হোমআঞ্চলিক

নয়া মিউজিক ভিডিও, শানের স্বপ্নসুন্দরী বিনিতা চট্টোপাধ্যায়

  | November 03, 2018 11:57 IST (কলকাতা)
Vinita Chatterjee

অনেক দিন পরে শান ফিরছেন পুরনো রোমান্টিক মেজাজে। একটা আদ্যোপান্ত প্রেমের গান নিয়ে আসছেন শ্রোতাদের জন্য। পুরো মিউজিক ভিডিওটির শুটিং হয়েছে আসাম ও শিলংয়ে।

রুমির কথায়, যাকে তুমি খুজছো সেও তোমাকেই খুঁজছে। আর সেই সূত্র ধরেই অভিনেত্রী বিনিতা চট্টোপাধ্যায় বললেন, ‘‘এটা আসলে ডেস্টিনি। ছোটবেলা থেকে আমি যার ফ্যান, আজ তারই মিউজিক ভিডিওয়ে তারই ড্রিম গার্ল হিসাবে কাজ করাটা সত্যিই ভাগ্যে লেখা না থাকলে সম্ভব হত না।'' সেই নব্বইয়ের দশকের পরে এত দিন পেরিয়ে ফের নিজের লেখা, সুর দেওয়া এবং প্রযোজনা করা মিউজিক ভিডিও নিয়ে দর্শক-শ্রোতাদের সামনে আসছেন শান। ভিডিওটির নাম ‘তু মেরা রব হ্যায় দিল কা মজহব হ্যায়।' নব্বইয়ের দশকে শানের গলায় ‘তনহা দিল‌ তনহা সফর' নাড়িয়ে দিয়েছিল আসমুদ্র হিমাচলকে। অনেক দিন পরে শান ফিরছেন পুরনো রোমান্টিক মেজাজে। একটা আদ্যোপান্ত প্রেমের গান নিয়ে আসছেন শ্রোতাদের জন্য।

q74vv8io

 

বিনিতা চট্টোপাধ্যায়

পুরো মিউজিক ভিডিওটির শুটিং হয়েছে আসাম ও শিলংয়ে। বিনিতা জানালেন, ‘‘এটা পুরোটাই ডেস্টিনি। ওই সময় আমিও অনুষ্ঠানের প্রয়োজনে নর্থ-ইস্টে ছিলাম আর শানও তখনই শোয়ের জন্য ওখানে গিয়েছিল। তখনই ওরা ঠিক করে মিউজিক ভিডিও শুট করা হবে। পরিচালক প্রতাপ ঘোষ আসাকে ফোন করে জানতে চান আমি মুম্বইয়ে নাকি কলকাতায়। কী অবাক করা ব্যাপার ভাবুন। ঠিক তখনই আমি ওখানেই ছিলাম।''


88j47itg

শুটিংয়ের ফাঁকে বিনিতা ও শান

আর সব মেয়েদের হার্টথ্রব শানের সঙ্গে কাজের অভিজ্ঞতা নিয়ে বিনিতা বললেন, ‘‘এত বড় স্টার অথচ এতটা মাটির মানুষ। সহকর্মী হিসাবেও অসম্ভব কোআপারেটিভ। শানের প্রাণোচ্ছলতা দেখে মনে হয় ওর মধ্যে সব সময় একটা ছোট্ট ছেলে রয়েই গিয়েছে।'' স্টার জলসায় ‘মেমবউ' সিরিয়ালে বিনিতাকে দেখে দর্শক তাকে ভালোবেসে ফেলেছিল। এ বার স্বপ্নসুন্দরী হিসাবেও তিনি কতজনের ঘুম কেড়ে ন‌েন সেটাই দেখার।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com