হোমবলিউড

Viral Pics: লতা মঙ্গেশকরের কোলে কে এই বিখ্যাত অভিনেতা?

এই ছবিটি ভক্তদের সঙ্গে শেয়ার করার সময় ক্যাপশনে অভিনেতা লেখেন, "নমস্তে লতা জি। আপনার আশীর্বাদে, আমি আমার দু'তিন মাস বয়সের ছবিগুলি খুঁজে  পেয়েছি।''

Rishi Kapoor

Rishi Kapoor-এর টুইটারের ছবি ভাইরাল

Highlights

  • ঋষি কাপুরের শৈশবের ফটো ভাইরাল
  • তিন মাস বয়সের ছবি শেয়ার করেছেন তিনি
  • টুইটারে কী লিখলেন অভিনেতা?

বলিউড অভিনেতা ঋষি কাপুরকে (Rishi Kapoor) তাঁর টুইটা নিয়ে প্রায়ই শিরোনামে দেখা যায়। আজকাল অভিনেতারা প্রায়শই টুইটারে নিজেদের ভক্তদের সঙ্গে তাঁদের চিন্তাভাবনা শেয়ার করেন।কখনও আবার ফটো ভিডিও শেয়ার করতে দেখা যায়। সম্প্রতি, ঋষি কাপুর তাঁর টুইটারে একটি ছবি শেয়ার করেছেন যা তাঁর কাছে অত্যন্ত মূল্যবান। এই ছবিতে প্রবাদ প্রতিম গায়িকা লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar) কোলে রয়েছেন তিন মাসের ঋষি কাপুর। এই ছবিটি শেয়ার করার সময়, খুবই ইমোশনাল হয়ে পড়েন অভিনেতা। 

ঋষি কাপুর পোস্ট করলেন এই ছবি, উত্তর চমকে দেবে আপনাকে


এই ছবিটি ভক্তদের সঙ্গে শেয়ার করার সময় ক্যাপশনে অভিনেতা লেখেন, "নমস্তে লতা জি। আপনার আশীর্বাদে, আমি আমার দু'তিন মাস বয়সের ছবিগুলি খুঁজে  পেয়েছি।আপনার আশীর্বাদের হাত সবসময় আমার  মাথার উপরেই আছে।অনেক ধন্যবাদ। এই ছবিটি টুইটারে শেয়ার করে, আমি কি বলতে পারি ইটা আমার কাছে কতখানি মূল্যবান? এই ছবিটা আমার কাছে সত্যিই মূল্যবান! " ঋষি কাপুরের এই ছবিতে ভক্তরা প্রচুর মন্তব্য করছেন এবং ভক্তরা তাদের মতামত জানিয়েছেন।

ঋষি কাপুর, অনিল কাপুর এবং বনি কাপুর একসঙ্গে কোথায় ধরা দিলেন?

প্রসঙ্গত, সম্প্রতি ঋষি কাপুরের অভিনীত 'দ্য বডি' মুক্তি পেয়েছে। এই ছবিতে তাঁর সঙ্গে রয়েছেন অভিনেতা ইমরান হাশমি। এই ছবিতে তাঁর অভিনয় সত্যিই খুবই  প্রশংসার যোগ্য।শিশু শিল্পী হিসাবেই বলিউডে প্রথম পা রাখেন ঋষি কাপুর।'মেরা নাম জোকার' থেকেই নিজের আলাদা পরিচয় গড়ে তুলেছিলেন অভিনেতা, অমর  আকবর অ্যান্টনি-তে তাঁর দুর্দান্ত অভিনয়ের প্রশংসা করেছিলেন সবাই। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com