হোমবলিউড

ভাইরাল সলমন খানের “বটল ক্যাপ চ্যালেঞ্জ”, ভিডিওতে রয়েছে দাবাং বার্তা

Bottle Cap Challenge: সলমন খানের ইন্সটাফাম আক্ষরিক অর্থে পাগল হয়ে গেছে, “বটল ক্যাপ চ্যালেঞ্জ”-এর ভাইরাল ভিডিওতে ক্রমশই বাড়ছে লাইকের সংখ্যা

  | July 15, 2019 14:25 IST (নয়া দিল্লি)
Salman Khan

Bottle Cap Challenge: সলমন খানের বটল ক্যাপ চ্যালেঞ্জের ভিডিওর ছবি

Highlights

  • বটল ক্যাপ চ্যালেঞ্জের ভিডিও শেয়ার করলেন সলমন খান
  • তিনি ক্যাপশান দেন: "ডোন্ট থাকাও পানি বাঁচাও"
  • "দাবাং থ্রি"-তে দেখা যাবে সলমন খানকে

সলমন খান (Salman Khan) ...ভক্তদের পাগল করতে এই নামটিই যথেষ্ট। তবে এবার বলিউডের এই মাচো খানের ভক্তদের পাগল করল তাঁর “বটল ক্যাপ চ্যালেঞ্জ” (bottle cap channenge) , আর মুহূর্তে সোশ্যাল দুনিয়ায় ভাইরাল (viral) সেই ভিডিও। রবিবারই, ওই সুপারস্টার তাঁর জিমের সফর করিয়েছেন ভিডিওর মাধ্যমে। তবে তার আগে সলমনের “বটল ক্যাপ চ্যালেঞ্জ” সাড়া ফেলে দেয় ইনস্টাগ্রামে। ভিডিওর  (video) শুরুতে দেখা যাচ্ছে যে ওই বোতলটির ঢাকনা  ফু দিয়ে খোলার চেষ্টা করছেন সলমন।এরপর যখনই আপনি ভাববেন যে এবার সলমন তাঁর বোতলের জল নিয়ে তিনি দুর্দান্ত কিছু চমক দেবেন ঠিক তখনি সলমনকে দেখা যায় ওই বোতলটির কাছে গিয়ে তার ঢাকনা ফু দিয়ে উড়িয়ে দিয়ে এক নিশ্বাসে জলটা খেয়ে নিতে। কেন? কারণ: “ডোন্ট থাকাও, পানি বাঁচাও”, অর্থাৎ ইনস্টাগ্রামের মাধ্যমে জল বাঁচানোর বার্তা দিতে দেখা যায় দাবাং খানকে।

Box Office: ২ দিনেই 'সুপার ৩০'- ব্যবসা করল ৩০ কোটি!

কিন্তু এরপরেই সলমন খানের ইনস্টাফাম রীতিমতো পাগল হয়ে যায়, এই ভিডিওটি মুহূর্তে ভাইরাল করে দেয় তাঁরা। আর তারপর থেকে ওই “বটল ক্যাপ চ্যালেঞ্জ” –এর লাইকের সংখ্যা হু হু করে বেড়ে চলেছে। এই খবরটি লেখার সময় এই ভিডিওটি ইতিমধ্যেই ৪.৪ মিলিয়ন মানুষ দেখে ফেলেছেন।

'বলিউডে থাকতে গেলে স্টিলের নার্ভ বানাতে হবে'! কেন একথা বললেন ক্যাটরিনা?


এইখানে দেখুন সলমন খানের সেই “বটল ক্যাপ চ্যালেঞ্জ”-এর ভিডিওটি:

Don't thakao paani bachao

A post shared by Salman Khan (@beingsalmankhan) on


আপনি কি সলমনের নিজের জিমের ভিতরে উঁকি মেরে দেখতে চান? তাহলে এই ভিডিওতে সেটি দেখে নিন যা তাঁকে দাবাং 3 এর প্রস্তুতি নিতে সাহায্য করছে।


Being strong gym set up for #dabangg3 @beingstrongindia

A post shared by Salman Khan (@beingsalmankhan) on


বলিউডে এই “বটল ক্যাপ চ্যালেঞ্জ” শুরু করেন অক্ষয় কুমার, আর তারপর থেকেই ওই চ্যালেঞ্জ গ্রহণ করে তেমন করেই বার্তা দিতে দেখা যায় কুণাল খেমু, রীতেশ দেশমুখ এবং পরিণীতি চোপড়াকেও। জল বাঁচানোর যেমন বার্তা দিয়েছেন সলমন খান, ঠিক তেমনটিই দিতে দেখা যায় কুণাল খেমুকেও।



ওদিকে রীতেশ দেশমুখ তাঁর ট্যুইটারে ওই “বটল ক্যাপ চ্যালেঞ্জ” সম্পূর্ণ করার ভিডিওটি দেন।



পরিণীতি চোপড়া, যিনি বর্তমানে ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়ালের বায়োপিকের প্রস্তুতি নিচ্ছেন তাঁকে দেখা যায় ব্যাডমিন্টন রাকেট দিয়ে বোতলের মুখ খুলতে।



এখানে দেখে নিন কিভাবে অক্ষয় কুমারের এই “বটল ক্যাপ চ্যালেঞ্জ” বলিউড ছেয়ে গেল:



বর্তমানে নিজের আপকামিং ফিল্ম ইনশাহাল্লাহ ও দাবাং থ্রি নিয়ে ব্যস্ত রয়েছেন সলমন খান।.


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement