হোমবলিউড

ব্যায়াম করতে করতে হঠাৎই ধপাস,আমির খানের মেয়ের মজার ভিডিও ভাইরাল

বলিউডের মিঃ পারফেকশনিস্ট আমির খানের (Aamir Khan) কন্যা ইরা খান প্রায় সময়েই খবরের শিরোনাম থাকেন আজকাল। যদিও ইরা (Aamir Khan Daughter Ira Khan)সোশ্যাল মিডিয়ায় খুব বেশি সক্রিয় নন, তবে তাঁর ছবি এবং ভিডিওগুলি ইন্টারনেটে প্রায় সময়ই ভাইরাল (Viral Video) হয় । সম্প্রতি, ইরা খান নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি মজার ভিডিও পোস্ট করেছেন, সেই ভিডিওতে ইরাকে ব্যায়াম করতে দেখা গেছে। আর তারপরেই...ধপাস...!

  | September 28, 2019 14:27 IST (নয়া দিল্লি)
Aamir Khan Daughter Ira Khan

ব্যায়াম করতে করতে পড়ে গেলেন ইরা খান (Ira Khan)

Highlights

  • আমির খানের মেয়ের একটি ভিডিও ভাইরাল হল
  • ব্যায়াম করতে করতে হঠাৎই পড়ে গেলেন ইরা খান
  • সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ইরা খানের সেই ভিডিও

বলিউডের মিঃ পারফেকশনিস্ট আমির খানের (Aamir Khan) কন্যা ইরা খান প্রায় সময়েই খবরের শিরোনাম থাকেন আজকাল। যদিও ইরা  (Aamir Khan Daughter Ira Khan)সোশ্যাল মিডিয়ায় খুব বেশি সক্রিয় নন, তবে তাঁর ছবি এবং ভিডিওগুলি ইন্টারনেটে প্রায় সময়ই ভাইরাল (Viral Video) হয় । সম্প্রতি, ইরা খান নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি মজার ভিডিও পোস্ট করেছেন, সেই ভিডিওতে ইরাকে ব্যায়াম করতে দেখা গেছে। আর তারপরেই...ধপাস...! একে তো সুন্দরী, তার উপর আবার তারকা-কন্যা, তাই খুব বেশিক্ষণ লাগল না আমির কন্যা ইরা খানের পড়ে যাওয়ার ওই মজার ভিডিওটি ভাইরাল হতে। নিজের পড়ে যাওয়ার ভিডিওটি ইনস্টাগ্রামে নিজেই শেয়ার করেন ইরা খান। ভক্তদের সঙ্গে সঙ্গে সেলিব্রিটিরাও ইরা খানের ওই ভিডিওটিতে মন্তব্য করছেন।

প্লাস্টিক বর্জন আন্দোলনে পাশে থাকার জন্য Aamir Khan কে ধন্যবাদ PM Modi -র


Whoops... I'm okay. . . #fridaymotivation #friday #workout #fall #fail #gym #backatit #gymmotivation #gymmemes #core #coreworkout #corestrength #control #victoriassecret #popeyeloveshisstick


A post shared by Ira Khan (@khan.ira) on

তাঁর এই ভিডিওটি পোস্ট করে ইরা খান ক্যাপশনে লিখেছেন, 'আমি ঠিক আছি।' ইরা খানের এই মজার ভিডিওটিতে ভক্তরা বেশ ভালরকমই নিজেদের প্রতিক্রিয়া ব্যক্ত করছেন। জানিয়ে রাখি যে আমির খানের মেয়ে ইরা খান অভিনয় নয়, নির্দেশনাই নিজের কেরিয়ার হিসাবে বেছে নিয়েছেন। ইরা খান ছবিটি পরিচালনা শুরু না করে গ্রীক নাটক 'ইউরিপাইডস মিডিয়া' থেকে সিদ্ধান্ত নিয়েছেন। তবে ছবি পরিচালনা নয়, গ্রীক নাটক 'ইউরিপিডস মেডিয়া' নাটকের মাধ্যমেই পরিচালনায় আসার সিদ্ধান্ত নিয়েছেন আমির কন্যা।

ভাইরাল বয়ফ্রেন্ড ইবান হ্যামসের সঙ্গে জ্যাকি শ্রফ কন্যা কৃষ্ণার বিচ আউটিংয়ের ছবি

ইরা খানের ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে যে তিনি রীতিমতো পুরো উৎসাহ নিয়ে নিজের প্রথম নির্দেশনার কাজে নেমে পড়েছেন। কারণ চলতি বছরের ডিসেম্বরে তাঁর পরিচালিত নাটকটির প্রিমিয়ার রয়েছে। 'ইউরিপাইডস মিডিয়া' নাটকটিতে হ্যাজেল কিচের নামও যুক্ত হয়েছে, যাঁকে ওই নাটকের মূল চরিত্রে দেখা যাবে।

দেখুন মিমির স্বপ্ন:




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement