হোমবলিউড

'মোরনি বনকে' গানে নেহা কক্করের নাচ, দেখুন ভাইরাল Video

গত কয়েকদিন ধরে নেহার একটা ভিডিও (Neha Kakkar Video) সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হতে দেখা যাচ্ছে

  | November 06, 2019 08:09 IST (নিউ দিল্লি)
Neha Kakkar

দেখুন Neha Kakkar-এর Viral Video

Highlights

  • দেখুন Neha Kakkar-এর ভাইরাল ভিডিও
  • 'মোরনি বনকে' গানে নেহা কক্করের নাচ
  • বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা দিল্লিতে থাকেন

বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কক্করের (Neha Kakkar) ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার হতে দেরি আছে, কিন্তু ভাইরাল হতে সময় লাগে না। গত কয়েকদিন ধরে নেহার একটা ভিডিও (Neha Kakkar Video) সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হতে দেখা যাচ্ছে, এই ভিডিওতে নেহাকে একেবারেই অন্যরকম দেখাচ্ছে। এই ভিডিওতে তাকে 'মোরনি বনকে' (Morni Banke Song) গানের সাথে নাচতে দেখা যাচ্ছে, যা দেখলে আপনিও বলবেন, শুধু গানেই নয়, নাচেও পারদর্শী নেহা।  এই ভিডিওটি নেহা তার ইনস্টাগ্রাম একাউন্টে শেয়ার করেছে। নেহার এই নাচ তার ভক্তদের মনজয় করতে খুব বেশি সময় লাগায় নি।  

সেলফি তুলতে চাওয়া ভক্তের উপরে রেগে গেলেন Ranu Mondal, ভিডিও ভাইরাল

Morni banke ????????love u nehu @nehakakkar #neheart #nehakakkar

A post shared by Bhumik Bundela (@neheartbhaumik) on


নেহা কক্করের এই ভিডিও দেখে তার ভক্তরা খুবই খুশি হয়েছে এবং তারা জমিয়ে মতামত ব্যক্ত করছে। নেটের জগতে ভাইরাল হয় এই ভিডিওতে নেহা কক্করকে গোল্ডেন রঙের পোশাক পরে দেখা যাচ্ছে।  নাচের সাথে সাথে শোনা যাচ্ছে নেহার সুরেলা কন্ঠের মূর্ছনা।  সম্প্রতি নেহার আর একটা ভিডিও ভাইরাল হয়েছে, তাতে নেহাকে পাঞ্জাবি গায়ক সূখী মিউজিকল ডক্টরজ-এর সাথে তালে তাল মিলিয়ে নাচতে দেখা যাচ্ছে।  নেহা ও  সূখীর এই ভিডিও বেশ জনপ্রিয়তা লাভ করে, তাদের ভক্তদের খুবই পছন্দ হয়।  
 

'Pati Patni Aur Woh': কাকে ছেড়ে কাকে বাছবেন কার্তিক?


প্রসঙ্গত, বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা দিল্লিতে থাকেন, অনেক ছোট বয়স থেকেই তিনি গান গাইতেন।২০০৬ সালে আয়োজিত ইন্ডিয়ান আইডল অংশ নিয়েছিলেন নেহা,  সেখান থেকেই তার জনপ্রিয়তার শুরু।আর আজ তিনি ইন্ডিয়ান আইদলের জজ। তার প্রেমিক হিমাংশ কোহলির সাথে তার ব্রেকআপ হয়ে গেছে, সে খবর তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তার ভক্তদের জানিয়েছিলেন।  সেই সময় তিনি যথেষ্ট আবেগ প্রবন হয়ে গেছিলেন, তা তার প্রতিটা পোস্ট দেখেই বোঝা যেত।  কিন্তু এখন তার কেরিয়ারই তার প্রধান লক্ষ্য।  

বলিউড সম্পর্কিত তাজা খবরের জন্য দেখুন Video: 






বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement