হোমবলিউড

সমালোচকদের মুখ বন্ধ করার জন্য রাণু মন্ডলের পাশে দাঁড়ালেন তার ভক্তরা

নিজের সুরেলা কন্ঠ এবং দক্ষতার জোরে রাতারাতি সুপারষ্টার হয়ে উঠেছেন রাণু মন্ডল (Ranu Mondal)

  | November 19, 2019 09:21 IST (নিউ দিল্লি)
Ranu Mondal

Ranu Mondal-কে সমালোচনার হাত থেকে বাঁচাতে পাশে দাঁড়ালেন ভক্তরা

Highlights

  • মেক-আপের জন্য ট্রোল হয়েছেন রাণু
  • রাণুর খ্যাতিতে স্বয়ং লতাও প্রশংসা করেছেন তার
  • হিমেশের সাথে একটা নয়, তিন-তিনটি গান গাইবেন রাণু

নিজের সুরেলা কন্ঠ এবং দক্ষতার জোরে রাতারাতি সুপারষ্টার হয়ে উঠেছেন রাণু মন্ডল (Ranu Mondal)। তবে সম্প্রতি নিজের মেক-আপের জন্য সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে চলেছে সমালোচনার বন্যা। আসলে, কানপুরে আয়োজিত এক অনুষ্ঠানে রাণুকে সেজেগুজে, একেবারে অন্য রকম ভাবে উপস্থিত হতে দেখা যায়। সেই সময় তাকে র্যাম্প ওয়াকও করতে দেখা গেছে, সেই ফটো ও ভিডিও (Ranu Mondal Video) সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। কিন্তু তার এই মেক-আপ ও লুকের জন্য তাকে হতে হয়েছে সমালোচনার পাত্র, লোকে বিভিন্ন রকম উপহাস করতেও ছাড়েনি। সোশ্যাল মিডিয়াতে এই লুক নিয়ে বিভিন্ন ভাবে উপহাস চলছে।  কিন্তু রাণু এই রকম একটা সময়ে বাচাঁনোর জন্য তার অনুরাগীদের পাশে পেয়েছেন।   

Viral: ভারী গয়না, মেকআপে সেজে Ramp-এও হাঁটলেন রাণু!

Ranu mondal fhason #ranumondal #bollywood #tiktokindia

A post shared by afzal Sheikh786 (@afzal_sheikh_786) on


তবে যারা এই সাজের কারনে রাণুর সমালোচনায় মত তাদের উচিত জবাব দিতে ছাড়ছে না তার অনুরাগীরা।  তার এক অনুরাগী টুইট করে জানিয়েছেন, ''আমি বুঝতে পারছি না, রাণু মন্ডলের সাজ নিয়ে সবাই কেন এমন মজা করেছে? তিনি নিজে এমন কাজ করেছেন বা এই বিষয়ে তিনি জানতেন এমনটা তো নয়।'' তার আর এক ভক্ত টুইট করে জানিয়েছেন, ''সবার আগে বলতে চাই, আপনাদের অন্যের সমালোচনা করতে খুব ভালো লাগে। এই বিষয় গুলি তার মনে প্রবল চাপের সৃষ্টি করতে পারে। বলিউড জগতের লোকেদের জানা উচিত যে, প্রাকৃতিক সৌন্দর্যের মধ্যেই লুকিয়ে আছে, আসল সৌন্দর্য। একটাই কথা বলব, এইভাবে ট্রোল করবেন না, এতে উনি অসহজ বোধ করতে পারেন। 

এখনও ICU-তে লতা; সংকট কাটেনি সুর সম্রাজ্ঞীর?

একটা গানের ভিডিও রাতারাতি জনপ্রিয়তার চরম শিখরে পৌঁছে দিয়েছিল রাণু মন্ডলকে।  এই ভিডিওটি ছিল রানাঘাট রেলওয়ে স্টেশানের।  লতা মঙ্গেশকরের গাওয়া সুপারহিট গান 'প্যার কা নাগমা হ্যা'' তাকে রাতারাতি জনপ্রিয়তা এনে দেয়। রাণু মন্ডলের কন্ঠস্বরে মুগধ হয়ে হিমেশ রেশমিয়া (Himesh Reshammiya) তাকে তার সিনেমাতে গান গাওয়ার সুযোগ দেন। তবে হিমেশের সাথে একটা নয়, তিন-তিনটি গান গাইবেন রাণু। রাণুর খ্যাতিতে স্বয়ং লতা মঙ্গেশকরও প্রশংসা করেছেন তার।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement