হোমবলিউড

খুদের মন ভালো করা নাচের ভিডিও সোশাল মাধ্যমে ভাইরাল করলেন বরুণ ধাওয়ান

মন ভালো করে দেওয়া একটা নাচের ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়াতে। তবে, এই ভিডিও কোনও তারকা বা নৃত্যশিল্পীর নয়। বরং এক খুদের নাচ দেখে এখন উজ্জীবিত নেটিজেনরা।

  | April 10, 2020 16:43 IST (নয়া দিল্লি)
Viral Video

বাচ্চার নাচের ভিডিও শেয়ার করেছেন বলিউড তারকারা।

Highlights

  • এক খুদের নাচের ভিডিও সম্প্রতি ভাইরাল করেছেন বরুণ ধাওয়ান
  • ইনস্টাগ্রামে শেয়ার করা সেই ভিডিও দেখে উচ্ছ্বসিত নেট দুনিয়া
  • দেখে নিয়েছেন লক্ষাধিক নেটিজেন

মন ভালো করে দেওয়া একটা নাচের ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়াতে। তবে, এই ভিডিও কোনও তারকা বা নৃত্যশিল্পীর নয়। বরং এক খুদের নাচ দেখে এখন উজ্জীবিত নেটিজেনরা। বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান (Varun Dhawan) সেই ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। যে ভিডিওতে দেখা গিয়েছে, নেচে পরিবারকে বিনোদন উপহার দিচ্ছে সেই খুদে। ভাইরাল হওয়া সেই ভিডিও (Child dance Video) এখনও পর্যন্ত ৪ লক্ষের বেশি মানুষ দেখে ফেলেছেন। লকডাউনের বদ্ধ আবহে, সামান্য দখিনা হাওয়া এই ভিডিও। মন্তব্য করে এমনটাই জানিয়েছেন নেটিজেনরা। 

মেয়ে 'ছায়া'র বিয়ের ছবি সোশ্যালে, চোখ ফেরানো দায় রবিনার থেকে!


A post shared by Varun Dhawan (@varundvn) on



সেই ভিডিও পোস্ট করে বরুণ ধাওয়ান লিখেছেন, "একবার লকডাউন উঠে যাক। আমিও ওর মতো উদযাপন করব" এদিকে, দেশব্যাপী চলা ২১ দিনের লকডাউনের আজ ১৭তম দিন। এই অযাচিত অবসরে নিজেদের গৃহবন্দি জীবন সোশাল মাধ্যমে শেয়ার করতে ব্যস্ত তারকারা। শরীর চর্চা থেকে শুরু করে, ঘরের কাজ, কিংবা রান্নার নতুন পদ। তারকারা নিজেদের মতো করে শেয়ার করছেন তাঁদের অবসর জীবনের রোজনামচা। তার মধ্যে থেকেই বরুণ ধাওয়ানের শেয়ার করা এই ভিডিও দেখেও বেশ আপ্লুত নেটিজেনরা। এদিকে, শেষবার স্ট্রিট ড্যান্সার ছবিতে  শ্রদ্ধা কাপুরের বিপরীতে দেখা গিয়েছে বরুণ ধাওয়ানকে। পাশাপাশি কুলি নম্বর-১ চলতি বছরের শেষ দিকে মুক্তি পাওয়ার কথা। বাবা ডেভিড ধাওয়ানের পরিচালনায় এই ছবিতে বরুণের বিপরীতে সারা আলি খান। ১৯৯৫ সালের জনপ্রিয় কুলি নম্বর-১-এর রিমেক এই ছবি। সেই ছবিতে গোবিন্দার অভিনয় নজর কেড়েছিল। সেই ছবিরও পরিচালক ছিলেন ডেভিড ধাওয়ানই।  


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com