হোমবলিউড

Viral Pics: কীভাবে ছুটির মরশুমে মেতে উঠেছেন মালাইকা ও অর্জুন?

  | December 27, 2019 13:49 IST (নয়া দিল্লি)
Malaika Arora

ক্রিসমাসের আনন্দে গা ভাসালেন Malaika Arora ও Arjun Kapoor

Christmas 2019: এই অনুষ্ঠান উপলক্ষে মালাইকা অরোরার ছেলে আরহান খানও উপস্থিত ছিলেন

ক্রিসমাস মানেই উৎসবের আনন্দ, তাতে সারা বিশ্বের সাথে সাথে তাল মিলিয়েছেন বলি তারকারাও, ছুটির মেজাজে আছেন প্রায় সকলেই, শেয়ার করছেন তাদের বিভিন্ন ছবি। বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা (Malaika Arora) এবং অর্জুন কাপুরের (Arjun Kapoor) বড়দিন উদযাপনের ছবি সোশ্যাল মিডিয়ায় খুবই ভাইরাল হয়েছে। বুধবার ক্রিসমাস উদযাপন করতে ব্যস্ত ছিলেন এই যুগল, আর তাদের সেই ছবি ভাইরাল করতে খুব বেশি সময় নেয়নি, নেট বিশ্ব। মালাইকার মায়ের বাড়িতে দেখা যায় তাদের দু'জনকে, সেখানেই ক্রিসমাসের আনন্দ উপভোগ করেন তারা।  .

Viral Video: মালদ্বীপে ছুটির মেজাজে উষ্ণতা ছড়াচ্ছেন সারা, সঙ্গী কে?


এই উৎসবের আনন্দ পালনের সাথে সাথে নিজেদের জামা-কাপড়ের দিকেও বিশেষ ধ্যান দিয়েছিলেন এই তারকারা, যাতে দুজনকেই খবুই সুন্দর দেখাচ্ছে। অর্জুন কাপুরের গায়ে ধূসর রঙের একটি সোয়েটশার্ট দেখা যায়, সেই সাথে ছিল ডেনিম জিন্স ও কালো রঙের জুতো।  মালাইকা অরোরা এই বিশেষ দিনের জন্য নেভি ব্লু রঙের ভেলভেট রপার বেছে নিয়েছিলেন। পোশাকের সাথে মানানসই জুতো, সেই সাথে খোলা চুল তার সৌন্দর্যকে কয়েক গুণ বৃদ্ধি করেছিল।

হেমার প্রেমে রাজকুমার! সাড়া দিয়েছেন 'ড্রিমগার্ল'ও....



এই অনুষ্ঠান উপলক্ষে মালাইকা অরোরার ছেলে আরহান খানও উপস্থিত ছিলেন। বড়দিনের সন্ধ্যায় মালাইকা অরোরা এবং অর্জুন কাপুর, সইফ আলি খান এবং করিনা কাপুরের দেওয়া পার্টিতে অংশ নিয়েছিলেন।  


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com