হোমবলিউড

ভিডিওয় ধরা পড়লেন মাদকের নেশায় মত্ত ভিকি, দীপিকা, রণবীর, শাহিদ! চাঞ্চল্যকর অভিযোগ এই নেতার

  | August 30, 2019 11:52 IST (নয়াদিল্লি)
Vicky Kaushal

ভিকি কৌশল এই ছবিটি শেয়ার করেছেন

ভিকি কৌশল ছাড়াও পার্টিতে ছিলেন অভিনেতা দীপিকা পাড়ুকোন, শাহিদ কাপুর, রণবীর কাপুর, মালাইকা আরোরা, অর্জুন কাপুর ও বরুণ ধাওয়ান। করণ জোহর ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পরে, শিরোমণি আকালি দলের নেতা মনজিন্দর সিং সিরসা টুইট করেছেন বলিউড তারকাদের প্রতি মাদকাসক্তির অভিযোগ তোলেন। কংগ্রেস নেতা মিলিন্দ দেওড়ার স্ত্রীও ওই পার্টিতে উপস্থিত ছিলেন।

গত মাসে চলচ্চিত্র নির্মাতা করণ জোহরের (Karan Johar) মুম্বাইয়ের বাড়িতে আয়োজিত পার্টিকে ‘ড্রাগ পার্টি' (drug party) বলে অভিযোগ করেছেন এক রাজনীতিবিদ। আকালি দলের ওই নেতার অভিযোগ ওই রাতের পার্টিতে সব অভিনেতা মাদকের নেশায় আচ্ছন্ন ছিলেন। এই নিয়ে এবার মুখ খুললেন অভিনেতা ভিকি কৌশল (Vicky Kaushal)! সম্প্রতি উড়ি: দ্য সার্জিকাল স্ট্রাইকে (Uri: The Surgical Strike) অভিনয়ের জন্য সেরা অভিনেতার জাতীয় পুরস্কার অর্জনকারী ভিকি বলেন যে এই অভিযোগ তার উপর ‘বিশাল প্রভাব ফেলেছিল' এবং তিনি আরও যোগ করেন যে ‘অনুমান সব সময় সঠিক নয়।' ভিকি কৌশল Pinkvillaকে জানান যে, পার্টির পরে তিনি এনডিটিভিতে জয় জওয়ান শোয়ের জন্য অরুণাচল প্রদেশ রওনা হয়ে যান এবং মুম্বাই ফিরে এসে এই অভিযোগ সম্পর্কে জানতে পারেন। “আমি যে পাহাড়ে কোনও নেটওয়ার্ক নেই সেখানে পরের চার দিন সেনাবাহিনীর সঙ্গে ছিলাম। সুতরাং, কী চলছে সে সম্পর্কে কোনও ধারণা নেই আমার। আমি ফিরে এসে টুইটার দেখেছি এবং আমি তো অবাক! মানে এটা কী হল! এফআইআর... খোলা চিঠি...এই ওই! অবশ্যই আমার উপর এটা বিশাল প্রভাব ফেলেছিল।” 

সলমনের নেকনজরে রাণু? উপহার পেলেন ৫৫ লক্ষ টাকার বাড়ি!

“আমি যা বুঝছি, তা হল মানুষজন, যারা আপনাকে ব্যক্তিগতভাবে চেনে না তারা এমন কিছু দেখে সেটা সম্পর্কে ধারণা তৈরি করে ফেলে...সে একেবারে ঠিক আছে। আমরা সকলেই তা করি, কিন্তু অনুমানকেই সত্য বলে গ্রহণ করা খুব অন্যায় এবং এটি মোটেও ঠিক নয়”, বলেন ভিকি কৌশল।

গত সপ্তাহেই করণ জোহর রাজীব মাসান্দকে দেওয়া এক সাক্ষাত্কারে রাজনীতিবিদদের বিতর্কিত বক্তব্য সম্পর্কে কথা বলেন এবং জানান যে ভিডিওটি তোলার কয়েক মিনিট আগে পর্যন্ত তাঁর মা হিরু জোহর পার্টিতে সেলিব্রিটি অতিথিদের সঙ্গেই ছিলেন। ভিকি করণ জোহরকে সমর্থন জানিয়ে পিঙ্কভিলাকে বলেছিলেন, “ভিডিও করা হচ্ছে এ আমরা সবাই জানতাম এবং ভিডিওটি শ্যুট করার পাঁচ মিনিট আগেও করণের মা আমাদের সঙ্গে ছিলেন।”


উপরোক্ত সাক্ষাত্কারে করণ জোহর তাঁর অতিথিদের মাদকাসক্তির অভিযোগকে ‘ভিত্তিহীন' বলে উড়িয়ে দেন। তিনি বলেন, “ইন্ডাস্ট্রির এমন সব সদস্যরা ওখানে ছিলেন যারা কঠিন এক সপ্তাহের কঠোর পরিশ্রমের পরে খুব ভাল সময় কাটাচ্ছিলেন। আমি সেই সময় ভিডিওটি শ্যুট করি...যদি ভুল কিছুই হয়ে থাকত আমি কি সেই ভিডিওটি প্রকাশ করতাম? আমি তো বোকা নই!”

inshallah: আমির না সলমন? বাছতে গিয়ে দুই খানকেই না পেয়ে 'বিষণ্ণ' আলিয়া ভাট!

ভিকি কৌশল ছাড়াও পার্টিতে ছিলেন অভিনেতা দীপিকা পাড়ুকোন, শাহিদ কাপুর, রণবীর কাপুর, মালাইকা আরোরা, অর্জুন কাপুর ও বরুণ ধাওয়ান। করণ জোহর ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পরে, শিরোমণি আকালি দলের নেতা মনজিন্দর সিং সিরসা টুইট করেছেন বলিউড তারকাদের প্রতি মাদকাসক্তির অভিযোগ তোলেন। কংগ্রেস নেতা মিলিন্দ দেওড়ার স্ত্রীও ওই পার্টিতে উপস্থিত ছিলেন। অভিযোগের এই টুইটটি প্রকাশ্যে এলে পালটা ট্যুইট করেন মিলিন্দ:



ভিকি কৌশল বর্তমানে সর্দার উধম সিং এবং ভূত-পার্ট ওয়ান: দ্য হন্টেড শিপ সিনেমার শ্যুটিং করছেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement