হোমবলিউড

নেচে বিয়ের বাড়ি মাতিয়ে দিলেন বিশ্ব সুন্দরী সুস্মিতা সেন, দেখুন ভাইরাল ভিডিও

ভিডিও-তে সুস্মিতাকে কালো জ্যাকেট ও জিনসের প্যান্ট পরে দেখা যাচ্ছে। সম্প্রতি ইনস্টাগ্রামে শেয়ার করা তাঁর এই ভিডিওটি জমিয়ে ভাইরাল হচ্ছে

Sushmita Sen

দেখুন সুস্মিতা সেনের (Sushmita Sen) ভাইরাল ভিডিও

Highlights

  • এই নাচের ভিডিও-টি ১ লক্ষ ২০ হাজারের বেশিবার দেখা হয়েছে
  • তাঁর ভক্তরা জমিয়ে মন্তব্য করেছেন ভিডিও-টিতে
  • সুস্মিতা পুনরায় অভিনয়ের জগতে পা রেখেছেন

বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনের (Sushmita Sen) একটা ভিডিও ভাইরাল হতে দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিও-তে জমিয়ে নাচতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। এই ভিডিও-টি একটা বিয়ের বাড়ির। সুস্মিতা সেনের উপস্থিতি, সঙ্গে নাচ, এই বিয়ের বাড়িকে মাতিয়ে দিয়েছে। ভিডিও-তে সুস্মিতাকে কালো জ্যাকেট ও জিনসের প্যান্ট পরে দেখা যাচ্ছে। সম্প্রতি ইনস্টাগ্রামে শেয়ার করা তাঁর এই ভিডিওটি জমিয়ে ভাইরাল হচ্ছে এবং সাধারণ মানুষের কাছে তা খুব পছন্দের বিষয় হয়ে উঠেছে।    
 


সুস্মিতা সেনের এই নাচের ভিডিও-টি ১ লক্ষ ২০ হাজারের বেশিবার দেখা হয়েছে। তাঁর ভক্তরা জমিয়ে মন্তব্য করেছেন ভিডিও-টিতে। প্রসঙ্গত, সুস্মিতা পুনরায় অভিনয়ের জগতে পা রেখেছেন।  সম্প্রতি তাঁর প্রথম ওয়েব সিরিজ 'আর্যা'-র ট্রেলার মুক্তি পেয়েছে। এই সিরিজে তাঁর অভিনয় দক্ষতা, তাঁর প্ৰশংসকদের মন ভরিয়ে দিয়েছে।'আর্যা' একেবারেই একটি পারিবারিক ওয়েব সিরিজ।তিন সন্তান ও স্বামীকে নিয়ে বেশ চলছিল 'আর্যা'-র জীবন, কিন্তু হঠাৎই আসে এক বিরাট ধাক্কা।  




প্রসঙ্গত, 'আর্যা' সম্পর্কে অভিনেত্রীকে প্রশ্ন করা হলে, তিনি জানান, 'আর্যা' এক দৃঢ় সংকল্প বদ্ধ মহিলা, এই অপরাধে ভরা পৃথিবীর প্ৰতিনিধিত্ব করতে দেখা যায় তাকে। তাঁর মতে, এই গল্পটা আসলে এক মায়ের গল্প, যে নিজের সন্তানদের কথা ভেবে যেকোনো ঝুঁকি নিতে রাজি। এই ধরনের অভিনয়ের সুযোগ পেয়ে অভিনেত্রী খুবই খুশি, তাঁর মতে তিনি এমন একটা অভিনয় করার জন্য বহুদিন ধরে অপেক্ষা করেছেন।  ১৯৯৮ সালে বিশ্ব সুন্দরীর খেতাব জিতেছিলেন সুস্মিতা সেন।    


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com