হোমবলিউড

পরিণীতির ছবি হঠাৎ ভাইরাল কেন হল?

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়ের বেশ কিছু ছবি শেয়ার করেন পরিণীতি চোপড়া।

  | January 23, 2019 17:00 IST (নিউ দিল্লি)
Parineeti Chopra

পরিণীতি চোপড়ার শেয়ার করা ছবি। (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • পরিণীতি আগে প্রিয়াঙ্কার একটা ছবি শেয়ার করেছিলেন
  • মেহেন্দি অনুষ্ঠানে নিজের ছবি শেয়ার করেছেন পরিণীতি
  • ডিসেম্বর ২০১৮ তে বিয়ে করেছেন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া

অভিনেত্রী পরিণীতি চোপড়া প্রায়ই বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। আর সেখানে যদি প্রশ্নটা দিদির বিয়ের ছবির হয় তাহলে তো আর কথাই নেই! সম্প্রতি তিনি দিদি প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের বিয়ের গায়ে হলুদের কিছু ছবি শেয়ার করেছেন। জামাইবাবু নিক জোনাসের গালে হলুদ লাগানোর একটা ছবি ইশকজাদে খ্যাত অভিনেত্রীকে ট্রেন্ড লিস্টে এনে দিয়েছে। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে অভিনেত্রী ছবিটা শেয়ার করেছেন এবং পাশাপাশি ডিজাইনার কনিকা কাপুরের হাউজ অব চিকনকারির একটা হলুদ রঙের পোশাক পরে দিদি প্রিয়াঙ্কার বিয়ের মেহেন্দির কিছু ছবি শেয়ার করেছেন। গায়ে হলুদের অনুষ্ঠানে তিনি ডিজাইনার সুকৃতি ও আকৃতির লেবেলের একটা পোশাক পরেছিলেন।

আরও পড়ুনঃ ভারতে ঋতুস্রাবের ট্যাবু নিয়ে ‘পিরিয়ড. এন্ড অফ সেন্টেন্স' মনোনীত অস্কারে

ইনস্টাগ্রামে পরিণীতির শেয়ার করা ভাইরাল ছবিটার স্ক্রিনশট দেখুনঃot1irl7g

পরিণীতি চোপড়ার ইনস্টাগ্রাম স্টেটাসের স্ক্রিনশট।


মঙ্গলবার পরিণীতি একটা ছবি শেয়ার করেছেন যেখানে মেহেন্দি উৎসবে প্রিয়াঙ্কা চোপড়াকে ব্রাইডসমেইডসদের সঙ্গে পোজ দিতে দেখা যাচ্ছে। মেহেন্দিতে প্রিয়াঙ্কা আবু জানি সন্দীপ খোসলার ডিজাইন করা একটা লেহেঙ্গা পরেছিলেন।  

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

The girls

A post shared by Parineeti Chopra (@parineetichopra) on

গত ডিসেম্বরে যোধপুরের উমেইদ ভবন প্রাসাদে বিয়ে সারেন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। পয়লা ডিসেম্বর তাঁরা হিন্দু মতে এবং দোসরা ডিসেম্বর তাঁরা খ্রিষ্টান মতে বিয়ে করেছিলেন। চার্চে বিয়ের সময় প্রিয়াঙ্কা একটা রালফ লরেনের ডিজাইন করা পোশাক এবং হিন্দু মতে বিয়ের দিন সব্যসাচীর একটা লেহেঙ্গা পরেছিলেন তিনি।

বর্তমানে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস লস এঞ্জেলসে রয়েছেন। কিছুদিন আগেই তাঁরা লন্ডন ও সুইজারল্যান্ডের পর ক্যারাবিয়ান হানিমুন সেরে ফিরেছেন।

বর্তমানে অভিনেত্রী হলিউড ছবি ইজন'ট ইট রোম্যান্টিক এবং বলিউড ছবি দ্য স্কাই ইজ পিঙ্ক মুক্তির অপেক্ষা করছেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com