হোমবলিউড

সেলফি তুলতে সলমনের ওপর ঝাঁপিয়ে পড়লেন মহিলা! সত্যি?

সেলফি তোলার জন্য সলমনের ওপর প্রায় ঝাঁপিয়ে পড়বেন। হাত ধরে টানাটানি করবেন। তখনই ভাইজানের বডিগার্ডরা হাঁ-হাঁ করে ছুটে এসে হিড়হিড় করে টেনে সরিয়ে নিয়ে যাবেন তাঁকে।

  | August 12, 2019 18:46 IST (নয়াদিল্লি)
Salman Khan

সলমন খানের হাত ধরে টানলেন এক মহিলা ভক্ত! (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • ২৫-এ পা দিল হাম আপকে হ্যায় কৌন
  • অনুষ্ঠানে পৌঁছোনোর আগেই মাঝপথে ভক্তদের ভিড়ে সলমন
  • টুঁ শব্দ না করেই তিনি চলে যান অনুষ্ঠানে

তিনি সলমন খান (Salman Khan)। দেশের নারীকুলের হার্টথ্রব। বলিউডের সমস্ত নায়িকা তাঁর সখী! সঙ্গীতা বিজলানি থেকে হালের ইউলিয়া ভান্তুর--- কে নেই সেই দলে? ব্যতিক্রম অবশ্যই রাই সুন্দরী ঐশ্বর্য। নায়িকা বাদে বাকি নারী-পুরুষ নির্বিশেষে বুকে ঢেউ তুলতে এই নামটাই যথেষ্ট। সেই ভাইজানকে যদি হাতের গোড়ায় পাওয়া যায় কী করবেন ভক্তরা (পড়ুন মহিলা ভক্ত)? এই মহিলা যা করেছেন সম্ভবত সেটাই করবেন। সেলফি তোলার জন্য সলমনের ওপর প্রায় ঝাঁপিয়ে পড়বেন। হাত ধরে টানাটানি করবেন (grabbed the 53-year-old actor by his arm)। তখনই ভাইজানের বডিগার্ডরা হাঁ-হাঁ করে ছুটে এসে হিড়হিড় করে টেনে সরিয়ে নিয়ে যাবেন তাঁকে। সেখানে সলমন খানের ভূমিকা কী হবে? তিনি রাগে গরগর করতে করতে সেই জায়গা ছেড়ে চলে যাবেন। কিন্তু টুঁ শব্দ করবেন না (without saying anything to her)! কারণ, নারী যে তাঁরও 'ব্যথা'!

Coolie No 1 First Look: জন্মদিনে ছবির ফার্স্ট লুক নিজেকেই উপহার দিলেন সারা!

ঠিক এই ঘটনাই হুবহু ঘটেছে। হাম আপ কে হ্যায় কৌন-এর (Hum Aapke Hain Koun) সিলভার জুবিলি অনুষ্ঠানে। স্পেশ্যাল স্ক্রিনিং-এ ছবির বাকি তারকাের সঙ্গে হাজির ছিলেন সলমন খানও। ছবি দেখে বেরোবার সময় নিজেকে সামলাতে না পেরে এক মহিলা ওপরে বলা ঘটনা ঘটিয়েছেন। তারপরেই ভিডিও-বন্দি সেই কাণ্ড-য় মাখামাখি সোশ্যাল দুনিয়া।

দেখুন ভিডিও:




ভিডিও দেখে সব্বাই ঢেলে প্রশংসা করছেন ভাইজানের। কেউ বলছেন, দেখেছিস! একেই বলে সভ্যতা। কেউ বলছেন, মহিলা কী অভদ্র রে বাবা! ওভাবে কেউ হাত ধরে টানাটানি করে? (মনে মনে বলেছেন, আমি যদি মহিলার জায়গায় থাকতাম) । যে, যাই বলুন, একটা কথা মানতেই হবে, ভক্তদের নিয়ে কখনোই মুখ খোলেন না সলমন। সিকিউরিটিরা কিছু বললে উল্টে শাসন করে তাঁদেরই। চলতি বছরের জুন মাসেইI তিনি এক ভক্তর সঙ্গে খারাপ ব্যবহারের জন্য চড় মেরেছিলেন সিকিউরিটি গার্ডকে।

অনুষ্ঠানে উপস্থিত মাধুরী দীক্ষিত:

fnmocj7

হাজার ওয়াটের হাসি নিয়ে ধকধক গার্ল!

lpqmkg4g

স্বামী আশুতোষ রানার সঙ্গে মাধুরীর অনস্ক্রিন দিদি রেণুকা সাহানি

lvkf895g

ছিলেন ছবির পরিচালক সূরজ বারজাতিয়াও

k5p95f9g

সস্ত্রীক সলমন খানের অনস্ক্রিন বড় ভাই মণীশ বহেল

আপাতত ভাইজান তাঁর আগামী বি দাবাং ৩ নিয়ে বেজায় ব্যস্ত। সঞ্জয় লীলা বনশালির আগামী ছবি ইনসাআল্লাহ-তেও দেখা যাবে তাঁকে। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement