হোমবলিউড

অমিতাভের 'জলসা' নাকি উপহারে পাওয়া! দেখুন অন্দরমহলের ছবি

প্রতীক্ষা ও জনক ছাড়াও অমিতাভের কাছে আরও বেশ কিছু বাড়ি আছে, কিন্তু 'জলসা'-ই তাঁর বাসভবন

Amitabh Bachachan

অমিতাভের (Amitabh Bachchan) 'জলসা'-তে (Jalsa) একেবারেই আলাদা ধরনের আসবাবপত্র দেখা যায়

Highlights

  • বিভিন্ন ধরনের ছবি ও সৌখিন সামগ্রী দিয়ে সাজিয়ে তোলা হয়েছে 'জলসা'
  • মুম্বইয়ের জুহুতে রয়েছে অমিতাভ বচ্চনের এই সুপ্রসিদ্ধ বাসভবন 'জলসা'
  • দোতলা এই বাড়িটা ১০,০০০ স্কয়ার ফুটের

আজকাল বেশির ভাগ মানুষই সবকিছুতেই চায় আধুনিকতার ছোঁয়া।এমনকি নিজের অন্দরমহলও সাজিয়ে নিতে চান আধুনিকতা দিয়ে, কিন্তু এক্ষেত্রে বলিউডের শাহেনশা বা তাঁর পরিবারের দৃষ্টিভঙ্গি একেবারেই আলাদা। অমিতাভের (Amitabh Bachchan) 'জলসা'-তে (Jalsa) একেবারেই আলাদা ধরনের আসবাবপত্র দেখা যায়। বিভিন্ন ধরনের ছবি ও সৌখিন সামগ্রী দিয়ে সাজিয়ে তোলা হয়েছে 'জলসা', তা সত্যিই অসাধারণ। মুম্বইয়ের জুহুতে রয়েছে অমিতাভ বচ্চনের এই সুপ্রসিদ্ধ বাসভবন 'জলসা'।  

প্রতীক্ষা ও জনক ছাড়াও অমিতাভের কাছে আরও বেশ কিছু বাড়ি আছে, কিন্তু 'জলসা'-ই তাঁর বাসভবন। হিন্দুস্তান টাইমসের এক রিপোর্টারের দেওয়া তথ্য অনুসারে, ''সত্তে পে সত্তা'-তে কাজ করার সময় পরিচালক রমেশ সিপ্পি তাঁকে উপহার স্বরূপ এই বাড়িটা প্রদান করেছিলেন। দোতলা এই বাড়িটা ১০,০০০ স্কয়ার ফুটের। 

অমিতাভ বচ্চন ও তাঁর পরিবারের অনেক সদস্যই প্রায়ই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ছবি ও সেলফি শেয়ার করেন, সেই ছবি গুলিতে খুব সহজেই তাঁদের বাড়ির বিভিন্ন ঝলক আপনারা দেখতে পান। যেকোনো অনুষ্ঠানে যাওয়ার আগে ঐশ্বর্য (Aishwarya Rai), অভিষেক (Abhishek Bachchan) ও আরাধ্যাকে (Aaradhya Bachchan) খুব সুন্দর সেজে গুজে ছবি তুলতে ও তা শেয়ার করতে দেখা যায়।অন্যদিকে অমিতাভ শেয়ার করেন তাঁর স্টাডির ছবি। এছাড়া যখন পরিবারের সমস্ত সদস্য খোশমেজাজে নিজেদের সময় কাটান তখন তাঁরা নিজেদের ছবি শেয়ার করেন।  

দেখে নিন অমিতাভ বচ্চনের এই সুন্দর বাসভবনের বেশ কিছু ঝলক:


 প্রসঙ্গত, লকডাউন শুরু হওয়ার পর থেকে অমিতাভ ও তাঁর পরিবারের সদস্যরা এখন 'জলসা'-তেই আছেন।এমনকি গত মাসে অমিতাভের নাতনি নভ্যা নভেলি নিজের গ্রাজুয়েশনের আনন্দটাও এই 'জলসা'-তাই উপভোগ করেছিলেন।      


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com