হোমবলিউড

ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে ''আমাদের গল্পের শেষ'' লিখলেন নীতু কাপুর

ঋষি কাপুরের (Rishi Kapoor) মৃত্যুর পর প্রথমবার নীতু কাপুর তাঁর ইনস্টাগ্রামে (Neetu Kapoor Instagram) ঋষি কাপুরের একটি ছবি শেয়ার করেছেন

Rishi Kapoor

ঋষি কাপুরের (Rishi Kapoor) মৃত্যুর পর নীতু কাপুর (Neetu Kapoor) জানালেন মনের কথা

Highlights

  • ভারাক্রান্ত বলিউড ও সারা দেশের অসংখ্য ঋষি-প্রেমী
  • নিতু কাপুর তাঁর ইনস্টাগ্রামে ঋষি কাপুরের একটি ছবি শেয়ার করেছেন
  • সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ঋষির এই ছবি

এখন শুধুই স্মৃতি আঁকড়ে পড়ে থাকা।রঙিন দুনিয়ার মায়া কাটিয়ে চলে গেছেন ঋষি কাপুর, পিছনে ফেলে রেখে গেছেন তাঁর (Rishi Kapoor) পরিবার ও অসংখ্য  চলচ্চিত্র অনুরাগীদের। স্বাভাবিকভাবেই ভারাক্রান্ত বলিউড ও সারা দেশের অসংখ্য ঋষি-প্রেমী। কিন্তু প্রবীণ অভিনেতার প্রয়াণে (Rishi Kapoor Dies) তাঁকে "চোখের জলে নয়, স্মরণ করুন হাসিমুখে", এমনটাই চায় ঋষি কাপুরের পরিবার। বেশ কিছু সময় ধরেই ভয়ঙ্কর কর্কট রোগ অর্থাৎ ক্যান্সারের সঙ্গে লড়াই করছিলেন অভিনেতা। তাঁর পরিবারের থেকেই জানা যায় যে, ওই দুরারোগ্য অসুখের সঙ্গেও হাসিমুখেই লড়াই চালিয়ে গেছিলেন ঋষি। তবে বৃহস্পতিবার তাঁর জীবনের ইনিংসে দাঁড়ি পড়ে যায়। সকলকে শোকস্তব্ধ করে দিয়ে বিদায় নেন 'অমর আকবর অ্যান্টনি' ছবির 'আকবর'। 'খেল খেল মে' ছবির মতো অসংখ্য ছবির অভিনেতা সারা জীবন কাটাতে চেয়েছিলেন হাসিমুখেই।তাঁর মৃত্যুর পর বলিউডের জনপ্রিয় তারকাদের থেকে শুরু করে কাপুর বংশের বিভিন্ন মানুষেরা বিভিন্ন ভাবে তাঁদের বেদনার কথা প্রকাশ করেছেন, স্ত্রী নীতু কাপুর (Neetu Kapoor) নিজেকে দূরে সরিয়ে রাখতে পারেননি, তাই ঋষির একটি ছবি শেয়ার করে তিনিও জানিয়েছেন নিজের বেদনার কথা। 

ঋষি কাপুরের (Rishi Kapoor) মৃত্যুর পর প্রথমবার নীতু কাপুর তাঁর ইনস্টাগ্রামে (Neetu Kapoor Instagram) ঋষি কাপুরের একটি ছবি শেয়ার করেছেন।এই ছবিতে বেশ হাসিমুখেই বসে আছে ঋষি কাপুর। এই ছবি শেয়ার করার সঙ্গে সঙ্গে তিনি ফুটিয়ে তুলেছেন নিজের আবেগও। তিনি লিখেছেন ''আমাদের গল্পের শেষ'', তাঁর অনুরাগীরা এই পোস্টা দেখে প্রচুর মন্তব্য করেছে, সকলেই অভিনেত্রীকে স্বান্ত্বনা দেওয়ার চেষ্টা করে গেছে। 

বাবা রাজ কাপুরের ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউডে প্রথম পা রেখেছিলেন ঋষি। একদম একরত্তি ঋষিকে প্রথম দেখা যায় রাজ কাপুর-নার্গিসের কাল্ট ছবি শ্রী ৪২০-এর বিখ্যাত গান প্যায়ারা হুয়া ইকরার হুয়া হ্যায়-তে। এরপর কিশওর ঋষির উপস্থিতি ১৯৭০-এ রাজ কাপুরের আরেকটি বিশ্বখ্যাত ছবি মেরা নাম জোকার-এ। সেখানে তিনি রাজের ছোটবেলায় অভিনয় করেছিলেন। রোম্যান্টিক নায়ক হিসেবে তাঁর প্রথম আত্মপ্রকাশ ববি দিয়ে। সেখানে তাঁর বিপরীতে নায়িকা হিসেবে বলিউডে পা রাখেন ডিম্পল কাপাডিয়া। দেখতে দেখতে ছয়ের দশকের চকোলেট বয় হিসেবে ঋষি একের পর এক অভিনয় করেন সাগর, নাগিনা, চাঁদনি, প্রেম রোগ, হেনা, প্রেমগ্রন্থ সহ বহু ছবিতে। নতুন তারকা জেবা বখতিয়ারের পাশাপাশি তিনি নায়ক হয়েছেন মাধুরী দীক্ষিত, দিব্যা ভারতীর মতো নয়ের দশকের নায়িকারও। তাঁর এবং দিব্যার রসায়ন সুপারহিট করেছিল দিওয়ানা ছবিকে। ছবিতে ছিলেন শাহরুখ খানও। সেসময়ে ঋষি কাপুর মানেই সুইৎজারল্যান্ড, বরপে ঢাকা পাহাড়, রকমারি সোয়েটার আর সুপারহিট গান। আলিয়া ভাট-বরুণ ধাওয়ানের প্রথম ছবি স্টুডেন্ট অফ দ্য ইয়ার-এও জমিয়ে অভিনয় করেছিলেন প্রবীণ ঋষি।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com