হোমটিভি

সোশ্যাল জ্বলছে দেবলীনার ঠুমকায়! 'গেন্দা ফুল' জমিয়ে দিলেন খাটো পোশাকে

হালকা গোলাপি রঙের শিফনের খাটো পোশাকে, খোলা চুলে বাদশার 'গেন্দা ফুল' (Genda Phool) গান জাস্ট জমিয়ে দিলেন দেবলীনা।

  | April 28, 2020 12:12 IST (নয়া দিল্লি)
Devoleena Bhattacharjee

গেন্দা ফুল নেচে সুপারহিট দেবলীনা

Highlights

  • দেবলীনা ভট্টাচার্য নিলেন গেঁদা ফুল চ্যালেঞ্জ
  • নাচের স্টাইল জ্যাকলিন ফার্নান্ডেজের মতোই
  • দেবলীনার নাচ সোশ্যালে আসতেই ভাইরাল
গান যেমন নাচও তেমনই। সেই নাচের চ্যালেঞ্জ নিলে আগুন ঝরাতে হবে প্রতি স্টেপে, জানতেন ছোটপর্দার বিগ স্টার 'গোপী বাহু' এবং 'বিগ বস ১৩' খ্যাত দেবলীনা ভট্টাচার্য (Devoleena Bhattacharjee)। ঘোমটা টানা বউমা লুক নেই একেবারেই। বদলে হালকা গোলাপি রঙের শিফনের খাটো পোশাক। খোলা চুলে বাদশার 'গেন্দা ফুল' (Genda Phool) গান জাস্ট জমিয়ে দিলেন অভিনেত্রী। দেখতে দেখতে নাচের ভিউয়ার্স ২ লাখের ওপর! কোমরের ঠুমকা, নাচের ছন্দ দেখে দর্শকরা বুঝে পাচ্ছেন না ছোটপর্দার আদর্শ বউমা কী করে হয়ে উঠলেন এতটা লাস্যময়ী! 


দেবলীনার এই নাচের ভিডিও ঢালাও প্রশংসা পেয়েছে অনুরাগীদের। 'দিয়া ঔর বাতি হম' খ্যাত দীপিকা সিংয়ের চ্যালেঞ্জের জবাবেই নাচের ভিডিও পোস্ট করেন তিনি। ক্যাপশনে লেখেন, "দীপিকা সিংহের চ্যালেঞ্জ নিয়ে এই নাচ। এমনিতেই, 'গেন্দা ফুল' গান আর নাচ ভীষণ পছন্দের। লকডাউনে এই চ্যালেঞ্জ অবসর বিনোদনের জন্য খুবই ভালো।"
দেবলীনা ভট্টাচার্যের নাচ দেখে প্রশংসা করেছেন দলজিৎ কৌরও। সোশ্যালে লিখেছেন, "তোমাকে নাচতে দেখে খুব ভালো লাগল।" স্টার প্লাসের সুপারহিট মেগা 'সাথ নিভানা সাথীয়া' দিয়ে ছোটপর্দায় প্রথম পা রাখেন অভিনেত্রী। মেগায় তিনি ছিলেন আদর্শ পুত্রবধূ। এর পরে তিনি অংশ নেন বিগ বস ১৩-য়। কিন্তু পায়ে চোট পাওয়ায় মাঝপথে প্রতিযোগিতা থেকে বেরিয়ে আসেন তিনি।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com