হোমবলিউড

সুইমিংপুলে আলিয়ার ফটোশুট দেখে অভিনেতার মতো আপনিও বলবেন ''উফ!"

Alia Bhatt নিজের এই লেটেস্ট ফটো গুলি নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন

  | November 07, 2019 08:32 IST (নিউ দিল্লি)
Alia Bhatt

Alia Bhatt -র ফটো সোশ্যাল মিডিয়ায় আলোড়ন ফেলে দিয়েছে

Highlights

  • আলিয়ার ফটো সোশ্যাল মিডিয়ায় আলোড়ন ফেলে দিয়েছে
  • সুইমিং পুলে ফটোশুট করিয়েছেন আলিয়া
  • আলিয়ার পোজ দেখে আপনিও বলবেন 'উফ!'

ছোট বয়সেই বলিউডের জগতে পা রাখলেও, আলিয়ার (Alia Bhatt) অভিনয় দক্ষতা আজ তাকে বলিউডের অন্যতম তারকায় পরিণত করেছে। সামনের বছরে মুক্তি পেতে চলেছে, আলিয়া অভিনীত 'ব্রহ্মাস্ত্র', পুনরায় আপনারা দেখতে পাবেন আলিয়ার অভিনয় দক্ষতা। তবে আজকাল আলিয়ার কয়েকটা ছবি সোশ্যাল মিডিয়ায় খুবই ভাইরাল হয়েছে। এই ছবিতে আলিয়াকে আপনারা একেবারেই অন্যরকম ভাবে দেখতে পাবেন।  সম্প্রতি আলিয়া কিছু ফটোশুট করিয়েছেন, তাতে তার শৈলী দেখে হতভম্ব সকলেই। তবে ফটোতেও রয়েছে প্রশংসার বন্যা। বলিউডের সেলিব্রেটি থেকে আলিয়ার ভক্ত, সকলেই প্রশংসার বন্যায় ভরিয়ে দিয়েছেন তাকে। বিভিন্ন রকম প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন তারা।  

মুখ খুললেন মালাইকা আরোরা, জানালেন, গর্ভবতী থাকাকালীন ও...



????‍♀️

A post shared by Alia (@aliaabhatt) on


আলিয়া নিজের এই লেটেস্ট ফটো গুলি নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন, খুব অল্প সময়ের মধ্যেই ভাইরাল হয়ে যায় ছবি গুলি।  একটা ফটোতে আলিয়াকে গোলাপি পোশাক পরে দেখা যাচ্ছে।  সুইমিং পুলে আলিয়া যে স্টাইলে পোজ দিয়েছেন, তা সত্যিই প্রশংসার যোগ্য। এই ফটোতে অভিনেতা ঈশান খট্টর নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন, তিনি ফটোটা দেখার পর 'উফ' ছাড়া আর কিছুই বলার ম,তো ভাষা খুঁজে পাননি হয়তো। অন্য্ ফটো গুলিতে আলিয়াকে সবুজ ও নীল রঙের পোশাকে দেখা যাচ্ছে।  

'মোরনি বনকে' গানে নেহা কক্করের নাচ, দেখুন ভাইরাল Video



A post shared by Alia (@aliaabhatt) on


ওড়না মাথায় স্বর্ণমন্দিরের সামনে মালাইকা আরোরা? হাত জোড় করে প্রার্থনার ছবি ভাইরাল



A post shared by Alia (@aliaabhatt) on


হিন্দি সিনেমা 'রাজী'-র (Razi) জন্য আলিয়া ভাট পেয়েছিলেন সেরা অভিনেত্রীর পুরস্কার।  তার অভিনীত 'গলি বয়'-ও (Gully Boy) দর্শকদের মনে স্থান করতে সক্ষম হয়েছে। শীঘ্রই রণবীর কাপুরের বিপরীতে 'ব্রহ্মাস্ত্র'-তে দেখা যাবে  তাকে। আলিয়ার ভক্তরা 'ব্রহ্মাস্ত্র' মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন, কারণ আলিয়া ও রণবীরের কেমেস্ট্রি সকলের বেশ পছন্দের বিষয় হয়ে দাঁড়িয়েছে। এছাড়া অভিনেত্রীকে আমরা সঞ্জয় লীলা বানসালির সিনেমাতেও দেখতে পাব। 


দেখে নিন বলিউড জগতের তাজা কিছু খবর:




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement