হোমবলিউড

বারাণসীর কাশী বিশ্বনাথ মন্দিরের লোকাল গাইড হলেন সারা আলি খান! দেখুন ভিডিও

এই ভিডিওটিতে দেখা গিয়েছে অভিনেত্রী সারা আলি খান কপালে তিলক এবং গলায় ফুলের মালা পরে রয়েছেন।

  | March 16, 2020 10:08 IST (নয়াদিল্লি)
Sara Ali Khan

সারা আলি খানের (Sara Ali Khan) ভাইরাল ভিডিও

Highlights

  • ফের ভাইরাল ভিডিওতে সারা আলি খান
  • বারাণসীর কাশী বিশ্বনাথ মন্দিরে সারা আলি খান
  • মাথায় তিলক, গলায় মালা সারা আলি খানের

বলিউড অভিনেত্রী সারা আলি খান (Sara Ali Khan) ইদানীং সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়ই থাকেন। ছবি হোক বা ভিডিও সর্বক্ষণ ভক্তদের উদ্দেশে কিছু না কিছু পোস্ট করেনই তিনি। উল্লেখ্য, এই কিছুদিন হল সারা আলি খান নিজের চলচ্চিত্রের শুটিংয়ের কাজ করছেন বারাণসীতে। সম্প্রতি সারা আলি খানের একটি ভিডিও (Sara Ali Khan Video) ইন্টারনেটে দ্রুত ভাইরাল হয়ে গিয়েছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেত্রী সারা আলি খান বারাণসীর বিখ্যাত কাশী বিশ্বনাথ মন্দির (Kashi Vishwanath Temple) থেকে রিপোর্টিংয়ের কাজ করছেন। মন্দির সংলগ্ন গলিগুলিতে ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে সারা আলি খানকে। অবশ্য শুধুই ঘুরে বেড়াচ্ছেন না সারা, তিনি গলিতে ঘুরতে ঘুরতে লোকাল গাইডের মতোই কাজ করছেন। নিজের অনুরাগীদের এই জায়গাটির সঙ্গে পরিচয় করিয়ে দিচ্ছেন সারা আলি খান। সারা এই ভিডিওটি নিজের ইন্সটাগ্রামে শেয়ার করেছেন।  

এই ভিডিওটিতে দেখা গিয়েছে অভিনেত্রী সারা আলি খান কপালে তিলক এবং গলায় ফুলের মালা পরে রয়েছেন। এই ভিডিওতে শেয়ার করে ক্যাপশনে সারা লিখেছিলেন, “নমস্কার দর্শকরা, বারাণসীর গলি থেকে বলছি... কী দুর্দান্ত দিন! কম টাকায় চুটিয়ে আনন্দ করতে পারবেন যদি আপনি বারাণসীতে আসেন তো।” সারা আলি খানের এই ভিডিওটিতে তার অনুরাগীরা নিজেদের প্রতিক্রিয়া জানাচ্ছেন ঝড়ের বেগে।

অভিনেত্রীর কাজের জীবনের কথা বলতে গেলে প্রথমেই আসে ‘লাভ আজকাল' সিনেমার কথা। সম্প্রতি মুক্তি পাওয়া এই সিনেমায় তার সঙ্গে অভিনয় করেছেন কার্তিক আরিয়ান। ভ্যালেনটাইন ডে'তে মুক্তি পেলেও এই সিনেমা বক্স অফিসে বিশেষ ব্যবসা করতে পারেনি। এরপরে সারা আলি খানকে ‘কুলি নম্বার ১' এবং ‘আতরঙ্গী রে' তেও দেখা যাবে।



 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com