হোমবলিউড

কোন ছবি শেয়ার করে ফের ট্রেন্ডিং তালিকার শীর্ষে সুহানা খান

এখনও বলিউডে তেমন ভাবে পা রাখেননি সুহানা খান (Suhana Khan)। তবে ইতিমধ্যেই তিনি জন্মসূত্রে একজন তারকা। অভিনেতা শাহরুখ খান এবং প্রযোজক গৌরী খানের মেয়ে সুহানা খান (daughter of Shah Rukh Khan and film producer Gauri Khan)। তাকে মাঝেমধ্যেই ট্রেন্ডিং তালিকা দেখতে পাওয়া যায়। রবিবার সন্ধ্যায় সুহানা ফের ট্রেন্ডিং তালিকায় নাম তুলে ফেললেন নিজের একটি অসামান্য সেলফি পোস্ট করে।

  | April 16, 2019 13:31 IST (নিউ দিল্লি)
Suhana Khan

বন্ধুর সঙ্গে সুহানা খান

Highlights

  • বন্ধুর সঙ্গে ছবি শেয়ার করেছেন সুহানা খান
  • ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভআইরাল হয়েছে
  • শাহরুখ ও গৌরী খানের মেয়ে সুহানা

এখনও বলিউডে তেমন ভাবে পা রাখেননি সুহানা খান (Suhana Khan)। তবে ইতিমধ্যেই তিনি জন্মসূত্রে একজন তারকা। অভিনেতা শাহরুখ খান এবং প্রযোজক গৌরী খানের মেয়ে সুহানা খান (daughter of Shah Rukh Khan and film producer Gauri Khan)। তাকে মাঝেমধ্যেই ট্রেন্ডিং তালিকা দেখতে পাওয়া যায়। রবিবার সন্ধ্যায় সুহানা ফের ট্রেন্ডিং তালিকায় নাম তুলে ফেললেন নিজের একটি অসামান্য সেলফি পোস্ট করে। সেই সেলফিতে তার সঙ্গে ছিলেন তার এক বন্ধুও। ছবিটি কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে যায়। পরে বিভিন্ন ফ্যান ক্লাবও সেই ছবিটি শেয়ার করে। ছবিতে দেখা যাচ্ছে একটি প্রিন্টেড অফ শোল্ডার ড্রেস পরে সুহানাকে। তাকে অসম্ভব ব্যক্তিত্বময়ী দেখতে লাগছে। খুব সামান্য মেকআপ ব্যবহার করে ছবিটি তুলেছেন সুহানা খান।

প্রভাসের সামনে দাড়িয়ে মিষ্টি হাসি শ্রদ্ধা কাপুরের মুখে, কেন?

দেখুন সেই ছবিটি এখানে:


Love you Bebe #Suhanakhan

A post shared by suhana khan (@suhanakha2) on


বাবার মতোই সুহানা খান অভিনয়কে পেশা হিসেবে গ্রহণ করতে চান। তিনি শাহরুখ খান এবং গৌরীর দ্বিতীয় সন্তান। সুহানা আপাতত পড়াশুনার প্রয়োজনে বেশিরভাগ সময় লন্ডনে থাকেন। তার বড় দাদা আরিয়ানের বয়স ২১। তিনি ক্যালিফোর্নিয়াতে পড়াশোনা করছেন। তাদের ছোট ভাই আব্রামের বয়স মাত্র ৫। সে আপাতত মুম্বইয়ে বাবা-মায়ের সঙ্গেই থাকে।

বলিউডের সেকাল ও একাল; ওয়াহিদার সঙ্গে আজ ফির জিনে কি তামান্নায় নাচলেন কে?

শাহরুখ খান গত বছর নিজের ব্যস্ত শিডিউল থেকে খানিকটা সময় বার করে লন্ডনে মেয়ের একটি নাটক দেখতে গিয়েছিলেন। সেখানে সুহানা জুলিয়েটের ভূমিকায় অভিনয় করেছিলেন। মেয়ের পারফরম্যান্স দেখে গর্বিত বাবা মেয়ের জন্য একটি লেখা শেয়ার করেছিলেন। তিনি লিখেছিলেন, ‘‘লন্ডনে আমার জুলিয়েটের সঙ্গে একটি অসামান্য অভিজ্ঞতা। গোটা দলের পারফরমেন্স ব্যতিক্রমী রকমের ভালো ছিল।

দেখুন সেই পোস্ট এখানে



সুহানা খান মুম্বইয়ে এলেই তার প্রিয় বন্ধু অনন্যা পান্ডের সঙ্গে দেখা করেন। অনন্যা পান্ডে পুনীত মালহোত্রার পরিচালনায় ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার' সিনেমার মাধ্যমে বলিউডে ডেবিউ করতে চলেছেন। তাদের আর এক প্রিয় বন্ধু হলেন শানায়া কাপুর, যিনি সঞ্জয় কাপুর এবং মেহেপ কাপুরের মেয়ে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement