হোমআঞ্চলিক

ভিক্টর ব্যানার্জির মৃত্যুর গুজব ছড়াল যীশু সেনগুপ্তের জাল ফেসবুক পেজ থেকে!

যীশুর নজরে ব্যপারটি আসতেই পুরো বিষয়টি নিয়ে খোঁজ নেন তিনি। তখনই জানতে পারেন অজ্ঞাত পরিচয় কোনও ব্যক্তি যীশু এন্টারটেনমেন্ট নাম দিয়ে সোশ্যাল মিডিয়ায় ওই খবর ছড়িয়েছে। এবং লিখেছে, প্রবীণ অভিনেতার মৃত্যুতে আমরা দুঃখিত। তবে তিনি তাঁর অভিনয়গুণে আজীবন বেঁচে থাকবেন দর্শক হৃদয়ে।

  | June 24, 2019 15:11 IST (নিউ দিল্লি)
Victor Banerjee

এখনও অভিনেতা জীবিত (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • যীশু সেনগুপ্ত ভিক্টর ব্যানার্জির মৃত্যুর ভুয়ো খবরের স্ক্রিনশট নিয়ে দেখান
  • তিনি বলেন, গুজবে কান দেবেন না
  • পরে ভিক্টর ব্যানার্জির পরিবার জানান, ভালোভাবেই বেঁচে আছেন অভিনেতা

রবিবার প্রবীণ অভিনেতা ভিক্টর ব্যানার্জির (Victor Banerjee) মৃত্যুর গুজবে সরগরম সোশ্যাল মিডিয়া। খবর, যীশু সেনগুপ্তের (Jishu sengupta) নামে খোলা একটি জাল ফেসবুক পেজ নাকি ছড়ায় এই খবরটি। যীশুর নজরে ব্যপারটি আসতেই বিষয়টি সন্বন্ধে খোঁজ নেন তিনি। তখনই জানতে পারেন অজ্ঞাত পরিচয় কোনও ব্যক্তি যীশু এন্টারটেনমেন্ট নাম দিয়ে সোশ্যাল মিডিয়ায় ওই খবর ছড়িয়েছে। এবং লিখেছে, প্রবীণ অভিনেতার মৃত্যুতে আমরা দুঃখিত। তবে তিনি তাঁর অভিনয়গুণে আজীবন বেঁচে থাকবেন দর্শক হৃদয়ে। এরপরেই যীশু ওই জাল পেজের (unverified Facebook page) স্ক্রিনশট নিয়ে টুইটারে লেখেন, "আমার নাম দিয়ে চালানো হলেও এর সঙ্গে আমি কোনোভাবেই জড়িত নই। এটি সম্পূর্ণ জাল অ্যাকাউন্ট। যে কোনও সোশ্যাল মিডিয়ায় আমার নামে এই ধরনের কিছু দেখলে বিশ্বাস করবেন না। আগে যাচাই করে নেবেন।" যদিও জাল ফেসবুক পেজের কথা জানালেও প্রবীণ অভিনেতার মৃত্যু নিয়ে মুখ খোলেননি যীশু। পরে ভিক্টর ব্যানার্জির পরিবার সংবাদ সংস্থাকে জানান, ভালোভাবেই বেঁচে আছেন ভিক্টর। এরপরেই নেটিজেনদের মন্তব্য, আয়ু আরও বাড়ল অভিনেতার।

গানে, স্মৃতিচারণে স্মরণে রুমা গুহ ঠাকুরতা

দেখুন যীশু সেনগুপ্তের সেই টুইট:



যীশু জাল ফেসবুক পেজের স্ক্রিনশট নিয়ে পোস্ট করেন আরেকটি টুইটারে:




শোকস্তব্ধ বাংলা শিল্পী মহল: কিংবদন্তি গিরিশ কারনাডকে শ্রদ্ধা বিশিষ্টজনদের

প্রসঙ্গত, কোনোভাবেই সোশ্যাল মিডিয়ার সঙ্গে যুক্ত নন ৭২ বছরের এই প্রবীণ অভিনেতা। সত্যজির রায়ের ঘরে বাইরে, শতরঞ্জ কি খিলাড়ি, ডেভিড লিনসের এ প্যাসেজ টু ইন্ডিয়া-য় অভিনয় করে মন ছুঁয়েছে দর্শকদের। একই সঙ্গে তাঁকে দেখা গেছে জগার পার্ক-এর মতো হিন্দি বাণিজ্যিক ছবিতে। বং কানেকশন, চক্র-র মতো বহু বাংলা বাণিজ্যিক ছবিতেও অভিনয় করেছেন তিনি। 

অন্যদিকে, যীশু সেনগুপ্ত এই প্রজন্মের হার্টথ্রব। টলিউডের অসংখ্য ছবির পাশাপাশি ইদানিং বলিউডেও অভিনয় করছেন তিনি। বরফি, পিকু, মণিকর্ণিকা তার মধ্যে অন্যতম।  


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement