হোমবলিউড

মালাইকার সঙ্গে ফ্লার্ট করছিলেন করণ! কীভাবে জ্বলে উঠলেন অর্জুন, দেখুন...

সবার সামনে করণ থাপর অর্জুনের প্রেমিকা মালাইকা অরোরার সঙ্গে ফ্লার্ট করছিলেন বলে! আপনি যদি কিছুই না জেনে থাকেন তাহলে পিছিয়ে যাই কয়েক পা। মেলবোর্নে চলছে ভারতীয় চলচ্চিত্র উৎসব। শুক্রবার, সেখানে একসঙ্গে যান অর্জুন কাপুর-মালাইকা অরোরা।

  | August 12, 2019 16:42 IST (নয়া দিল্লি)
Malaika Arora

কিছুদিন আগেই সম্পর্কের কথা স্বীকার করেছেন অর্জুন-মালাইকা(সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • মেলবোর্নে ভারতীয় চলচ্চিত্র উৎসবে একসঙ্গে অর্জুন কাপুর-মালাইকা অরোরা
  • মালাইকার প্রশংসায় পঞ্চমুখ সঞ্চালক করণ থাপর
  • মাঝপথেই সঞ্চলককে থামিয়ে দেন অর্জুন!

পোড়া পোড়া গন্ধ পাচ্ছেন আপনি? নেটপাড়া কিন্তু গতকাল থেকে পাচ্ছে। কী পুড়ল? কে পুড়ল? নেটিজেনরা বলছেন, হিংসেয় জ্বলছেন-পুড়ছেন অর্জুন কাপুর (Arjun Kapoor)! কেন? সবার সামনে করণ থাপর (Karan Tacker) অর্জুনের প্রেমিকা মালাইকা অরোরার (Malaika Arora) সঙ্গে ফ্লার্ট করছিলেন বলে! আপনি যদি কিছুই না জেনে থাকেন তাহলে পিছিয়ে যাই কয়েক পা। মেলবোর্নে চলছে ভারতীয় চলচ্চিত্র উৎসব (Indian Film Festival of Melbourne)। শুক্রবার, সেখানে একসঙ্গে যান অর্জুন কাপুর-মালাইকা অরোরা। এমনকি, একদম প্রথম সারিতে দু-জনে পাশাপাশি বসেওছিলেন। তখনই নাকি সঞ্চালক করণ থাপর বলেন, দীর্ঘ পথ পাড়ি দিয়েও মালাইকা যেন টাটকা তাজা জুঁইফুল। ২০ ঘণ্টার জার্নির পরেও মালাইকার গ্ল্যামার যেন চলকে পড়ছে সারা শরীর থেকে। তারপরেই অর্জুনকে করণ বলেন, তুমি ভাগ্যবান! তাই এমন সুন্দরীর গা ঘেঁষে বসতে পেরেছ।

Coolie No 1 First Look: জন্মদিনে ছবির ফার্স্ট লুক নিজেকেই উপহার দিলেন সারা!

এই কথা শুনে লজ্জায় লাল মালাইকা। অর্জুন উঠে মাইক কেড়ে নিয়ে করণ রীতিমতো হুমকি দিয়ে বলেন, যাকে পিছেওয়ালি কে সাথ ফ্লার্ট করনা! অর্থাৎ, পেছনের সারি যেিনি বসে তার সঙ্গে ফ্লার্ট করন ( "Jaake peeche wali ke saath flirt karna")! '

দেখুন সেই ভাইরাল ভিডিও:




মেলবোর্ন ছেড়ে মুম্বইয়ের পথে বিমানবন্দরে মালাইকা, সঙ্গে অর্জুন:



অর্জুনের জন্মদিনের দিন দু-জনে সোশ্যালে সম্পর্কের কথা স্বীকার করে নেন। টুইটারে ওইদিন প্রথম অর্জুনকে সম্বোধন করে টুইট করেন মালাইকা।



এরপরেই এক সংবাদ সংস্থাকে সাক্ষাৎকারে মালাইকা বলেন, প্রেমের ক্ষেত্রে প্রত্যেকেরই দ্বিতীয় সুযোগ পাওয়া উচিত। অনেক সময়েই নানা কারণে প্রেম ভেঙে যায়। সম্পর্ক, বিয়ে নষ্ট হয়ে যায়। তার মানে সে একা সারা জীবন কাটাবে! এটা বোধহয় ঠিক না। প্রসঙ্গত, ১৭ বছরের দাম্পত্য জীবন ভেঙে গেছে মালাইকা অরোরার। আগে তিনি বিয়ে করেছিলেন আরবাজ খানকে। দম্পতির ছেলে আরহান খান এখন টিনএজার।  

Saaho Trailer: প্রভাসের অ্যাকশন দেখে দর্শক কেন বলছেন, 'দিল মাঙ্গে মোর'!

মেলবোর্ন চলচ্চিত্র উৎসবে নিজের আগামী ছবি ইন্ডিয়াস মোস্ট ওয়ান্টেড-এর (India's Most Wanted) স্পেশাল স্ক্রিনিংয়ে উপস্থিত ছিলেন অর্জুন কাপুর। ছবিটি দেশে মুক্তি পাবে মে মাসে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement