হোমবলিউড

বান্ধবীর বিয়েতে গিয়ে ভাইরাল দীপিকা রণভীর, দেখুন দম্পতির বিশেষ মুহূর্ত

দীপিকার ঘনিষ্ঠ বন্ধু এবং সিনেমাটোগ্রাফার শ্রীলা রাওয়ের (Srila Rao) বিয়ের উৎসবের ছবিগুলি সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়েছে দুরন্ত। রণবীর ও মা উজ্জ্বলা পাডুকোনের সঙ্গে দেখা যাচ্ছে দীপিকাকে।

  | April 18, 2019 10:19 IST (নিউ দিল্লি)
Deepika Paddukone

Highlights

  • কালো পোশাকে উজ্জ্বল দীপিকা পাডুকোন
  • মা উজ্জ্বলাও রয়েছেন তাঁর সঙ্গে
  • রণভীর এবং দীপিকা ফের ট্রেন্ড তালিকায়

  নিজেদের বিয়েতে প্রায় মাস খানেক ধরে ট্রেন্ড তালিকায় ছিলেন অভিনেতা দীপিকা পাডুকোন (Deepika Padukone) এবং রণভীর সিং (Ranveer Singh)। শুধু নিজের বিয়েতেই নয়, বন্ধু বা আত্মীয়ের বিয়েতে গেলেও যে তাঁরাই আসলে ক্যামেরার মূল আকর্ষণ সে কথা আবার প্রমাণ করেছেন এই দম্পতি। সম্প্রতি এক বন্ধুর বিয়ের অনুষ্ঠানে দম্পতির কয়েকটি অবিশ্বাস্য সুন্দর ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। দীপিকার (Deepika) ঘনিষ্ঠ বন্ধু এবং সিনেমাটোগ্রাফার শ্রীলা রাওয়ের (Srila Rao) বিয়ের উৎসবের ছবিগুলি সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়েছে দুরন্ত। রণবীর ও মা উজ্জ্বলা পাডুকোনের সঙ্গে দেখা যাচ্ছে দীপিকাকে। কালো একটি পোশাকে এবং আলতো করে বাঁধা খোঁপাতে দীপিকাকে ঠিক কেমন দেখাচ্ছিল তা এক কথায় অবর্ণনীয়। আরেকটি ছবিতে, অভিনেত্রীকে দেখা গিয়েছে তাঁর বান্ধবীর বিয়ে উপলক্ষ্যে বক্তব্য রাখতে। দীপিকা এবং রণভীরের এই নজরকাড়া ছবি, ঠিক যেন স্বপ্নের মতোই কোনও মুহূর্ত।

 জিমে গিয়ে ওজন তোলার বদলে এ কী তুললেন শিল্পা শেট্টি? দেখুন ভাইরাল ভিডিও

এখানে দেখে নিন সেইসব স্বপ্নময় ছবি:



গত বছর নভেম্বরে ইতালির লেক কোমোতে দীপিকা পাডুকোন ও রণভীর সিংয়ের (Deepika Padukone and Ranveer Singh) রাজকীয় বিয়ের আয়োজন হয়েছিল। দম্পতি ঐতিহ্যগত দক্ষিণ ভারতীয় অনুষ্ঠান ও উত্তরভারতীয় রীতিতেই বিয়ে করেন। দম্পতি ভারতে এসে তিনটি বিশাল অভ্যর্থনা অনুষ্ঠানেরও আয়োজন করেন। 

Bharat Poster: সলমানের জীবনে ম্যাডাম স্যার হয়ে কি ফিরে এসেছেন ক্যাটরিনা কাইফ!



A post shared by Ranveer Singh (@ranveersingh) on


দীপিকা পাডুকোনকে (Deepika Padukone) শেষ দেখা গিয়েছিল সঞ্জয় লীলা ভানসালির ‘পদ্মাবত' সিনেমায়, রণভীর সিং এবং শাহিদ কাপুরের সঙ্গে অভিনয় করেন তিনি। বর্তমানে মেঘনা গুলজারের ছাপাক সিনেমার চিত্রগ্রহণ করছেন দীপিকা।

রণভীর সিং ১৯৮৩ সালে ভারতের বিশ্বকাপ জয়ের উপর ভিত্তি করে কবির খান পরিচালিত '83' সিনেমার জন্য প্রস্তুতি নিচ্ছেন। জোয়া আখতারের গলিবয় সিনেমায় আলিয়া ভাটের সঙ্গে তাঁকে শেষ দেখা গিয়েছে পর্দায়।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement