হোমবলিউড

দীপাবলি উপলক্ষে বয়ফ্রেন্ড রোহমান ও মেয়েদের সঙ্গেই ছুটির মেজাজে সুস্মিতা সেন

সুস্মিতা সেন প্রায়ই তাঁর মেয়েদের সাথে মজা করে বিভিন্ন ভিডিও সোশ্যাল মিডিয়াতে আপলোড করেন। কিন্তু এই ক’দিন তিনি নিজের বয়ফ্রেন্ড রোহমান শালের সঙ্গেও নানান ভিডিও পোস্ট করছেন।

  | November 08, 2018 09:47 IST (নিউ দিল্লি)
Sushmita Sen Boy Friend

বয়ফ্রেন্ড রোহমানের সঙ্গে সুস্মিতা সেনের (Sushmita Sen) ভাইরাল ভিডিও

Highlights

  • সুস্মিতা সেনের নয়া ভিডিও ভাইরাল
  • সুপারমডেল রোহমান শাল তাঁর বয়ফ্রেন্ড
  • সুস্মিতার থেকে বয়সে অনেকটাই ছোট রোহমান

বেশ কয়েকদিন ধরেই সুস্মিতা সেন নিজের সম্পূর্ণ সময় কাটাচ্ছেন তাঁর কন্যা এবং 15 বছরের ছোট বয়ফ্রেন্ড রোহমান শালের সঙ্গে। সুস্মিতা সেন প্রায়ই তাঁর মেয়েদের সাথে মজা করে বিভিন্ন ভিডিও সোশ্যাল মিডিয়াতে আপলোড করেন। কিন্তু এই ক'দিন তিনি নিজের বয়ফ্রেন্ড রোহমান শালের সঙ্গেও নানান ভিডিও পোস্ট করছেন। সুস্মিতা সেন কিছু দিন আগে রোহমানের সাথে একটি ছবি পোস্ট করেছিলেন। একসঙ্গে জিমে এক্সারসাইজ করতে দেখা যাচ্ছিল তাঁদের। সদ্য পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে রোহমান ও সুস্মিতা সেন মেয়ের সঙ্গে ভালো সময় কাটাচ্ছেন। দীপাবলি উপলক্ষ্যে সুস্মিতা সেন এই ছবি শেয়ার করেছেন।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sushmita Sen (@sushmitasen47) on


সুস্মিতা সেন তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন, সেই ভিডিও-তে  দেখা যাচ্ছে মেয়েদের এবং বয়ফ্রেন্ডের সঙ্গে বসে আছেন তিনি। সুস্মিতা রোহমানের সাথে খুবই রোম্যান্টিক মুহূর্ত কাটাচ্ছেন।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sushmita Sen (@sushmitasen47) on



রোহমান শাল একজন সুপারমডেল। সুস্মিতার বয়স 42 এবং রোহমানের বয়স 27 বছর।  

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sushmita Sen (@sushmitasen47) on


সুস্মিতা সেন 1994 সালে প্রথম ভারতীয় হিসেবে মিস ইউনিভার্সের খেতাব জেতেন। সুস্মিতা 1996 সালের চলচ্চিত্র 'দস্তক' দিয়েই বলিউডে পা রাখেন। 'বিবি নম্বর 1', 'ম্যায়নে প্যায়ায় কিউ কিয়া', 'ম্যায় হু না,' ফিলহাল ', বাংলা চলচ্চিত্র 'নির্বাক' তাঁর আলোচিত চলচ্চিত্রগুলির অন্যতম। 2010 থেকে 2013 সাল পর্যন্ত সুস্মিতা সেন 'আই এম শী' অনুষ্ঠান সংগঠিত করতেন, যার মাধ্যমে মিস ইউনিভার্সের জন্য ভারতের প্রতিনিধিদের নির্বাচন করা হত।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com