হোমবলিউড

মায়ের পথেই কি আরাধ্যা? দেখুন নাচের অনুষ্ঠানে কীভাবে নজর কাড়ল আরাধ্যা

শনিবার বিকেলে আরাধ্যা শমীক দাভারের সামার ফাঙ্ক শোতে অংশগ্রহণ করেন। ছবিতে, গোলাপী ফ্রক এবং একটি ডেনিম জ্যাকেট পোশাকে দেখা যাচ্ছে আরাধ্যাকে। মাথ্যায় ফ্যান্সি গোলাপী চুলের ব্যান্ড এবং ম্যাচিং জুতোয় নজর কেড়েছে মিষ্টি আরাধ্যা।

  | May 19, 2019 11:12 IST (নিউ দিল্লি)
Aaradhya

নাচের অনুষ্ঠানে আরাধ্যা

Highlights

  • শমীক দাভারের নাচের অনুষ্ঠানে আরাধ্যা
  • গোলাপী পোশাকে মিষ্টি দেখাচ্ছিল আরাধ্যাকে
  • বেশ ভাইরাল হয়েছে আরাধ্যার ছবি

অভিনেতার কন্যা কি অভিনেতাই হবে? নির্দিষ্ট করে ছোটবেলাতেই তা বলা যায় না ঠিকই, তবে অভিনয়ের গুণ যে জিনেই রয়েছে তা আবারও প্রমাণ করে দিল ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) এবং অভিষেক বচ্চনের (Abhishek Bachchan) মেয়ে আরাধ্যা (Aaradhya)। ৭ বছর বয়সী এই কন্যা সম্প্রতি একটি নৃত্য অনুষ্ঠানে যোগ দিয়েছিল। এই অনুষ্ঠানের ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। শনিবার বিকেলে আরাধ্যা শমীক দাভারের সামার ফাঙ্ক শোতে অংশগ্রহণ করেন। ছবিতে, গোলাপী ফ্রক এবং একটি ডেনিম জ্যাকেট পোশাকে দেখা যাচ্ছে আরাধ্যাকে। মাথ্যায় ফ্যান্সি গোলাপী চুলের ব্যান্ড এবং ম্যাচিং জুতোয় নজর কেড়েছে মিষ্টি আরাধ্যা। তার জীবনের এই অন্যতম বড়দিনে পরিবারও উপস্থিত ছিল এই অনুষ্ঠানে। 

Cannes 2019: কান কি তারকাদের ফ্যান্সি ড্রেস কম্পিটিশন? দীপিকার অদ্ভুত সাজ নিয়ে তোলপাড়

এখানে দেখুন আরাধ্যার নাচের ছবি:

kmpqebmg

অনুষ্ঠানে অংশগ্রহণ করছে আরাধ্যা।



33ni8tfg

আরাধ্যাকে সত্যিই সুন্দর দেখাচ্ছিল।


itrvm1vg

আরাধ্যার স্টাইল ও মেজাজ ছিল মন কাড়া।


অনুষ্ঠানে আরাধ্যার পরিবারের পক্ষ থেকে উপস্থিত ছিলেন তার বাবা অভিষেক বচ্চান, ঠাকুমা জয়া বচ্চন এবং তার মাসি শ্বেতা বচ্চন নন্দা। এখানে দেখুন ছবি: 

কান চলচ্চিত্র উৎসবে মুক্তি পেল হিনা খানের ডেবিউ সিনেমা ‘লাইনস'-এর ফার্স্ট লুক

c3gjrab8

জয়া বচ্চন, অভিষেক বচ্চন ও শ্বেতা বচ্চন নন্দা।


pnraadio

অভিষেকের সঙ্গে জয়া বচ্চন এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আরাধ্যাকে প্রায়ই তার বাবা-মায়ের ইনস্টাগ্রাম প্রোফাইলে দেখা যায়। মাতৃ দিবসে, ঐশ্বর্য আরাধ্যা এবং তার মা বৃন্দা রাইয়ের সাথে একটি ছবি শেয়ার করেছিলেন। দেখে নিন এক ঝলক:

MAA Forever Happiness and Love to All... Today and Everyday

A post shared by AishwaryaRaiBachchan (@aishwaryaraibachchan_arb) on



২০০৭ সালে বিয়ে করেন ঐশ্বর্য এবং অভিষেক। এবং ২০১১ সালে আরাধ্যা জন্মগ্রহণ করে। এই দম্পতি অনুরাগ কাশ্যপের নতুন চলচ্চিত্র গুলাব জামুনে ফের বড় পর্দায় একসঙ্গে কাজ করবেন।

অভিষেক বচ্চনের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ছিল অনুরাগ কাশ্যপের মনমরজিয়া, আর ঐশ্বর্যকে শেষ দেখা গেছে ফ্যানে খা সিনেমায়। ল'রিয়েলের প্রতিনিধিত্ব করতে শীঘ্রই কান চলচ্চিত্র উত্সবে পৌঁছবেন ঐশ্বর্য



বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement