হোমবলিউড

''স্বপ্নের হাত ধরে, বাস্তবের সাথে চলেছি'' মুখ খুলেন মহাগুরু, জানতে দেখুন Video

  | November 23, 2019 18:42 IST (নিউদিল্লি)
Mithun Chakraborty

মিঠুন চক্রবর্তী (Mithun chakraborty)

Mithun chakraborty, Video: ষ্টার প্লাসে আবার ফিরে এলো ভারতের জনপ্রিয় ডান্সিং রিয়ালিটি শো 'ডান্স প্লাস ৫' (Dance Plus 5)

Mithun chakraborty, Video: ষ্টার প্লাসে আবার ফিরে এলো ভারতের জনপ্রিয় ডান্সিং রিয়ালিটি শো 'ডান্স প্লাস ৫' (Dance Plus 5)। ভারতের এত সম্ভাবনাময় ডান্সারদের মধ্যে থেকে সবচেয়ে ভালোদের বেছে নেওয়াটা খুবই কষ্টকর হয়ে উঠেছিল ডান্সিং ষ্টার রেমো ডিসুজার কাছে। মাত্র দুই সপ্তাহের মধ্যে বেস্ট ডান্সারদের বেছে নিয়ে দল গঠন করাটা খুব একটা সহজ কাজ ছিল না। সেই সাথেই আগামী সপ্তাহে দর্শকদের জন্য রয়েছে নতুন চমক, রিয়ালিটি শো'র মঞ্চের দেখা যাবে বলিউড তথা বাংলার সুপারস্টার মিঠুন চক্রবর্তীকে (Mithun chakraborty)। তাঁর নাচের কথা প্রায় সারা পৃথিবী বিখ্যাত। 

ক্যান্সারে আক্রান্ত ইমরান হাশমির ছেলে, “মানসিকভাবে বিধ্বস্ত হয়েছি”; বলছেন ইমরান



এই শো-তে প্রত্যেক প্রতিযোগীর ভিন্ন ভিন্ন নাচের স্টাইল মুগ্দ্ধ করেছে মহাগুরুকে। এই মঞ্চে এসে মহাগুরু স্মরণ করলেন তাঁর সংঘর্ষের দিন গুলির কথা।মুম্বাইয়ে আসার পর কিভাবে কেটেছে তাঁর এক-একটা দিন জানালেন সেই কাহিনী। নিজের সংঘর্ষময় দিনের কথা মনে করে মঞ্চেই আবেগ প্রবন হয়ে পড়েন বঙ্গ সন্তান। 

৯৩ বছরে মুম্বাইয়ে প্রয়াত শাবানা আজমির মা, গণনাট্য কর্মী অভিনেত্রী শওকত আজমি



মিঠুন জানান, ''আমি কখন স্বপ্ন দেখা ছাড়িনি কিন্তু সর্বদা বাস্তবের সাথে জীবন কাটিয়েছি। আমি যখন মুম্বাইয়ে আসি, তখন থাকার কোনো জায়গা ছিল না, আমি একটা বহুতলের ছাদে রাখা জলের টাঙ্কির পিছনে লুকিয়ে থাকতাম, সেখানেই ঘুমিয়ে পড়তাম। যাতে সেখানকার দারোয়ানরা আমাকে দেখতে না পায়, আমাকে বার করে দিতে না পারে। আমি যখন মুম্বাইতে কাজ খোঁজা শুরু করি তখন আমার গায়ের রঙের জন্য সবাই বাদ দিয়ে দিচ্ছিল। তখনই ঠিক করি আমি সবাইকে আমার নাচের কৌশল দেখাব, যাতে আর কেউ আমার গায়ের রঙের দিকে না তাকে, সবাই যেন আমার নাচের দিকে  ধ্যান দেয়।''

Viral Pic: বিকিনিতে খোলা আকাশের নীচে ছুটির ফাঁদে নার্গিস?



মিঠুনের সংঘর্ষের কথা শুনে মঞ্চে থাকা লোকেদের চোখে জল এসে যায়। মহাগুরু এমন মর্মান্তিক কথা গুলি মঞ্চে উপস্থিত সকলের সাথেই শেয়ার করেন। Dance Plus 5-এর প্রতিযোগীদের মনে আত্মবিশ্বাস ও উৎসাহের সঞ্চার করেন মিঠুন।  


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement