হোমবলিউড

লাল সিং চাড্ডার শ্যুটিং তুরস্কে! ফার্স্ট লেডির সঙ্গে আমির খানের সাক্ষাৎ ভাইরাল

যদিও একবছর পিছিয়ে গিয়েছে ছবিমুক্তি। ২০২১-এর ২৫ ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি

  | August 17, 2020 14:00 IST (মুম্বই)
Aamir Khan

তুরস্কের ফার্স্ট লেডির সঙ্গে আমির খানের ছবি ভাইরাল। (ছবি সৌজন্য: EmineErdogan)

Highlights

  • আমির খানের সঙ্গে সাক্ষাৎ করে বেশ অভিভূত! টুইট করেছেন তুরস্কের ফার্স্টলেডি
  • লাল সিং চাড্ডার শ্যুটিং হয়েছে তুরস্কে
  • ভারতীয় জনগোষ্ঠীর মধ্যেও বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন আমির খান

তুরস্কে লাল সিং চাড্ডার শ্যুট করতে গিয়ে সে দেশের ফার্স্ট লেডির সঙ্গে সাক্ষাৎ করেছিলেন আমির খান। এমিন এরডোগান ও আমির খানের সাক্ষাতের সেই ছবি এখন সোশাল মিডিয়াতে ট্রেন্ডিং। নেটিজেনদের সমালোচনার মুখে পড়েছেন মিস্টার পারফেকশনিস্ট। পাকিস্তানের সংসদে কাশ্মীর নিয়ে তুরস্কের প্রেসিডেন্ট তাইপ এরডোগানের মন্তব্যকে ভালো ভাবে নেয়নি নয়াদিল্লি। তাই আমার খানের এই সিদ্ধান্তের বিরোধিতা করে সরব নেট দুনিয়া। এদিকে আমির খানের এই ছবি টুইট করে এমিন এরডোগান লিখেছেন, "বিশ্বখ্যাত ভারতীয় অভিনেতা আমির খানের লাল সিং চাড্ডা দেখার অপেক্ষায় রইলাম।" তিনি আরও লিখেছেন, "আমির খানের সঙ্গে সাক্ষাৎ করে আমি অভিভূত। উনি ছবির শ্যুটিং করতে ইস্তানবুল এসেছিলেন। শুনে ভালো লাগলো তুরস্কের একাধিক জায়গায় এই ছবির শ্যুটিং করতে আগ্রহ দেখিয়েছেন আমির খান।"



চলতি মাসের প্রথমেই এই ছবির শেষ কয়েকটি দৃশ্যের শ্যুটিং করতে তুুরস্কে গিয়েছিলেন আমির খান। সেই সময় হয়েছে এই সৌজন্য সাক্ষাৎ। করোনা আবহে অক্ষয় কুমারের বেল বটম আর লাল সিং চাড্ডার, শ্যুটিং হয়েছে আন্তর্জাতিক ময়দানে। 


অদ্বৈত চন্দন পরিচালিত এই ছবি ফরেস্ট গাম্প ছবির বলিউড রিমেক। এই ছবিতে রয়েছেন করিনা কাপুরও। যদিও একবছর পিছিয়ে গিয়েছে ছবিমুক্তি। ২০২১-এর ২৫ ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com