হোমবলিউড

Watch Video: মঞ্চ মাতালেন সারা আলি, কী বললেন নিজের ভক্তদের উদ্দ্যেশে

সম্প্রতি Sara Ali Khan তার ইনস্টাগ্রাম একাউন্টে একটা ভিডিও পোস্ট করেছেন, সেখানে তাকে প্রথমবার স্টেজে নাচতে দেখা যাচ্ছে

Sara Ali Khan

মঞ্চ মাতালেন Sara Ali Khan, দেখুন Video

Highlights

  • দেখুন সারা আলীর Viral Video
  • ভিডিও পোস্ট করে কি বললেন তিনি?
  • সোশ্যাল মিডিয়াতে এই ভিডিও খুবই ভাইরাল হয়েছে

এসেছেন, দেখেছেন, জয় করেছেন... এই ধরনের উক্তি বোধহয় সারা আলি খানের (Sara Ali Khan) জন্য একেবারেই যথার্থ। বলিউডের জগতে পা রাখতে দেরি আছে, কিন্তু তার ভক্তের কোনো অভাব দেখা যায়নি।রুপালি পর্দায় পা রাখার সাথে সাথে তিনি জয় করেছেন সাধারণ মানুষের মন। সেই সাথে সোশ্যাল  মিডিয়াতেও তিনি যে কতটা সক্রিয় তা বোধ হয় আপনাদের বলে দিতে হবে না। সম্প্রতি তিনি তার ইনস্টাগ্রাম একাউন্টে একটা ভিডিও পোস্ট করেছেন, সেখানে তাকে প্রথমবার স্টেজে নাচতে দেখা যাচ্ছে। সারার এই ভিডিও ইন্টারনেটে যথেষ্ট আলোড়ন ফেলে দিয়েছে, এই ভিডিওটি IIFA Awards 2019 -এর অনুষ্ঠানের। 

সাবালক হল ম্যাডি-রীনার প্রেম! RHTDM-এর ১৮ বছর পূর্তিতে সামিল দিয়া-মাধবন

Watch my pehli performance at the Nexa IIFA Awards on 20th October at 8 PM only on Colors TV & IIFA Facebook Page! ????????????????‍♀️ #IIFA2019 #IIFAAwards

A post shared by Sara Ali Khan (@saraalikhan95) on


এই ভিডিও শেয়ার করার সময় সারা আলি নিজের ভক্তদের উদ্দেশে লিখেছেন, ''অবশ্যই দেখুন আমার প্রথম স্টেজ পারফর্মেন্স।'' সারা আলির এই ভিডিও (Sara Ali Khan Video) সম্মুখে আসার পর তার ভক্তরাও জমিয়ে প্রশংসা করেছেন তার।এই ভিডিও-তে সারার নাচ দেখলে অবাক হবেন আপনিও।এই ভিডিওতে তাকে গোলাপি রঙের পোশাক পরে দেখা গেছে।এই পোশাকে অসাধারণ লাগছিল তাকে।

‘সূর্মা পরে সঞ্জয় দত্তকে ফলো করে বিক্রম হয়েছি': বনি সেনগুপ্ত

প্রসঙ্গত, অভিনেত্রী সারা তার অভিনয়ের জীবন শুরু করেছিলেন অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের সাথে। তাকে প্রথম দেখা যায় 'কেদারনাথ' (Kedarnath) সিনেমায়।  আর সেখান থেকেই দর্শকদের মনজয় করতে সক্ষম হয়েছেন তিনি। এরপর রণবীরের সাথে 'সিম্বা' সিনেমায় দেখা গেছে তাকে। অতি শীঘ্র আপনারা তাকে বরুন ধাওয়ানের বিপরীতে 'কুলি নম্বর ওয়ান'-এ দেখতে পাবেন। এছাড়া কার্তিক আর্যনের (Kartik Aryan) সাথে 'লাভ আজকাল ২'-তে দেখা যাবে তাকে। 


 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement