হোমবলিউড

বৃষ্টিতে ভেজা Priya Prakash Varrier-র চোখের জাদু ছড়িয়ে দিল উষ্ণতা, দেখুন Video

নিজের চোখের ভাষা দিয়েই সোশ্যাল মিডিয়াকে নিজের করায়ত্ত করতে সক্ষম হয়েছিলেন Priya Prakash Varrier

Priya Prakash Varrier

ভাইরাল Priya Prakash Varrier -এর ভিডিও

Highlights

  • বৃষ্টিতে ভিজতে দেখা যাচ্ছে প্রিয়াকে
  • ভাইরাল প্রিয়া প্রকাশের ভিডিও
  • প্রিয়ার যেকোনো ফটোও সোশ্যাল মিডিয়াতে দ্রুততার সাথে ভাইরাল হয়

মানুষের চোখ নাকি কথা বলে, সেই চোখের ভাষা দিয়েই সোশ্যাল মিডিয়াকে যে নিজের হাতের মুঠোয় নিতে সক্ষম হয়েছেন, তিনি হলেন প্রিয়া প্রকাশ ভারিয়র (Priya Prakash Varrier)। সম্প্রতি তার একটি ভিডিও পুনরায় ভাইরাল হয়েছে, এটি একটি মালায়ালম সিনেমার ভিডিও (Priya Prakash Varrier Video), এই ভিডিওতেও তাকে সেই চোখ দিয়েই কথা বলতে দেখা যাচ্ছে। 'ওরু আদার লাভ' সিনেমার দৃশ্য তিনি নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম একাউন্টে শেয়ার করেছেন। এই ভিডিওতেও দেখা দেখা গেছে তার অসাধারণ অভিব্যক্তি। সোশ্যাল মিডিয়াতে তার প্রথম যে ভিডিওটি ভাইরাল হয়েছিল সেখানে তিনি নিজের চোখের জাদু দিয়েই জয় করেছিলেন তার ভক্তদের মন। রাতারাতি ভাইরাল হয় এই ভিডিও তার অগণিত অনুরাগীর সৃষ্টি করেছিল।  

Viral Video: হঠাৎ নেহার গলায় এমন বিষাদের সুর কেন! কেঁদে ফেললেন তার ভক্তরাও


A post shared by Priya Prakash Varrier(@priya.p.varrier) on



সম্প্রতি তার যে ভিডিওটি ভাইরাল হচ্ছে, তাতে প্ৰিয়াকে (Priya Prakash Varrier) বৃষ্টির মধ্যে ভিজতে দেখা যাচ্ছে। আর তার সাথে রয়েছে তার সেই অদ্বিতীয় 'চোখ মারার' স্টাইল। তাই এই ভিডিও ৯০ হাজারের বেশিবার দেখা হয়েছে, আর এখনও বারংবার তা দেখা হচ্ছে। এই মালায়ালম অভিনেত্রী রূপ ও অভিব্যক্তি দাপটে  বহু দিন আগেই জয় করেছিলেন সোশ্যাল মিডিয়ার মন। শুধু ভিডিওই নয় প্রিয়ার যেকোনো ফটোও সোশ্যাল মিডিয়াতে দ্রুততার সাথে ভাইরাল হয়ে যায়।  

জোরদার ঘুষি মারলেন সোনাক্ষী এই ভিডিওতে? কাদের? দেখুন.



সম্প্রতি তিনি নিজের ইনস্টাগ্রাম একাউন্টে কিছু ফটো শেয়ার করেছিলেন, সেখানে তাকে ট্রাডিশনাল পোশাকে দেখা যাচ্ছে।  এই ছবি গুলিতে তাকে খুবই মিষ্টি দেখাচ্ছে, সেই সাথে তার মিষ্টি হাসি ছবি গুলিতে অন্যমাত্রা যোগ করে দিয়েছে। তার ফটো ও ভিডিও গুলি ভাইরাল হওয়ার পর থেকে তার ভক্তের সংখ্যাও নেহাত কম নয়।  বর্তমানা তার ৭০ লক্ষ্যের বেশি ফলোয়ার্স আছে। মালায়ালম ছবিতে তার অভিনয় দক্ষতা নিয়েও প্রশংসা পেয়েছেন তিনি। যদিও 'শ্রীদেবী বাংলো' এবং 'লাভ হ্যাকার্স''-এর সাহায্যে তিনি বলিউডের জগতেও পা রাখতে চলেছেন।    






বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com