হোমবলিউড

Viral Video: অক্ষয়ের নায়িকার পোলো ড্যান্স দেখে আপনিও বলবেন OMG !

বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারের  (Akshay Kumar) ফিল্ম 'হাউসফুল  4 (Housefull 4)'-এ এবার দেখা যাবে কৃতি খরবন্দরকে (Kriti Kharbanda), এই নিয়ে সোশ্যাল মিডিয়া বেশ সরগরম হয়ে উঠেছে।

  | November 27, 2018 12:53 IST (नई दिल्ली)
Kriti Kharbanda

ফিল্ম 'হাউসফুল 4 (Housefull 4)'-এ এবার দেখা যাবে কৃতি খরবন্দরকে

Highlights

  • কৃতি খরবন্দর-এর ভাইরাল ভিডিও
  • এখানে অভিনেত্রী পোলো ড্যান্স করেছেন
  • তাকে দেখা যাবে 'হাউসফুল 4'-এ

বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারের  (Akshay Kumar) ফিল্ম 'হাউসফুল  4 (Housefull 4)'-এ এবার দেখা যাবে কৃতি খরবন্দরকে (Kriti Kharbanda), এই নিয়ে সোশ্যাল মিডিয়া বেশ সরগরম হয়ে উঠেছে।  কৃতি নিজেকে সুস্থ সবল রাখার জন্য জিমে যান না, বরং তিনি নাচের সাহায্যেই নিজেকে ফিট রাখার চেষ্টা করেছেন। কৃতি নিজের ওয়ার্ক আউটের জন্য পোলো ড্যান্সের (Pole Dancing) পথ বেছে নিয়েছেন। সম্প্রতি তার একটা ভিডিও প্রকাশিত হয়েছে, যার থেকে আপনি এই বিষয়ে সহজেই আন্দাজ করতে নিতে পারবেন।  রবিবার পোলো ড্যান্সের একটা অসাধারণ ভিডিও প্রকাশ করেছেন তিনি, যা একদিনের মধ্যে ৭.৫ লক্ষের বেশি দেখা হয়েছে।  

দেখুন অভিনেত্রীর 'চিকনি চামেলী' নাচ, ভুলে যাবেন ক্যাটরিনাকে  

দেখুন, Video...

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kriti Kharbanda (@kriti.kharbanda) on


 

কৃতির বয়স ২৮ বছর, বলিউডে পা রাখার আগে তিনি কন্নড় ও তেলেগু ফিল্ম ইন্ড্রাস্ট্রিতে নিজের আলাদা স্থান গড়ে তুলতে সক্ষম হয়েছেন।  ২০১৬ সালে তিনি ইমরান হাসমির সাথে 'রাজ্ রিব্যুট' দিয়ে নিজের কর্ম জীবন শুরু করেছিলেন। ২০১৭ সালে তাকে রাজ কুমার রাওয়ের সাথে 'শাদি মে জরুরি আনা' -তে দেখা গেছিল। যা দর্শকের মন জয় করতে সক্ষম হয়। 

পুরনো ভালোবাসাকে পেয়ে স্ত্রীকে কী ভুলে যাবে রোদ্দুর

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kriti Kharbanda (@kriti.kharbanda) on

 
অতি শীঘ্র কৃতি কে কমেডি-তে ভরপুর ফিল্ম 'হাউসফুল 4'-দে দেখা যাবে। সম্প্রতি ফিল্মের শুটিং শেষ হয়েছে।  এই ফিল্মে অক্ষয় ছাড়াও ববি দেউল, রিতেশ দেশমুখ, কৃতি সেনন এবং পূজা হেগড়েকে দেখা যাবে।  
 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com