হোমবলিউড

Viral: শানায়া কাপুরের বস বেলি ডান্সিং মুভ আপনার মনোযোগ টানবে

Turkish drops থেকে chest rolls এবং shimmies, বেলি ডান্সিংয়ে সবকিছুই নিখুঁত ফুটিয়ে তুললেন অভিনেতা সঞ্জয় কাপুরের মেয়ে

  | October 04, 2019 10:15 IST (নয়া দিল্লি)
Shanaya Kapoor

Shanaya Kapoor এবং সানজানা মুথরেজার ভিডিও থেকে নেওয়া একটি স্থির চিত্র (ছবি সৌজন্য: ইনস্টাগ্রাম)

Highlights

  • ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করছে
  • শানায়া কাপুর এখনও পর্যন্ত সিনেমাতে অভিনয় করার পরিকল্পনা জানাননি
  • সঞ্জয় ও মাহীপ কাপুরের মেয়ে শানায়া কাপুর

কিছুদিন আগে তাঁর নাচের প্রশিক্ষক সঞ্জনা মুথরেজার সঙ্গে নিজের বেলি ডান্সের (Shanaya Kapoor's Belly Dancing) একটি ভিডিও প্রকাশিত হওয়ার পর থেকেই সঞ্জয় এবং মাহীপ কাপুরের মেয়ে শানায়া কাপুরের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করছে। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে শানায়া ড্রামের বাদ্যের সঙ্গে দুর্দান্ত বেলি ডান্স করে সবাইকে মোহিত করে দিলেন। Turkish drops থেকে chest rolls এবং shimmies, বেলি ডান্সিংয়ে সবকিছুই নিখুঁত ফুটিয়ে তুললেন অভিনেতা সঞ্জয় কাপুরের মেয়ে (Sanjay Kapoor's daughter)। ভিডিওতে, ১৯ বছর বয়সী এই তরুণীকে দেখা যায় একটি কালো ক্রপ টপ  এবং স্কার্ট পরে ওই বেলি ডান্স করছেন। ভিডিওটি মূলত নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলোর দিয়েছিলেন শানায়ার (Shanaya Kapoor) নাচের প্রশিক্ষক এবং তারপরেই সেটি ভাইরাল হয়।

'বিজলী কী তার' গানে দুই ডান্সারকে টক্কর উর্বশী রাউতেলার, দেখুন Video

দেখুন ভিডিওটি:



সোশ্যাল মিডিয়ায় পুরো ভিডিওটি শেয়ার করে নেওয়ার আগে শানায়া কাপুরের প্রশিক্ষক সঞ্জনা মুথরেজা তাঁর ফ্যানেদের জন্যে আরও একটি ভিডিও শেয়ার করেন, যেটিও খুব বেশিরকম ট্রেন্ড করেছিল। আইসিওয়াইএমআই, আমরা এটার কথাই বলছি:


শরীরের পাশাপাশি মন পরিষ্কার রাখাটাও জরুরি, টুইট আমির খানের

আর হবে নাই বা কেন বলুন তো? পরিবারে প্রতিভা বলে তো একটা কথা আছে নাকি? মনে করে দেখুন, এই বছরের শুরুর দিকে, শানায়া কাপুরের খুড়তুতো বোন এবং বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুরের আখ লাদ জাভের গানের সঙ্গে বেলি ডান্সের কয়েকটি ভিডিও শেয়ার হয়েছিল সোশ্যাল মিডিয়ায় এবং মুহূর্তেই আগুনের মতো ছড়িয়ে পড়ে সেটি। এই ভিডিওটি একবার দেখুন:



যদিও এখনও পর্যন্ত বলিউডে অভিনেত্রী হিসাবে কেরিয়ার গড়ার বিষয়ে তেমন কিছু জানাননি শানায়া কাপুর। তবে সম্প্রতি তিনি গুঞ্জন সাক্সেনা - দ্য কারগিল গার্ল-ছবির পরিচালক শরণ শর্মাকে সহায়তা করেছেন, এই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন তাঁরই বোন জাহ্নবী কাপুর এবং করণ জোহরের ধর্মা প্রোডাকশন ছবির প্রযোজনা করছেন।

দেখুন পুজোর ভিডিও:




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement