঐ ভিডিও তে বলেছিলেন, ‘পাকিস্তান কে যেভাবে বর্ননা করা হয় পাকিস্তান সেরকম নয়। আমি লন্ডন,নিউইয়র্ক, ইস্তানবুল, প্যারিস আরও বহু দেশে ঘুরেছি,কিন্তু লাহোরের সামনে সব শহরকেই হার মেনে নিতে হবে।’ এবং দ্বিতীয়টি তে স্বারা পাকিস্তান কে ‘অ-ধর্মনিরপেক্ষ’দেশ বলে আখ্যা দিয়েছেন এবং বলেছেন "আমি বুঝতে পারি না আমরা এখনও কেন পাকিস্তানে ঘটা ঘটনা থেকে সন্তুষ্ট হচ্ছি।"
 
স্বারার উদ্দেশ্যে করা আরেকটি ট্যুইটার পোস্টে উরয়া লিখেছেন -’ আপনার এই অসঙ্গত বক্তব্য থেকে আপনাকে অত্যন্ত অজ্ঞ বলেই মনে হচ্ছে। পাকিস্তান হেরে যাওয়া শহর নয়, বরং আপনাকেই একজন হেরে যাওয়া মানুষ বলে মনে হচ্ছে’।
তাঁর করা ট্যুইট পড়ে নিন এখানে
 
 
 
‘ভীরে দি ওয়েডিং’ এর নায়িকা স্বারা অবশ্য এখনও উরয়া’র এই পোস্টের কোন উত্তর দেয়নি, তবুও এই পোস্ট যে বহু বিদ্বেষ সহকারেই লেখা হয়েছে তা স্পষ্ট।
 
 
এরইমধ্যে রবিবার ,’ ভীরে দি ওয়েডিং’ সংক্রান্ত একটি নেতিবাচক পোস্টের উত্তর দিয়ে লেখেন ‘এরা পয়সা নিয়ে ট্রোল করে’।
 
 
গত এপ্রিলেই স্বারা ভাস্কের তাঁর ট্যুইটারে ফটোশপ করার বিষয় সরব হয়েছিলেন।সেখানে কাটুয়া ধর্ষন কান্ডের পর হওয়া  #JusticeForOurChild ক্যাম্পেন এর জন্য পোস্ট করা স্বারার ছবি নির্মম ভাবে ট্রোল করা হয়।তাঁর আগেও ‘পদ্মাবত’ নিয়ে তাঁর লেখা খোলা চিঠির জন্য তিনি সংবাদ শিরোনামে আসেন।
 
এরই মধ্যে স্বারা ভাস্কের, করিনা কাপুর, সোনম কাপুর ও শিখা তালসানিয়া অভিনীত  ’ ভীরেদি ওয়েডিং’ বক্স অফিসে ইতিবাচক সাড়া পেয়েছে, এবং প্রায় 20 কোটি টাকার ব্যবসা করেছে।
 

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com