হোমবলিউড

Viral: আমির খানের মেয়ের ছবি দেখে কেন সবাই বলছে, 'কে তুমি নন্দিনী'?

লুকটা দেখেছেন ইরার! ক্রচেট টপ, হট প্যান্ট, আর চুলে বিডসের বন্যা। সব মিলিয়ে ইরা যেন লাবণ্যে বন্য! বাকি চাউনি। এই চোখে চোখ রাখলেই পতঙ্গের মতো পুড়বে পুরুষ-মন।

Aamir Khan Daughter

বোহেমিয়ান লুকে আমির-নন্দিনী (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • চুলে অসংখ্য বিডস, পরনে কর্চেট টপ...পুরো বোহেমিয়ান লুকে ইরা
  • ছবিতেই যেন প্রশ্ন ছুঁড়েছেন 'কে তুমি?'
  • 'ফ্যাশনের মধ্যে দিয়েই নিজেকে আবিষ্কার করি,' এমনটাই বক্তব্য তাঁর

শিরোনামে বলা কথা শিরোধার্য করলে উত্তর পাবেন আপনা থেকেই। কারণ, 'কে তুমি' থিমেই (theme of the photoshoot - 'Who Are You?') যে নিজেকে সাজিয়েছেন আমির খানের (Aamir Khan) মেয়ে ইরা খান (Ira Khan)! আর তাতেই হাজার ওয়াটের আলো ছড়িয়েছে ইনস্টাপাড়ায়। লুকটা দেখেছেন ইরার! ক্রচেট টপ, হট প্যান্ট, আর চুলে বিডসের বন্যা। সব মিলিয়ে ইরা যেন লাবণ্যে বন্য! বাকি চাউনি। এই চোখে চোখ রাখলেই পতঙ্গের মতো পুড়বে পুরুষ-মন। ইরার দিকে চাইলেই তাই এই প্রশ্ন যেন ঢেউ তুলছে, কে তুমি নন্দিনী? ইরার জবাব, "তিনি নিজেই জানেন না, তার সঠিক পরিচয়! তাই এভাবে ফ্যাশনের মধ্যেই নিজেকে আবিষ্কার করতে বেশি ভালোবাসেন। যতবার নিজেকে নিজে এই প্রশ্ন করেছেন, আলোড়িত হয়েছে তাঁর ভেতর। অনেক আইডিয়া ঘুরেছে মাথায়। তারই একটা ধরা পড়েছে এই ছবিতে।"

সুজানের সঙ্গে সম্পর্ক কেন এত মধুর! উত্তরে কোন গোপন রহস্য ফাঁস করলেন হৃতিক?

দেখুন ইরার সেই ভাইরাল ছবি:




মিশাল কৃপালনির প্রেমে পড়ার পর থেকেই ইরা খবরের শিরোনাম। সেই মিশাল, যিনি নিজেকে শিল্পী এবং সুরকার হিসেবে পরিচয় দিতে ভালোবাসেন। একবার ইনস্টাগ্রামের প্রশ্নোত্তর পর্বে ইরাকে তাঁর বয়ফ্রেন্ড নিয়ে প্রশ্ন করা হলে তিনি মিশাল আর তাঁর ছবি প্রশ্নের সঙ্গে জুড়ে দেন। তার থেকেই সবাই বুঝে নেন ইরা দুর্বল মিশালে। 

''অবসাদ 'দুঃখবিলাস' নয়'', সলমনকে হঠাৎ কেন একথা বললেন দীপিকা?

প্রসঙ্গত, ইরা আমির খান-রিনা দত্তের ছোট মেয়ে। ইরার দাদা জুনেইদ ছবি পরিচালনার কাজে সাহায্য করেন বাবাকে।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement