হোম

দেখুন ১২ বছরের সারা আলি খানের সঙ্গে কেবিসি'র সেটে থাকা বিগ বি'র ভাইরাল ভিডিও

ভিডিওটিতে দেখা যাচ্ছে ১২ বছরের সারা এসেছে 'কৌন বনেগা ক্রোড়পতি'র দ্বিতীয় সিজনের সেটে। যেখানে অমিতাভ বচ্চনকে 'আদাব' জানাচ্ছে সে দর্শকাসনে বসে। 

  | March 07, 2019 21:53 IST (নিউ দিল্লি)
Kaun Banega Crorepati

সারা আলি খানের ভিডিও

Highlights

  • ২০০৫ সালে কেবিসিতে বাবার সঙ্গে আসেন সারা
  • সালাম নমস্তের প্রচারে কেবিসিতে এসেছিলেন সেফ আলি খান-প্রীতি জিন্টা
  • সারা আলি খানের সঙ্গে অমিতাভ বচ্চনের পুরনো ভিডিও ভাইরাল

যেদিন থেকে তিনি বলিউডে পা রেখেছেন, সেদিন থেকেই আসমুদ্রহিমাচলের হৃদয়ে ঢেউ তুলে দিয়েছেন। শুধু বলিউডের দর্শকরাই নন, তাঁর প্রেমে মজেছে নেটিজেনরাও। এমনই এক সময় শর্মিলা ঠাকুরের নাতনি ও সেফ আলি খান এবং অমৃতা সিংহের কন্যা সারা আলি খানের বহু পুরনো একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় এল। যা দেখে উচ্ছ্বাস ধরে রাখতে পারছে নান লক্ষ লক্ষ 'সারা'-মোদী মানুষ! ভিডিওটিতে দেখা যাচ্ছে ১২ বছরের সারা এসেছে 'কৌন বনেগা ক্রোড়পতি'র দ্বিতীয় সিজনের সেটে। যেখানে অমিতাভ বচ্চনকে 'আদাব' জানাচ্ছে সে দর্শকাসনে বসে।  জবাবে 'শাহেনশাহ' বলছেন, দারুণ মিষ্টি! ওই বিশেষ দিনটিতে কেবিসি'র হটসিটে ছিলেন সারার বাবা সেফ আলি খান ও তাঁর সহ অভিনেত্রী প্রীতি জিন্টা। ২০০৫ সালে মুক্তি পাওয়া তাঁদের ছবি 'সালাম নমস্তে'-এর প্রোমোশনের জন্য তাঁরা এসেছিলেন কেবিসিতে। 

অচিরেই ভাইরাল হয়ে যাওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, দর্শকাসনে বসে থাকা সারা আলি খানকে অমিতাভ বচ্চন জিজ্ঞাসা করছেন, সারা, তুমি কেমন আছ? উত্তরে, ছোট্ট সারা বলছে, আমি দারুণ আছি। 

তারপরই সেই মন ভালো করে 'আদাব' উচ্চারণ করে সে। যা শুনে আপ্লুত হয়ে পড়েন স্বয়ং বিগ বিও। 

প্রসঙ্গত, ওই এপিসোডটিতে হটসিটে বসে ৫০ লক্ষ টাকা জিতেছিলেন সেফ আর প্রীতি।


ভিডিওটি দেখুন এখানে:

 

ওই ঘটনার ১৪ বছর পর 'কফি উইদ করণ'-এর শো'তে টিভিতে নিজের যাত্রাটির সূচনা করেন সারা আলি খান। 

 

এই মুহূর্তে তাঁর বাবা সেফ আলি খানের 'লাভ আজ কাল' ছবিটির সিকোয়েলে তিনি কার্তিক আরিয়ানের সঙ্গে অভিনয় করছেন বলে খবর। এই ছবিটির পরিচালকও ইমতিয়াজ আলি।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement