হোমবলিউড

ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রেম? গুজব নিয়ে মুখ খুললেন অভিনেতা ভিকি কৌশল

ভিকি কৌশল স্পষ্ট জানিয়েই দিয়েছেন যে তাঁর ব্যক্তিগত জীবন সম্পর্কে মুখ খুলতে তিনি খুব একটা ‘স্বচ্ছন্দ’ নন। “তবে আমি জানাতে চাই কিনা সেটা সম্পূর্ণই আমার উপর নির্ভর করে। সবার আলোচনার জন্য আমার ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে আমি স্বচ্ছন্দ্য বোধ করি না। ভালো বিষয়গুলি রক্ষা করা আমার পক্ষে গুরুত্বপূর্ণ,” বলেন মাসান অভিনেতা।

  | February 26, 2020 10:35 IST (নয়াদিল্লি)
Vicky Kaushal

Zee Cine Awards-এ ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ

Highlights

  • ক্যাটের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন ভিকি
  • "ডেটিংয়ের কোনও সংজ্ঞা হয় না," বলেন ভিকি কৌশল
  • ভিকির কথায়, "আমার উচিত ভালো বিষয়গুলো রক্ষা করা"

এবার কি ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) সঙ্গে ডেটিং করছেন অভিনেতা ভিকি কৌশল (Vicky Kaushal)! বলিউডে একটু নাক গলালেই গুজব শোনা যাবে ক্যাটের সঙ্গে বলিউডের নয়া হার্টথ্রবের প্রেমের নানা কাহিনি নিয়ে। তবে যাদের নিয়ে এই গুজব তাঁরা কি সিলমোহর দিয়েছেন এই লাভস্টোরিতে? ডেটিং জীবন সম্পর্কে একটি প্রশ্নের পরোক্ষ প্রতিক্রিয়ায় mid-day কে ভিকি বলেন: “ডেটিংয়ের কোনও সংজ্ঞা নেই। এটি একটি সুন্দর অনুভূতি।" ভিকি কৌশলকে যখন জিজ্ঞাসা করা হয় যে হামেশাই চিত্রসাংবাদিকরা ক্যাট আর ভিকিকে একসঙ্গে দেখছেন, এই বিষয়ে তাঁর কী মত? ভিকি বলেন, “আমি বুঝতে পেরেছি যে চিত্রসাংবাদিকরা তাঁদের কাজ করছেন। আমি এটাও বুঝতে পারছি যে পাবলিক ফিগার হিসেবে আমাদের ব্যক্তিগত জীবনে সাধারণ মানুষ আগ্রহী। এটা সঙ্গত।” তবে, ভিকি কৌশল স্পষ্ট জানিয়েই দিয়েছেন যে তাঁর ব্যক্তিগত জীবন সম্পর্কে মুখ খুলতে তিনি খুব একটা ‘স্বচ্ছন্দ্য' নন। “তবে আমি জানাতে চাই কিনা সেটা সম্পূর্ণই আমার উপর নির্ভর করে। সবার আলোচনার জন্য আমার ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে আমি স্বচ্ছন্দ্য বোধ করি না। ভালো বিষয়গুলি রক্ষা করা আমার পক্ষে গুরুত্বপূর্ণ,” বলেন মাসান অভিনেতা।

'পিয়া তোসে নয়না লাগে রে' গানের নাচে জাহ্নবী যেন ওয়াহিদা রহমান!

গত বছর একটি দীপাবলি পার্টিতে একসঙ্গে এই জুটিকে দেখা যাওয়ার পর থেকেই ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের প্রেম-ট্রেম নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল। সম্প্রতি ক্যাটরিনা কাইফকে ভিকি কৌশলের Bhoot: Part One - The Haunted Ship-এর বিশেষ স্ক্রিনিংয়েও দেখা গিয়েছে, যা এই সম্পর্কের গুজবকে আরও বাড়িয়ে তুলেছে।

"বড়ে ভাই" শাহিদ কাপুরের জন্মদিন, উচ্ছ্বসিত "ছোটে ভাই" ঈশান


তবে, এই মাসের শুরুর দিকেই একটি সাক্ষাত্কারে গুজব সম্পর্কে অভিনেতা ভিকি বলেন: “আমার আর ব্যাখ্যা করার কোনও সুযোগ আছে বলে মনে করি না। আমি আমার ব্যক্তিগত জীবন সম্পর্কে খুব খোলামেলা কারণ আমি মিথ্যা বলতে পারি না। মোটেও কোনও গল্প নেই”। তবে এখনও পর্যন্ত, এই প্রেমের গুজব নিয়ে ক্যাটরিনা কোনও প্রতিক্রিয়া দেননি।

ক্যাটরিনা কাইফকে পরবর্তীতে সূর্যবংশী সিনেমায়, সেখানে অক্ষয় কুমারের সঙ্গে অভিনয় করবেন তিনি। অন্যদিকে, ভিকিকে আগামীতে দেখা যাবে করণ জোহরের তখত সিনেমায়।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com