হোমবলিউড

ওড়না মাথায় স্বর্ণমন্দিরের সামনে মালাইকা আরোরা? হাত জোড় করে প্রার্থনার ছবি ভাইরাল

  | November 06, 2019 15:03 IST (নয়াদিল্লি)
Malaika Arora Golden Temple Pics

Malaika Arora ছবিটি শেয়ার করেছেন

মাথার উপরে গোলাপি ওড়না দিয়েছেন মালাইকা এবং স্বর্ণ মন্দিরের সামনে দাঁড়িয়ে মিষ্টি হেসে ক্যামেরায় পোজও দিয়েছেন তিনি। মালাইকার সঙ্গে তাঁর বন্ধু দেলনাজ দারুওয়ালা, মেহেক ওবেরয়, একতা ওবেরয় প্রমুখরাও উপস্থিত ছিলেন।

স্বর্ণমন্দিরে (Golden Temple) মালাইকা আরোরা(Malaika Arora)! একেবারে অন্যরকম সাজে, প্রায় মেকআপ হীন সাজে দেখা গিয়েছে এই মডেল-অভিনেত্রীকে। বুধবার সকালে মালাইকা (Malaika) তাঁর অমৃতসর সফরের (Amritsar visit) ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন। ৪৬ বছর বয়সী এই অভিনেত্রী স্বর্ণমন্দিরের সামনে থেকে নিজের বেশ কয়েকটি সুন্দর ছবি শেয়ার করেছেন। একটি ছবিতে মালাইকাকে হালকা গোলাপি রঙের কুর্তা এবং ম্যাচিং শারারা পরে দেখা যাচ্ছে। মাথার উপরে গোলাপি ওড়না দিয়েছেন মালাইকা এবং স্বর্ণ মন্দিরের সামনে দাঁড়িয়ে মিষ্টি হেসে ক্যামেরায় পোজও দিয়েছেন তিনি। মালাইকার সঙ্গে তাঁর বন্ধু দেলনাজ দারুওয়ালা, মেহেক ওবেরয়, একতা ওবেরয় প্রমুখরাও উপস্থিত ছিলেন।

মুখ খুললেন মালাইকা আরোরা, জানালেন, গর্ভবতী থাকাকালীন ও...

মালাইকা আরোরা ছবিগুলি তার ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন এবং পোস্টে #Amritsar #goldentemple #waheguru #blessingstoall হ্যাশট্যাগগুলিও জুড়েছেন। কয়েক মিনিটের মধ্যে ইনস্টাগ্রামে ১ লক্ষেরও বেশি মানুষের লাইক কুড়িয়েছে তার পোস্ট।

মালাইকা আরোরার শেয়ার করা ছবিগুলি দেখুন:



#Amritsar #goldentemple #waheguru #blessingstoall

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial) on


৫৪-তেও Hot, Hit! রহস্য কি মিলিন্দ?

মঙ্গলবার, মালাইকা আরোরা সম্প্রতি নেহা ধুপিয়ার টক শো নো ফিল্টার নেহায় নিজের এক সাক্ষাত্কারের জন্য ট্রেন্ডলিস্টে উঠে আসেন। সেখানে মালাইকা বিনোদন জগতে তার ক্যারিয়ারের প্রথম দিনগুলোর কথা শেয়ার করেন। কীভাবে তাকে ‘কালো চামড়ার দলে' রাখা হত সেই কথাও জানান তিনি। “আমি এমন সময়ে এখানে কাজ শুরু করি যখন চামড়া ফর্সা না কালো এই বিষয়গুলিকে প্রাধান্য দেওয়া হত এবং আমাকে সবসময়ই কালো চামড়ার দলেই রাখা হয়েছিল। সুতরাং, এই পক্ষপাত সবসময়ই ছিল,” মালাইকা বলেন।

মালাইকা আরোরা ছাইয়া ছাইয়া, গুড় নাল ইশক মিঠা, মুন্নি বদনাম হুই এবং আনারকলি ডিস্কো চলি'র মতো আরও অনেক গানের জন্য বিশেষভাবে পরিচিত। তিনি ইন্ডিয়াজ গট ট্যালেন্ট, ইন্ডিয়াজ নেক্সট টপ মডেল, নাচ বলিয়ে এবং ঝলক দিখলা জা-র মতো আরও বেশ কয়েকটি রিয়েলিটি শোয়ে বিচারকের ভূমিকাও পালন করেছেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement