হোমবলিউড

Viral Video: বিগ বসের প্রাক্তন প্রতিযোগীর নাচ আপনাকেও করবে অবাক

ডিজে স্নেক (DJ Snake)-এর সদ্য বাজারে আসা তাকি তাকি (Taki Taki) -তে উন্মাদের মতো নাচতে দেখা যাচ্ছে।  বন্দেগী কালার এই গানে যশের সাথে তালে তাল মিলিয়ে নাচছেন

  | November 20, 2018 12:21 IST (नई दिल्ली)
Bandagi Kalra

বিগ বস ১১ থেকে খ্যাতি অর্জন করেছিলেন বন্দেগী (Bandgi Kalra)

Highlights

  • বিগ বসের ঘর থেকে বন্দেগী ও পুনিশের প্রেম কাহিনী শুরু হয়েছিল
  • বন্দেগী একটা সফ্টওয়ার কম্পানির সিনিয়র সফ্টওয়ার ইঞ্জিনিয়ার
  • তিনি বি টেক পাশ করেছেন

'বিগ বস ১১' এর প্রতিযোগী বন্দেগী কালরা (Bandgi Kalra) এবং পুনিশ শর্মার প্রেম কাহিনী সকলের কাছে আলোচনার বিষয় বস্তু হয়ে উঠেছিল। বিগ বসের থেকে বাইরে বেরিয়ে যাওয়ার পরেও অনেক সময়তেই তাদের দুজনকে এক সাথে দেখা গেছে।  কিন্তু বেশ কিছু সময় হয়ে গেছে, বন্দেগীকে এখন গ্ল্যামারের দুনিয়ায় দেখা যায় না বললেই চলে। বেশ কিছু দিন বাদে সবাইকে অবাক করে দিয়ে গ্ল্যামারের জগতে পা রাখলেন তিনি। আজকাল সোশ্যাল মিডিয়ায় তার একটা ভিডিও দেখা যাচ্ছে, যা অতি শীঘ্র ভাইরালও হয়ে গেছে।  তাতে হলিউড গায়কের গানের তালে তাল মিলিয়ে নাচতে দেখা যাচ্ছে তাকে। 

 
তার সাম্প্রতিক ভিডিওতে বন্দেগী কালরা, ডিজে স্নেক (DJ Snake)-এর সদ্য বাজারে আসা তাকি তাকি (Taki Taki) -তে উন্মাদের মতো নাচতে দেখা যাচ্ছে।  বন্দেগী কালার এই গানে যশের সাথে তালে তাল মিলিয়ে নাচছেন। 

দেখুন ভিডিও...

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Bandgi Kalra (@bandgikalra) on


 বিগ বসের ঘর থেকে বন্দেগী ও পুনিশের প্রেম কাহিনী শুরু হয়েছিল, কিন্তু ঘর থেকে বেড়ানোর পরেও তাদের সম্পর্কে কোনো চির ধরেনি, আর এখন তারা রিয়েল লাইফে রীলে কনভার্ট হয়ে গেছে।  তাদের দুজনের একটা মিউজিক ভিডিও কয়েক মাস আগে মুক্তি লাভ করেছিল। তারা 'লাভ মি' গানে নিজেদের কেমিস্ট্রি দেখিয়েছিলেন।  খুশবু গ্রেভাল এবং মিত ব্রাদার্স গেছিলেন সেই গান।  
 


দিল্লির বাসিন্দা বন্দেগী একটা সফ্টওয়ার কম্পানির সিনিয়র সফ্টওয়ার ইঞ্জিনিয়ারের পদে কাজ করেন। তিনি বি টেক পাশ করেছেন।  ২৭ বছরের বন্দেগী সোশ্যাল মিডিয়াতে খুবই একটিভ।  প্রায় দিনই তিনি নিজের হট ফটো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে থাকেন।  
   
 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement