হোমবলিউড

রহস্য ফাঁস! প্রেমে ভাসছেন ভিকি-Katrina Kaif?

প্রেম নিয়ে মুখ খুললেন ভিকি কৌশল(Vicky Kaushal)! ক্যাটরিনা কাইফের সঙ্গে (Katrina Kaif) তাঁর ঠিক কী সম্পর্ক তাঁদের? 

  | February 08, 2020 14:19 IST (নয়া দিল্লি)
Vicky Kaushal

প্রেম এসেছে যুগলের জীবনে?

Highlights

  • ক্যাটরিনার সঙ্গে প্রেম করছেন ভিকি!
  • সম্পর্ক নিয়ে মুখ খুললেন ভিকি কৌশল
  • ভাইরাল সেই পোস্ট

জোরদার প্রেমের হাওয়া বইছে বলিউডে। ভ্যালেনটাইনস ডে-র আগে তাই জোড়া খুশির খবর। রণবীর কাপুর-আলিয়া ভাটের বিয়ের খবরের পর প্রেম নিয়ে মুখ খুললেন ভিকি কৌশল(Vicky Kaushal)! ক্যাটরিনা কাইফের সঙ্গে (Katrina Kaif) ঠিক কী সম্পর্ক তাঁর? প্রেম সপ্তাহের শুরুতে সেই রহস্য ফাঁস করলেন অভিনেতা। প্রেমের জোয়ারে ভাসতে ভাসতে ভিকি উবাচ, দারুণ অভিজ্ঞতার মধ্যে দিয়ে যাচ্ছেন তিনি। খুব ভালো সময় এসেছে তাঁর জীবনে! অর্থাৎ, ভরা বসন্তে ভিকি-ক্যাটেন প্রেম জমে কুলপি? তাহলে ডেটিংয়ের কথাও সত্যি? ভিকি অবশ্য বুদ্ধিমানের মতো উত্তর দিয়েছেন, সব কথা জানালে এটাও সত্যিই বলবেন তিনি। কারণ, একটা মিথ্যে ঢাকতে হাজারটা মিথ্যে বলতে হয়। 

দিন ঠিক! ডিসেম্বরে বিয়ে রণবীর-Alia Bhatt-র?


????


A post shared by Vicky Kaushal (@vickykaushal09) on


তারপরেই বিস্ফোরক ভিকি, কিছু বিষয় প্রকাশ্যে না আনাটাই বোধহয় ভালো। ব্যক্তিগত শব্দটাই তাহলে অভিধান থেকে উঠে যাবে। এবং তিনি মনেও করেন না, কার সঙ্গে কোথায় যাবেন তাই নিয়ে কাউকে জানানোর বা কৈফিয়ত দেওয়ার কিছু আছে। কী বলবেন, কতটা বলবেন, জানেন তিনি। তাই খামোখা মিথ্যে বা রং চড়িয়ে কথা বলতে চান না।  

'Dhoom 4'-এর খলনায়ক অক্ষয়?

পাশাপাশি তিনি এও স্বীকার করেন, প্রেম দরকার জীবনে। প্রেম এলে তার হাত ধরে আরও অনেক কিছুই আসে। কারণ, প্রেম-ভালোবাসা ইতিবাচক অনুভূতি। মন ভালো থাকলে, মনের মতো সঙ্গী পাশে থাকলে হাজার সমস্যার সমাধান হয়ে যায় সহজেই। আপাতত তিনি ব্যস্ত আগামী ছবি ভূত: দ্য হন্টেড শিপ-এ (Bhoot: The Haunted Ship)-এ দেখা যাবে তাঁকে। ছবির টিজার, ট্রেলার দেখেই ভয়ের শিরশিরানি অনুভব করেছেন অনেকেই।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com