হোমবলিউড

ঋষির অন্তিমশয্যার ভিডিও ফাঁস! বিকৃত রুচির বিরুদ্ধে ধিক্কার অশোক পণ্ডিতের

সেই সময় নাকি হাসপাতালের এক কর্মী পাশে দাড়িয়ে অভিনেতাকে শুনিয়েছেন তাঁরই সুপারহিট ছবি দিওয়ানার ততধিক হিট গান 'তেরে দর্দ সে দিল আবাদ রহা'!

  | May 03, 2020 11:01 IST (নয়া দিল্লি)
Rishi Kapoor

অন্তিমশয্যাতেও ভাইরাল ঋষি কাপুর!

Highlights

  • ঋষি কাপুরের শেষকৃত্যের ভিডিও ভাইরাল
  • প্রতিবাদে ফেটে পড়েছে FWICE
  • সোশ্যালে ভাইরাল সেই টুইট

স্টারডম বোধহয় একেই বলে! মৃত্যুর সময়েও তাড়া করে ফেরে রুপোলি পর্দার তারকাদের। তখনও যেন তাঁরা তারকার তকমা সরিয়ে রক্ত-মাংসের মানুষ হয়ে উঠতে পারেন না। তাই তাঁদের মৃত্যু যন্ত্রণাও ভিডিও হয়ে ছড়িয়ে পড়ে সোশ্যালে। ভাইরালও হয় নিমেষে। সদ্য প্রয়াত ঋষি কাপুরের (Rishi Kapoor) কথাই ধরুন। দীর্ঘদিন ক্যান্সারে ভুগেছেন। শেষ সময়েও সংক্রমণ কাবু করেছে তাঁকে। অভিনেতা স্পষ্ট দেখতে পেয়েছেন, শিয়রে দাঁড়িয়ে মৃত্যু। প্রাণ বেরিয়ে যাওয়ার আগের মুহূর্তের তীব্র যন্ত্রণা, মাটির পৃথিবীর মায়া ত্যাগের হাহাকার যখন তাঁকে ওলোটপালোট করে দিচ্ছে, ধীরে ধীরে শ্বাস বন্ধ হয়ে আসছে, সেই দৃশ্যও উঠেছে ভিডিও ফুটেছে! সেই সময় নাকি হাসপাতালের এক কর্মী পাশে দাড়িয়ে অভিনেতাকে শুনিয়েছেন তাঁরই সুপারহিট ছবি দিওয়ানার ততধিক হিট গান 'তেরে দর্দ সে দিল আবাদ রহা'! এবং তা ফাঁস মুম্বইয়ের বিখ্যাত এইচএন হাসপাতাল থেকে। মানুষের এই বিকৃত রুচি কি মানা যায়? নাকি মানা যায় হাসপাতালের গাফিলতি! মানা যায় না বলেই ধিক্কার জানিয়ে ক্ষোভে ফেটে পড়েছেন (FWICE)-এর সভাপতি অশোক পণ্ডিত (Ashoke Pandit)। সংস্থার পক্ষ থেকে নোটিশও পাঠানো হয়েছে হাসপাতালকে।

'ঋষির চেয়েও ইরফানের চলে যাওয়া বেশি কষ্ট দিচ্ছে', অমিতাভ বচ্চন


অশোক পণ্ডিতের এই পদক্ষেপকে সমর্থন জানিয়েছেন ঋষির অগণিত অনুরাগী। সবার একটাই মত, অন্তিম শয্যায় মৃত্যুপথযাত্রীকে একা ছেড়ে দেওয়াই বাঞ্ছনীয়। তাহলে তাঁর যাওয়াটা শান্তির হয়। মানুষের রুচি কতটা বিকৃত হলে এই দৃশ্যের ভিডিও তুলে সোশ্যালে পোস্ট করতে পারে! হাসপাতালের বিরুদ্ধে অবশ্যই কড়া ব্যবস্থা নেওয়া উচিত। 

'আপ কিসি সে কম নেহি', আমূল শ্রদ্ধায় ফের চোখ ভিজল আলিয়ার

টুইট বার্তায় অশোক পণ্ডিত লিখেছেন, "এইচএন হাসপাতাল থেকে ঋষি কাপুরের অন্তিমশয্যা দৃশ্য ভাইরা অনৈতিক। বিনা অনুমতিতে তোলা এই ভিডিও পরিবারের অজান্তে পোস্টও করা হয়েছে। লজ্জা লুকোনোর ভাষা খুঁজে পাচ্ছি না! একজন তারকার এর থেকে অসম্মান আর কী হতে পারে।"

'বড় ছোট্ট জীবন', শোকবার্তায় রণবীরের 'প্রাক্তন' মাহিরা খান

বৃহস্পতিবারেই প্রয়াত অভিনেতার শেষকৃত্য সম্পন্ন করেন রণবীর কাপুর চন্দনওয়াড়ি শশ্মানে। উপস্থিত ছিলেন বলিউডের বেশ কিছু তারকা। দিল্লি থেকে সড়ক পথে নির্দিষ্ট সময়ে এসে পৌঁছোতে পারেননি মেয়ে ঋদ্ধিমা। তবে লকডাউনের নির্দেশ মেনে বেশি জনসমাগম করতে দেননি কাপুর পরিবার। হলিউডি ছবির রিমেক The Intern-এ অভিনয়ের মাধ্যমে আবার রুপোলি পর্দায় ফিরবেন বলে ঠিক করেছিলেন ঋষি কাপুর। তাঁর সহ অভিনেতা হিসেবে সেই ছবিতে অভিনয়ের কথা ছিল দীপিকা পাড়ুকোনের।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com