হোমবলিউড

Viral: হবু স্বামী-শাশুড়ির সঙ্গে জমিয়ে ডিনার! খুব শিগগিরি বিয়ে রালিয়ার?

নিন্দুকেরা যদিও সমস্ত কিছুকেই ছবির পাবলিসিটি হিসেবেই দেখতে চাইছে। তাদের দাবি, ছবিতে জুটি বাঁধার পরেই রসায়ন এবং ছবি হিট করাতে এইসব কাণ্ডমাণ্ড নাকি করছেন দু-জনে।

  | November 12, 2019 10:58 IST (নয়া দিল্লি)
Alia Bhatt And Ranbir Kapoor

হবু স্বামী-শাশুড়ির সঙ্গে আলিয়া! (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • ইনস্টাগ্রামে এই ছবি হু হু করে লাইক পাচ্ছে
  • গত বছর থেকে ডেট করছেন রালিয়া
  • 'ব্রহ্মাস্ত্র' ছবির সেটে 'প্রেম' শুরু

রালিয়া একসঙ্গে উঠলে গল্প। একসঙ্গে না উঠলেও। একসঙ্গে ডিনার করলে তো কথাই নেই। সঙ্গে শাসু মা থাকলে গপ্পের গরু গাছ ছেড়ে আকাশে ঊর্ধ্বমুখী! সেই ঘটনাই ঘটল আলিয়া ভাটের (Alia Bhatt) সঙ্গে। কোথায় একান্তে হবু শ্বশুরবাড়ির সঙ্গে অবসর কাটাবেন! না সেখানেও গন্ধ শুঁকতে শুঁকতে হাজির পাপারাৎজিরা! রণবীর কাপুর (Ranbir Kapoor) আর নীতু কাপুরকে (Neetu Kapoor) তাঁর সঙ্গে দেখতেই দুইয়ে দুইয়ে চার মিলিয়ে দিল ক্যামেরার ক্লিক ক্লিক। সোশ্যালে সেই ছবি ঘুরতেই কান ফিসফিস, নির্ঘাৎ সামনেই বিয়ে। তাই স্বামী-শাশুড়ির সঙ্গে ডিনারে বসে বোঝাপড়াটা আগেভাগেই সেরে নিচ্ছেন আলিয়া!. তিনজনের সাজও দেখার মতো। আলিয়া গর্জাস লাল টপ, হুপ ইয়ারিংয়ে। রণবীর অবশ্য স্বচ্ছন্দ সাদা শার্টে। জেড ব্ল্যাক ড্রেসে নীতু এখনও সুন্দরী। 

জমিয়ে মজা করেই জ্বরে পড়লেন দীপিকা! অতি আনন্দের ফল?

দেখুন সেই ছবি:




গত বছরে পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ব্রহ্মাস্ত্র ছবির সেটে প্রথম মুখোমুখি আলিয়া-রণবীর। এই ছবিতেই তাঁরা প্রথম জুটি বেঁধেছেন। পর্দার রসায়ন যে কখন বাস্তবে ছড়িয়ে পড়েছে, ওঁরা টের পাওয়ার আগেই টের পেয়েছে বলিপাড়া! তাই একসঙ্গে দু-জনকে দেখলেই গুঞ্জন, প্রেম করছেন রালিয়া? সেই গুঞ্জন আরও জোরদার যখন ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পুরস্কার নেওয়ার আগে আলিয়ার গালে ঠোঁট ছোঁওয়ান রণবীর।



নিন্দুকেরা যদিও সমস্ত কিছুকেই ছবির পাবলিসিটি হিসেবেই দেখতে চাইছে। তাদের দাবি, ছবিতে জুটি বাঁধার পরেই রসায়ন এবং ছবি হিট করাতে এইসব কাণ্ডমাণ্ড নাকি করছেন দু-জনে। একসঙ্গে সোনম-আনন্দ আহুজার বিয়েতে গেছেন। রণবীরের সঙ্গে ঋষি কাপুরকে দেখতে গেছেন নিউ ইয়র্কে। ইত্যাদি ইত্যাদি। দুই পরিবারকে এক হয়ে কথা বলতে দেখার পরেই বিয়ের রটনা হাওয়ার বেগে ছড়িয়ে পড়ে। তারপরে তো বিয়ের নকল কার্ডও ভাইরাল হল অনলাইনে। 

পুলিশের পরে গণিতজ্ঞ ‘স্ত্রী'! রানির পরে বিদ্যার ‘স্বামী' যীশু?

ব্রহ্মাস্ত্রে রালিয়া ছাড়াও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন,ডিম্পল কাপাডিয়া, আক্কিনেনি নাগার্জুন, মৌনী রায়।এছাড়া, আলিয়াকে দেখা যাবে করণ জোহরের তখত, রাজামৌলির আরআরআর, সঞ্জয় লীলা বনশালির গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি-তে। 




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement